বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > টিকিট না পেয়ে তৃণমূল ছাড়লেন বিদায়ী পুরপ্রধান, লড়বেন নির্দল হয়ে

টিকিট না পেয়ে তৃণমূল ছাড়লেন বিদায়ী পুরপ্রধান, লড়বেন নির্দল হয়ে

সুভাষ দত্ত। ফাইল ছবি

সোমবার স্থানীয় একটি ক্লাবের মাঠে স্থানীয়দের সঙ্গে বৈঠকে বসেন তিনি। এর পর জনান, শুক্রবার দলের প্রার্থীতালিকা প্রকাশের পর জানতে পারি আমাকে টিকিট দেওয়া হয়নি।

পুরনির্বাচনে দলের টিকিট না পেয়ে তৃণমূল ছাড়লেন উত্তর ২৪ পরগনার গোবরডাঙা পুরসভার বিদায়ী পুরপ্রধান সুভাষ দত্ত। সোমবার এলাকায় স্থানীয়দের সঙ্গে এক বৈঠক করে নির্দল প্রার্থী হিসাবে লড়াই করবেন বলে জানিয়েছেন তিনি। যা নিয়ে তুমুল শোরগোল শুরু হয়েছে এলাকায়।

গোবরডাঙা পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন সুভাষবাবু। ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন ভাই শংকর দত্ত। ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন শংকরবাবুর স্ত্রী বুলি দত্ত। সম্প্রতি তৃণমূলের রদবদলে দলের বনগাঁ সাংগঠনিক জেলার প্রেসিডেন্ট হয়েছেন শংকরবাবু। এবার শুধুমাত্র তাঁকেই ৫ নম্বর ওয়ার্ড থেকে টিকিট দিয়েছে দল।

সোমবার স্থানীয় একটি ক্লাবের মাঠে স্থানীয়দের সঙ্গে বৈঠকে বসেন তিনি। এর পর জনান, শুক্রবার দলের প্রার্থীতালিকা প্রকাশের পর জানতে পারি আমাকে টিকিট দেওয়া হয়নি। প্রথম দিন থেকে তৃণমূল করি। আমি দল ছাড়তে চাইনি। কিন্তু স্থানীয় বাসিন্দারা আমাকে বাড়ি এসে নির্দল প্রার্থী হিসাবে ভোটে লড়তে অনুরোধ করেন। আজ স্থানীয়দের বৈঠকে হাজির হতে বলেছিলাম। ৫০০ লোক বৈঠকে হাজির হয়ে আমাকে সমর্থন জানিয়েছেন। তাই নির্দল হিসাবে ভোটে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি বলেন, ‘যারা আমাকে ভোটে জিতিয়েছেন তাঁদের কথা ভেবে দলের সঙ্গে দীর্ঘ বাঁধন ছিঁড়লাম। দল বহিষ্কার করার আগেই আমি পদত্যাগ করেছি।’

 

ভোটযুদ্ধ খবর

Latest News

ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে ১২ দিন দৌড়ে থাইল্যান্ড থেকে সিঙ্গাপুর পৌঁছোলেন মহিলা, গরমে গলে গেল জুতো

T20 WC 2024

নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.