বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > Kultali News: কুলতলিতে তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি, অভিযুক্ত বাম

Kultali News: কুলতলিতে তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি, অভিযুক্ত বাম

কুলতলিতে আহত তৃণমূল প্রার্থী কুতুবুদ্দিন ঘরামি। 

সোমবার সন্ধ্যায় নিজের এলাকায় ভোটপ্রচার করছিলেন তিনি। তখন সিপিআইএম ও SUCI আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি তাঁর ডান পা ছুঁয়ে বেরিয়ে যায়।

পঞ্চায়েত নির্বাচনের আগে দক্ষিণ ২৪ পরগনায় রক্তারক্তি যেন থামছেই না। সোমবার রাতেও জেলার কুলতলিতে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল প্রার্থী। আহত কুতুবুদ্দিন ঘরামি মেরিগঞ্জ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের প্রার্থী। প্রাথমিক চিকিৎসার পর শয্যাশায়ী তিনি।

কুতুবুদ্দিনের দাবি, সোমবার সন্ধ্যায় নিজের এলাকায় ভোটপ্রচার করছিলেন তিনি। তখন সিপিআইএম ও SUCI আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি তাঁর ডান পা ছুঁয়ে বেরিয়ে যায়। সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন তিনি। এর পর পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতাল সূত্রে খবর, কুতুবুদ্দিনের আঘাত গুরুতর নয়। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনার দায় অস্বীকার করেছে সিপিএম। তাদের দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে সব জায়গায় খুনোখুনি হচ্ছে। কুলতলিতেও যুব ও মূল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ চরমে। তার জেরেই গুলিবিদ্ধ হয়েছেন তৃণমূল প্রার্থী।

গতকাল বাসন্তীর সন্ত্রাস-কবলিত এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখান থেকে রাজ্যপাল ফিরতে না ফিরতেই ফের বাসন্তীতে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল কর্মী। সোমবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাসন্তীর নফরগঞ্জ গ্রাম পঞ্চায়েতের চৌরঙ্গির কাছে। গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম খগেন খুটিয়া (৫৫)। বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বিজেপির দিকে।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাধা দূর হওয়ার সময় আসছে, পেতে পারেন নয়া চাকরির অফার! শুক্রের কৃপায় লাকি কারা? বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট সোনুর গানে পাহাড়ি সুর মেশালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে? কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার

T20 WC 2024

বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.