বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > Kultali News: কুলতলিতে তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি, অভিযুক্ত বাম

Kultali News: কুলতলিতে তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি, অভিযুক্ত বাম

কুলতলিতে আহত তৃণমূল প্রার্থী কুতুবুদ্দিন ঘরামি। 

সোমবার সন্ধ্যায় নিজের এলাকায় ভোটপ্রচার করছিলেন তিনি। তখন সিপিআইএম ও SUCI আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি তাঁর ডান পা ছুঁয়ে বেরিয়ে যায়।

পঞ্চায়েত নির্বাচনের আগে দক্ষিণ ২৪ পরগনায় রক্তারক্তি যেন থামছেই না। সোমবার রাতেও জেলার কুলতলিতে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল প্রার্থী। আহত কুতুবুদ্দিন ঘরামি মেরিগঞ্জ ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের প্রার্থী। প্রাথমিক চিকিৎসার পর শয্যাশায়ী তিনি।

কুতুবুদ্দিনের দাবি, সোমবার সন্ধ্যায় নিজের এলাকায় ভোটপ্রচার করছিলেন তিনি। তখন সিপিআইএম ও SUCI আশ্রিত দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি তাঁর ডান পা ছুঁয়ে বেরিয়ে যায়। সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন তিনি। এর পর পুলিশ এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতাল সূত্রে খবর, কুতুবুদ্দিনের আঘাত গুরুতর নয়। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

ঘটনার দায় অস্বীকার করেছে সিপিএম। তাদের দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দে সব জায়গায় খুনোখুনি হচ্ছে। কুলতলিতেও যুব ও মূল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ চরমে। তার জেরেই গুলিবিদ্ধ হয়েছেন তৃণমূল প্রার্থী।

গতকাল বাসন্তীর সন্ত্রাস-কবলিত এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখান থেকে রাজ্যপাল ফিরতে না ফিরতেই ফের বাসন্তীতে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূল কর্মী। সোমবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাসন্তীর নফরগঞ্জ গ্রাম পঞ্চায়েতের চৌরঙ্গির কাছে। গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম খগেন খুটিয়া (৫৫)। বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে বিজেপির দিকে।

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

বুধ শুক্রর গমনে ৫ রাশির প্রেম জীবন হবে চমৎকার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল নেশামুক্তি কেন্দ্রে প্রচণ্ড মারধর করার অভিযোগ, নরক যন্ত্রণায় ভুগছেন যুবক বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল ভিডিয়ো: বাইশ গজ নয় IPL 2024-র আগে ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.