বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > Suvendu attacks TMC: মইনুদ্দিন তো তৃণমূলকে আন্তর্জাতিক দল করে দিয়েছে: শুভেন্দু অধিকারী

Suvendu attacks TMC: মইনুদ্দিন তো তৃণমূলকে আন্তর্জাতিক দল করে দিয়েছে: শুভেন্দু অধিকারী

বনগাঁয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

সৌদি আরবে বসে কী করে মনোনয়ন পেশ করলেন তৃণমূল প্রার্থী, প্রশ্ন তুলে কটাক্ষ শুভেন্দু। সঙ্গে শওকত, শাহাজান, জাহাঙ্গিরকে হুঁশিয়ারি বিরোধী দলনেতার। 

এবার তৃণমূল কংগ্রেসকে আন্তর্জাতিক দল বলে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার বিকেলে বনগাঁয় বিজেপির এক সভা থেকে তৃণমূলকে আক্রমণ করেন তিনি। বলেন, সৌদিতে থাকা ব্যক্তি তৃণমূলের হয়ে মনোনয়ন পেশ করেছে মিনাখাঁয়। তৃণমূল তো আন্তর্জাতিক দল হয়ে গেছে।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘১৫ জুন মনোনয়ন পর্ব শেষ হয়ে গেলেও ১৭ জুন পর্যন্ত তৃণমূল প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছে। আর আজ কলকাতা হাইকোর্টে বিচারপতি অমৃতা সিনহার বেঞ্চে পাওয়া গেল, সৌদি আরবে বসে এই জেলার বসিরহাটে মইনুদ্দিন মোল্লা তোলামূলের প্রার্থী হয়ে গেছে। ভাবতে পারেন? কে বলে তৃণমূলের রাষ্ট্রীয় দলের তকমা চলে গিয়েছে? মইনুদ্দিন মোল্লার দয়ায় তৃণমূল তো আন্তর্জাতিক দল হয়ে গেছে’।

শুভেন্দুবাবুর দাবি, ‘আমি একজন WBCS অফিসারকে পাঠালাম। তিনি বললেন আমাকে, আপনি মিনাখাঁর বিডিওর নাম জানেন? তার নাম হল কামরুল ইসলাম। তিনি এই কাণ্ডটা করিয়েছেন শাজাহানের কথায়। আপনারা অপেক্ষা করুন, সন্দেহশখালির শাজাহান, ক্যানিংয়ের শওকত মোল্লা, ফলতার জাহাঙ্গির খান। এদের অবস্থা কী করে অনুব্রত মণ্ডলের থেকেও খারাপ করতে হয় তা আমাদের জানা আছে’।

কলকাতা হাইকোর্টে দায়ের এক মামলায় অভিযোগ করা হয়েছে, মিনাখাঁয় তৃণমূলের হয়ে মনোনয়ন জমা দিয়েছেন এমন এক ব্যক্তি যিনি মনোনয়নপর্ব চলাকালীন হজ করতে সৌদি আরবে ছিলেন। ৪ জুন থেকে ১৬ জুন পর্যন্ত সৌদি আরবে থাকলেও তাঁর মনোনয়ন গ্রহণ করেছেন বিডিও। একথা শুনে বিস্ময় প্রকাশ করেন বিচারপতি অমৃতা সিনহা। এবিষয়ে বিস্তারিত তথ্য চেয়েছেন তিনি।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্য়াপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.