বাংলা নিউজ > ভোটযুদ্ধ > গ্রামের লড়াই > WB Panchayat election Latest News: চেয়েও পাওয়া যায়নি স্পর্শকাতর বুথের লিস্ট, কমিশনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ BSFএর

WB Panchayat election Latest News: চেয়েও পাওয়া যায়নি স্পর্শকাতর বুথের লিস্ট, কমিশনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ BSFএর

প্রতীকী ছবি (HT_PRINT)

বিএসএফের ডিজির অভিযোগ, ‘স্পর্শকাতর বুথের তালিকাই দেয়নি রাজ্য নির্বাচন কমিশন। স্পর্শকাতর বুথের তালিকা চেয়েও পাওয়া যায়নি’। এর আগে শনিবার বিকেলে কমিশনকে লেখা চিঠিতে বাহিনী মোতায়েনে অব্যবস্থার অভিযোগ তুলেছিল বিএসএফ'।

পঞ্চায়েত নির্বাচনের ভোটগ্রহণে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন বিএসএফের ডিআইজি এসএস গুলেটিয়া। রাজ্য নির্বাচন কমিশনকে পাঠানো চিঠিতে তিনি উল্লেখ করেছেন, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের জন্য স্পর্শকাতর বুথের তালিকা রাজ্য নির্বাচন কমিশনের কাছে চেয়েও পাওয়া যায়নি।

বিএসএফের ডিজির অভিযোগ, ‘স্পর্শকাতর বুথের তালিকাই দেয়নি রাজ্য নির্বাচন কমিশন। স্পর্শকাতর বুথের তালিকা চেয়েও পাওয়া যায়নি’। এর আগে শনিবার বিকেলে কমিশনকে লেখা চিঠিতে বাহিনী মোতায়েনে অব্যবস্থার অভিযোগ তুলেছিল বিএসএফ'।

বলে রাখি, দীর্ঘ আইনি লড়াইয়ের পর পঞ্চায়েত নির্বাচনের ভোটগ্রহণে রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের নির্দেশ দেয় হাইকোর্ট। আদালত জানায় ২০১৩ সালের পঞ্চায়েত ভোটে যত বাহিনী মোতায়েন করা হয়েছিল তার থেকে বেশি বাহিনী দিয়ে এবারের পঞ্চায়েত নির্বাচন করাতে হবে। এর পর কেন্দ্রের কাছে মোট ৮২২ কোম্পানি বাহিনী চায় কমিশন।

যদিও প্রথম থেকেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করে পঞ্চায়েত ভোট করানোর বিরোধিতা করেছে রাজ্য নির্বাচন কমিশন। এমনকী হাইকোর্টের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় তারা। কিন্তু সর্বোচ্চ আদালতের ভর্ৎসনার মুখে পড়তে হয় তাদের। আদালতের নির্দেশে ৮২২ কোম্পানি বাহিনী চাইলেও শেষ পর্যন্ত রাজ্যে ৬৫০ কোম্পানি বাহিনী এসে পৌঁছেছে বলে শনিবার জানায় কমিশন। যদিও রাজ্যের কোনও বুথে কেন্দ্রীয় বাহিনীর দেখা পাওয়া যায়নি বলে অভিযোগ।

 

ভোটযুদ্ধ খবর
বন্ধ করুন

Latest News

6G ইন্টারনেট চালু করার জন্য স্যাটেলাইট উৎক্ষেপণ করল চিন আমি জঙ্গি!বেঙ্গালুরুতে বিমান ছাড়ার আগেই নামলেন ছাত্র, CISF প্রশ্ন করতেই এল জবাব অ্যাঞ্জিয়োগ্রাফি করা যাবে কার্বন-ডাই-অক্সাইড দিয়ে! মেয়েকে বশীকরণ! ‘শয়তান’ মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, দেখুন ভিডিয়ো ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয় আজও শৈশবের ভয়ঙ্কর স্মৃতি ভুলতে পারছেন না? নিজেকে ভালো রাখার জাদুমন্ত্র জেনে নিন ‘চাহিদা’ মেটাতে হবে, পরীক্ষার হল থেকে বের করে বলেন স্যার, অভিযোগ JU-র ছাত্রীর বুমরাহর জায়গায় আকাশ না অক্ষর, রজত কি ফের সুযোগ পাবেন? দেখুন ভারতের সম্ভাব্য XI ঝাঁ চকচকে, বিলাসবহুল! চলুন ঘুরে দেখি গৌরী খানের 'তরী'র অন্দরমহল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আসছেন বিল গেটস থেকে জুকারবার্গ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.