বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Hiran slams Abhishek: 'শুভেন্দুকে জানাই', দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ!

Hiran slams Abhishek: 'শুভেন্দুকে জানাই', দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ!

দলের অনুমতি নিয়েই নাকি অভিষেকের সঙ্গে বৈঠক করেছিলেন হিরণ

দলবদলের জল্পনা প্রসঙ্গে খোঁচা মেরে বিজেপি নেতা হিরণকে বিঁধেছিলেন অভিষেক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সেই দাবির পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন হিরণ। তাঁর দাবি, দলকে জানিয়েই অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।

সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায় নাকি তাঁর সঙ্গে দেখা করেছিলেন। এই আবহে দলবদলের জল্পনা প্রসঙ্গে খোঁচা মেরে বিজেপি নেতা হিরণকে বিঁধেছিলেন অভিষেক। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সেই দাবির পরিপ্রেক্ষিতে এবার মুখ খুললেন হিরণ। তাঁর দাবি, দলকে জানিয়েই অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। পাশাপাশি ঘাটালের বিজেপি প্রার্থীর আরও দাবি, অভিষেকই বারবার ফোন করে তাঁকে ডেকেছিলেন। তাই ক্যামক স্ট্রিটে তাঁর দফতরে গিয়েছিলেন হিরণ। নিজের বক্তব্যের পক্ষে নাকি তাঁর কাছে প্রমাণ আছে বলেও দাবি করেন হিরণ। (আরও পড়ুন: এবার ভোট প্রচারে মমতার মুখে 'ডিএ বাণী', রাজ্য সরকারি কর্মীদের দিলেন 'খুশির খবর')

আরও পড়ুন: টর্নেডোর ক্ষতিপূরণের অঙ্কে 'হেরফের' ১ লাখের! এই কারণেই মেলেনি কমিশনের অনুমতি?

আরও পড়ুন: কলকাতার পারদ ছোঁবে ৪১-এর গণ্ডি! এর মধ্যে বাংলায় কবে কোথায় হবে বৃষ্টি?

অভিষেকের দাবির পরিপ্রেক্ষিতে সংবাদমাধ্যমকে হিরণ বলেন, 'আমি দলকে জানিয়েই অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। অভিষেক এখন দাবি করছেন, তিনি নাকি দরজা বন্ধ করে দিয়েছেন। কিন্তু তিনি তো নিজেই বার বার ফোন করে আমাকে ডেকেছিলেন। গিয়েছি, তাঁর সঙ্গে বৈঠক করেছি, কথা বলেছি, শুনেছি। বার বার আমাকে ফোন করে আমাকে ডাকা হচ্ছিল। যেদিন তিনি এই সংক্রান্ত সিসিটিভি ফুটেজ দেবেন, আমিও সমস্ত প্রমাণ পেশ করব। তিনি যে আমাকে কতবার ডেকেছেন, কতবার ফোন করেছেন, কী কী বলেছেন, এর সবকিছুর রেকর্ড আমি তুলে ধরব সবার সামনে। সমস্ত রেকর্ড আছে আমার কাছে। অভিষেক যে আমাকে ডেকেছেন, তা আমি শুভেন্দু অধিকারীকেও জানিয়েছিলাম। অভিষেকের কী বক্তব্য়, তা শুনে আসার জন্যে শুভেন্দু অধিকারীও অনুমতি দেন আমাতে। আমাদের দলের কিছু কৌশল রয়েছে। আমরা প্রচারের জন্য ভুলভাল কথা বলি না।'

আরও পড়ুন: গঙ্গার নীচ দিয়ে হাওড়া-এসপ্ল্যানেড মেট্রোর ১ মাস পূর্তি,এখনও কতজন চড়েছেন জানেন?

উল্লেখ্য, হিরণ যে অভিষেকের দফতরে গিয়ে দেখা করে এসেছিলেন, সেই খবর প্রকাশ্যে এসেছিল বেশ কয়েক মাস আগে। সেই সময় হিরণ ও অভিষেকের ছবি ভআইরাল হয়েছিল। তখন বিজেপি নেতা দাবি করেছিলেন, সেই ছবি বিকৃত। কিন্তু এখন তিনি দাবি করলেন, দলের অনুমতি নিয়ে তিনি অভিষেকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এমনকী শুভেন্দু নিজেই নাকি তাঁকে অভিষেকের কথা শুনে আসতে বলেছিলেন।

আরও পড়ুন: বন্দে ভারত স্লিপার ট্রেনে বাংলার 'ছোঁয়া', ২৭০ কোটির বরাত পেল কলকাতার সংস্থা

প্রঙ্গত, সম্প্রতি ভোট প্রচারে গিয়ে ঘাটালের বিজেপি প্রার্থীকে আক্রমণ শানিয়েছিলেন অভিষেক। বলেছিলেন, 'খড়গপুর পুরসভার চেয়ারম্যান হতে চেয়েছিলেন ঘাটালের বিজেপি প্রার্থী। তবে তৃণমূল তাঁর সেই শর্ত মেনে নেয়নি। কারণ, তৃণমূল কাউকে শর্তসাপেক্ষে নেওয়ার পক্ষপাতী ছিল না। তৃণমূল একটি সঙ্ঘবদ্ধ দল। তৃণমূলকে কাউকে ভাঙিয়ে আনতে হয় না।' এরই পরিপ্রেক্ষিতে হিরণ পালটা অভিষেককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন।

ভোটযুদ্ধ খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল WB Lok Sabha Vote LIVE: অভিজিৎ থেকে দেব, ৮ আসনে আজ প্রেস্টিজ ফাইট BJP-TMC'র ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য ফিরছে? ২৫ মের রাশিফলে দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা?২৫ মের রাশিফলে জানুন জ্যোতিষগণনা মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ২৫ মে রাশিফল ক্লাসেনকে দেখেও শিক্ষা নেননি স্যামসনরা, কোয়ালিফায়ারে রাজস্থানের হারের ৫টি কারণ মা চার বার বিয়ে করেছেন, বাবা বলিউডের নামী গায়ক, চিনতে পারছেন মাহিরার সঙ্গীকে? কামিন্সের নেতৃত্ব, জুনিয়রদের লড়াই, টিম গেম- যে ৫ কারণে IPL 2024-এর ফাইনালে SRH নাতনি পিঙ্কির জীবনে ঝড়, আচমকাই দুর্ঘটনার কবলে সাবিত্রী চট্টোপাধ্যায়, কী হয়েছে? দুসপ্তাহ ধরে বাস কম চলবে কলকাতার রাস্তায়, ভোটগণনা পর্যন্ত বড় ভোগান্তির আশঙ্কা!

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.