বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > TMC-BJP clash: দেওয়াল লিখন ঘিরে বাঁশ, লোহার রড দিয়ে হামলা, TMC-BJP'র সংঘর্ষে উত্তপ্ত কুলতলি

TMC-BJP clash: দেওয়াল লিখন ঘিরে বাঁশ, লোহার রড দিয়ে হামলা, TMC-BJP'র সংঘর্ষে উত্তপ্ত কুলতলি

তৃণমূল ও বিজেপি–র পতাকা। ফাইল ছবি

ঘটনার সূত্রপাত সোমবার রাতে। অভিযোগ, সেখানে কয়েকজন বিজেপির কর্মী সমর্থক দেওয়াল লিখছিলেন। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক। বিজেপির দেওয়াল লিখন দেখে তারা পদ্ম শিবিরের উদ্দেশ্যে কটুক্তি করেন। 

লোকসভা নির্বাচনে প্রচারকে ঘিরে জোর কদমে চলছে দেওয়াল লিখন। আর সেই দেওয়াল লিখন ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্যের বহু এলাকা। এবার দেওয়াল লিখনকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কুলতলির গোপালগঞ্জ গ্রাম পঞ্চায়েতের শানকিজাহান এলাকা। বিজেপি এবং তৃণমূল কর্মী সমার্থকদের ব্যাপক মারপিট বাঁধে। বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে একে অপরের উপর হামলা চালায় দুই দলের কর্মী সমর্থকরা। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

আরও পড়ুন: তৃণমূল–বিজেপি সংঘর্ষে উত্তপ্ত ক্যানিং, লোকসভা নির্বাচনের প্রাক্কালে ঝরল রক্ত

কী ঘটেছিল?

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, ঘটনার সূত্রপাত সোমবার রাতে। অভিযোগ, সেখানে কয়েকজন বিজেপির কর্মী সমর্থক দেওয়াল লিখছিলেন। সেই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন কয়েকজন তৃণমূল কর্মী সমর্থক। বিজেপির দেওয়াল লিখন দেখে তারা পদ্ম শিবিরের উদ্দেশ্যে কটুক্তি করেন। তার প্রতিবাদ জানায় বিজেপি সমর্থকরা। এই ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এরপরে তাদের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। ঘটনায় বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে একে অপরের উপর হামলা চালায় তৃণমূল এবং বিজেপির কর্মী সমর্থকরা। এই ঘটনায় বিজেপির এক কর্মীকে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। তাকে উদ্ধার করে কুলতলির জামতলার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যদিও বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের বক্তব্য, তৃণমূলের এক কর্মীকে বিজেপির কর্মী সমর্থকরা বেধড়ক মারধর করেছে। অভিযোগ, ওই কর্মী দোকানে যাচ্ছিলেন। সেই সময় বিজেপি কর্মী সমর্থকরা তাকে লক্ষ্য করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কটূ কথা বলছিলেন। তার প্রতিবাদ জানিয়েছিলেন তিনি। ঘটনায় বিজেপি কর্মীরা তার ওপর চড়াও হয় এবং মারধর করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে জামতলা গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

শেষ পর্যন্ত জানা গিয়েছে, তৃণমূল এবং বিজেপি দু পক্ষই থানার দ্বারস্থ হয়েছে। তারা কুলতলি থানায় একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ জানিয়েছে। এই ঘটনার ভিত্তিতে তদন্ত শুরু করেছে কুলতলি থানার পুলিশ। প্রসঙ্গত, কিছুদিন আগেই দেওয়াল লিখন ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছিল ভাঙড়। সেক্ষেত্রে দুপক্ষের বেশ কয়েকজন আহত হয়েছিলেন। ঘটনায় উভয়পক্ষই অভিযোগ জানিয়েছিল থানায়।

ভোটযুদ্ধ খবর

Latest News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে আতিফকে জড়িয়ে 'ভালোবাসি' বলে চিৎকার ভক্তের, কীভাবে সামাল দিলেন পাক-গায়ক? জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ‘‌যোগ্য প্রার্থীদের কথা ভাবা হল না’‌, অনামিকা রায়ও এবার চাকরিহারা হয়ে গেলেন কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা বার্সাকে ৩-২ হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে শীর্ষে রিয়াল, চটলেন জাভি রাজ্যের 'দোষেই' কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে দাদাগিরি, দিদি নং ওয়ান, সারেগামাপা-র শ্যুটিং সেটে আগুন,পুড়ে ছাই ২টি মেকআপ ভ্যান

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.