বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর করতে উদ্যোগ, থানায় ঢুকে পুলিশকে ‘‌ধমক’‌ অগ্নিমিত্রার

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর করতে উদ্যোগ, থানায় ঢুকে পুলিশকে ‘‌ধমক’‌ অগ্নিমিত্রার

মেদিনীপুরের লোকসভা নির্বাচনের প্রার্থী অগ্নিমিত্রা পাল।

কোতোয়ালি থানার ডিউটি অফিসারকেই ধমক দিয়ে বসলে অগ্নিমিত্রা। যা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে। এরপরে থানার সামনেই পথ অবরোধ করেন। রাস্তার উপর বসে পড়ার আগে কোতোয়ালি থানার গেটে তালাও ঝুলিয়ে দেন বিজেপি কর্মীরা। তাতে আরও উত্তেজনা বাড়ে। থানার ভিতরে ডিউটি অফিসারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন অগ্নিমিত্রা।

আজ, রামনবমী। আর এবার রাজ্য–রাজনীতিতে অন্যরকম ছবি ধরা পড়ল। আজ সর্বত্র সবাই রামনবমীতে মেতে উঠেছে। শহর থেকে জেলায় সেই ছবিই ধরা পড়েছে। এই রামনবমী উপলক্ষ্যে শাসক–বিরোধীর সব নেতা–নেত্রীকেই নানা সাজে সেজে মেতে উঠতে দেখা গিয়েছে। এই আবহে অশান্তির বাতাবরণ তৈরি করলেন বিজেপির বিধায়ক তথা মেদিনীপুরের লোকসভা নির্বাচনের প্রার্থী অগ্নিমিত্রা পাল। থানায় ঢুকে ডিউটি অফিসারকে রীতিমতো ধমক দিতে দেখা গেল তাঁকে। এমন ঘটনায় আলোড়ন ছড়িয়ে পড়েছে।

এদিকে রামনবমীতে হিংসা ছড়াবার পরিকল্পনা আছে বিজেপির বলে নির্বাচনী সভা থেকে বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই সবাইকে শান্তি বজায় রাখতে বলেছিলেন তিনি। মুখ্য়মন্ত্রীর এই মন্তব্যের বিরুদ্ধে এবার এফআইআর করতে গেলেন অগ্নিমিত্রা। আর থানায় ঢুকে ডিউটি অফিসারের দিকে আঙুল উঁচিয়ে চিৎকার করে তাঁর প্রশ্ন, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ নিচ্ছেন না কেন? কর্তব্যরত পুলিশ অফিসারকে এভাবেই ধমক দিলেন মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তিনি চিৎকার করে পুলিশ অফিসারকে বলেন, ‘‌আমি একজন মহিলা। আমি একজন বিধায়িকা। আমি অভিযোগ করছি। আপনি বাধ্য আমার অভিযোগ নিতে।’‌

আরও পড়ুন:‌ রামনবমীর দিনে শিব মন্দিরে পুজো দিলেন অভিষেক, চেনা ছকের বাইরে হাঁটলেন, কেন?‌

অন্যদিকে আজ, বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ জানাতে গিয়ে তুমুল অশান্তি তৈরি করলেন মেদিনীপুরের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। অভিযোগ, পুলিশ তাঁর এফআইআর নিতে অস্বীকার করেছে। সেই অভিযোগ তুলে কোতোয়ালি থানার ডিউটি অফিসারকেই ধমক দিয়ে বসলে অগ্নিমিত্রা। যা নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে। এরপরে থানার সামনেই পথ অবরোধ করেন। রাস্তার উপর বসে পড়ার আগে কোতোয়ালি থানার গেটে তালাও ঝুলিয়ে দেন বিজেপি কর্মীরা। তাতে আরও উত্তেজনা বাড়ে। থানার ভিতরে ডিউটি অফিসারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন অগ্নিমিত্রা।

এই আবহে ঘটনাস্থলে আসেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) পিনাকী দত্ত এবং দুই ডেপুটি পুলিশ সুপার। কোতয়ালি থানার আইসি অমিত সিনহা মহাপাত্র তাঁর কাছে দুর্ব‌্যবহারের অভিযোগ তোলেন। এই গোটা বিষয়টি নিয়ে অগ্নিমিত্রা পালের অভিযোগ, ‘‌পুলিশ দলদাস হয়ে পড়েছে। আমাকে বলা হচ্ছে যেখানকার ঘটনা সেখানে এফআইআর করতে হবে। বসিয়ে রেখে অভিযোগপত্র নেওয়া হয়নি।’‌ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ করে কোতোয়ালি থানা। অতিরিক্ত পুলিশ সুপার এসে পড়ায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

ভোটযুদ্ধ খবর

Latest News

রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.