বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘‌এখন নির্বাচন কমিশনে প্যারেড করছে’‌, তৃণমূল সাংসদের বেলাগাম আক্রমণ দিলীপ ঘোষের

‘‌এখন নির্বাচন কমিশনে প্যারেড করছে’‌, তৃণমূল সাংসদের বেলাগাম আক্রমণ দিলীপ ঘোষের

বর্ধমান–দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ

নির্বাচন কমিশনের কাছে যাওয়া সব রাজনৈতিক দলের কাছেই গণতান্ত্রিক অধিকার। তা নিয়ে বেলাগাম মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। দু’‌দিন আগে তৃণমূল পক্ষ থেকে ১০ জনের প্রতিনিধিদল নয়াদিল্লিতে নির্বাচন কমিশনের দফতরে যান। সেখানে জলপাইগুড়িতে বিধ্বংসী ঘূর্ণিঝড়ের জেরে ক্ষতিগ্রস্তদের বাড়ি তৈরি করার অনুমতি চাইতে গিয়েছিলেন।

আবার বেলাগাম মন্তব্য করে বসলেন বর্ধমান–দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। আগেও তিনি নানা বেলাগাম মন্তব্য করেছিলেন। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও বেলাগাম মন্তব্য করেছিলেন। নির্বাচন কমিশনের কোপে পড়েছিলেন। সেন্সর হয়েছিলেন। তবে তিনি নির্বাচন কমিশনকেও কটাক্ষ করতে ছাড়েননি। এবার সরাসরি তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদদের কটাক্ষ করতে গিয়ে বেলাগাম মন্তব্য করে বসলেন। যা নিয়ে রাজ্য–রাজনীতিতে জোর চর্চা শুরু হয়েছে।

একদিন আগেই দিলীপ ঘোষের মুখ থেকে শোনা গিয়েছিল, ঘাড়ে ধরে নিয়ে এসে সাজা দেওয়া উচিত। এমন মন্তব্য করে দিলীপ ঘোষ বিতর্ক তৈরি করেছিলেন। এবার ঠিক কী বললেন?‌ আজ, বুধবার দিলীপ ঘোষ বলেন, ‘‌যারা কাকার বাড়ি, মেসোর বাড়ি যাচ্ছে তাদের জন্য বলছি। আমরা তো সকাল থেকে পাবলিকের সঙ্গে আছি। যাদের পাবলিকের সামনে যাওয়ার মতো মুখ নেই। মানুষের প্রশ্নের কাছে উত্তর নেই। তারা এখন নির্বাচন কমিশনে প্যারেড করছে।’‌ চায়ে পে চর্চায় এসে বর্ধমানের নতুন পল্লী এলাকায় আজ বর্ধমান–দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এমন কথাই বলেছেন।

আরও পড়ুন:‌ ‘‌পাঁচ হাজার টাকা করে সংগ্রামী ভাতা দেওয়া হবে’‌, শুভেন্দুর প্রতিশ্রুতিতে তুমুল বিতর্ক

নির্বাচন কমিশনের কাছে যাওয়া সব রাজনৈতিক দলের কাছেই গণতান্ত্রিক অধিকার। তা নিয়ে বেলাগাম মন্তব্য করেছেন দিলীপ ঘোষ বলে অভিযোগ। দু’‌দিন আগে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ১০ জনের প্রতিনিধিদল নয়াদিল্লিতে জাতীয় নির্বাচন কমিশনের দফতরে যান। সেখানে জলপাইগুড়িতে বিধ্বংসী ঘূর্ণিঝড়ের জেরে ক্ষতিগ্রস্তদের বাড়ি তৈরি করার অনুমতি চাইতে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেসের সাংসদরা। সেখানে এই অনুমতি চাওয়ার পাশাপাশি এনআইএ, সিবিআই, ইডি এবং ইনকাম ট্যাক্সের ডিরেক্টর অর্থাৎ কর্তাদের পরিবর্তন করার দাবি তুলেছিলেন। সেটা না মানায় বাইরে বেরিয়ে এসে ধরনায় বসেন তৃণমূল কংগ্রেসের সাংসদরা। তখন তাঁদের সেখান থেকে টেনে হিঁচড়ে তুলে নিয়ে যায় দিল্লি পুলিশ।

এই বিষয়টিকেই কটাক্ষ করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। আজ, বুধবার সকালে বর্ধমান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের জামতলা এলাকার ফুটবল মাঠে প্রাতঃভ্রমণ করেন দিলীপ ঘোষ। সেখানে মাঠে হাঁটার পাশাপাশি ফুটবল খেলেন ও গোল করেন। তারপর তিনি নতুনপল্লী এলাকায় চা চক্রের আসরে সামিল হন। আর সেখানে তিনি বলেন, ‘‌নির্বাচন এসেছে পাবলিকের কাছে যান। যারা জিতিয়েছে তাদের কাছে যান। ভোট চান। তাদের কাছে যাওয়ার মুখ নেই। তা না করে নির্বাচন কমিশনের কাছে ধরনা লাগাচ্ছে।’‌ আগে দিলীপ ঘোষ ভূপতিনগরের ঘটনা নিয়ে কথা বলতে গিয়ে বলেছিলেন, ‘‌পুলওয়ামা, বালাকোট হতে পারলে আরও বড় সার্জিক্যাল স্ট্রাইক হবে। কেউ বাঁচবে না।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

দক্ষিণে ১০০ কিমি, উত্তরে ৯০, কলকাতায় ৮০- ঘূর্ণিঝড়ে চলবে তাণ্ডব! বাকি জেলায় কত? টানা ২টি হার, চরম লজ্জায় ডুবল বাংলাদেশ! ১ ম্যাচ বাকি থাকতেই T20I সিরিজ জিতল USA ‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী! বাংলাদেশের এমপির দেহ টুকরো করে হলুদ মাখিয়ে লোপাট হল কোথায়? তল্লাশি শুরু ভাঙড়ে পুরুলিয়া লোকসভা কেন্দ্র ২০২৪: ৩৭ বছর টানা জিতেছে ফরওয়ার্ড ব্লক, এখন দাপট পদ্মের 17 ওভার শেষে South Africa-র স্কোর 115/8 মোদীর 'পরমাত্মা আমাকে পাঠিয়েছেন' মন্তব্য নিয়ে মমতা বললেন ‘আমি মানেটা বুঝছি না’ লোকসভা ভোটের আবহেই দেবের সঙ্গে জড়িয়ে গেল বিদ্যাসাগরের নাম! জানুন কীভাবে জঙ্গলে রুদ্ধশ্বাস গুলির লড়াই! যৌথবাহিনীর অভিযানে ছত্তিশগড়ে নিহত ৭ মাওবাদী ভরি ভরি সোনা, লাখ লাখ বিনিয়োগ, সিপিএম প্রার্থী সায়রা হালিমের সম্পত্তি কত?

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.