বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > দিলীপ ঘোষকে ঘিরে ‘‌গো–ব্যাক’‌ স্লোগান, তৃণমূল–বিজেপির ধস্তাধস্তি, মোতায়েন পুলিশ

দিলীপ ঘোষকে ঘিরে ‘‌গো–ব্যাক’‌ স্লোগান, তৃণমূল–বিজেপির ধস্তাধস্তি, মোতায়েন পুলিশ

দিলীপ ঘোষ।

আজকে এলাকার ক্লাবের মাঠে প্রাতঃভ্রমণে আসেন দিলীপ ঘোষ। ২৫ নম্বর ওয়ার্ডের ফুলঝোড়ে ‘চায়ে পে চর্চা’য় যোগ দেন দিলীপ। আর সেখানেই তুমুল হট্টগোল শুরু হয়। দিলীপ ঘোষকে লক্ষ্য করে যাঁরা স্লোগান দিচ্ছিলেন তাঁদের বক্তব্য, কেন্দ্রীয় সরকারের লাগাতার বঞ্চনা নিয়ে তাঁরা বিজেপি প্রার্থীর কাছে নালিশ জানাতে এসেছিলেন।

আবার দিলীপ ঘোষের চায়ে পে চর্চায় উত্তেজনা দেখা দিল। আজ, সোমবার সকালে বর্ধমান–দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান শুরু হয়। যা নিয়ে তৃণমূল কংগ্রেস–বিজেপি কর্মীদের মধ্যে তুমুল বচসা তুঙ্গে ওঠে। এমনকী হাতাহাতি পর্যন্ত গড়ায় দু’‌পক্ষের মধ্যে। পরিস্থিতি বেগতিক দেখে নিউ টাউনশিপ থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ‘গো–ব্যাক’ স্লোগান দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের কর্মী–সমর্থকদের বিরুদ্ধে। ‘গো–ব্যাক’ স্লোগানের পাশাপাশি দেওয়া হয় ‘জয় বাংলা’ স্লোগানও।

এদিকে তৃণমূল–বিজেপি কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা দিলীপকে ওখান থেকে সরিয়ে নিয়ে যান। বিজেপি কর্মীদের সঙ্গে ‘ভাইপো চোর, পিসি চোর’ স্লোগান দিতে থাকে। এলাকা ছাড়তে দেখা যায় দিলীপ ঘোষকে। এলাকায় আসে পুলিশবাহিনী। দু’‌দলের ধস্তাধস্তি থামাতে কালঘাম ছুটে যায় দুর্গাপুর নিউ টাউনশিপ থানার পুলিশের। পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। পরে বিজেপি কর্মীরা থানা ঘেরাও করেন। গো–ব্যাক স্লোগানের পাল্টা জয় শ্রীরাম স্লোগান দিতে থাকে বিজেপি কর্মীরা। এখান থেকেই ঝামেলার সূত্রপাত।

আরও পড়ুন:‌ অডি গাড়ির ধাক্কা এক ব্যক্তির দেহ ১৭টি টুকরো হয়ে গেল, ভয়াবহ পথ দুর্ঘটনা হরিয়ানায়

অন্যদিকে পুলিশ সূত্রে খবর, আজকে এলাকার ক্লাবের মাঠে প্রাতঃভ্রমণে আসেন দিলীপ ঘোষ। ২৫ নম্বর ওয়ার্ডের ফুলঝোড়ে ‘চায়ে পে চর্চা’য় যোগ দেন দিলীপ। আর সেখানেই তুমুল হট্টগোল শুরু হয়। দিলীপ ঘোষকে লক্ষ্য করে যাঁরা স্লোগান দিচ্ছিলেন তাঁদের বক্তব্য, কেন্দ্রীয় সরকারের লাগাতার বঞ্চনা নিয়ে তাঁরা বিজেপি প্রার্থীর কাছে নালিশ জানাতে এসেছিলেন। কিন্তু বিজেপির প্রার্থী তাঁদের কোনও কথাই শোনেননি। তার ফলেই ক্ষুব্ধ হয়ে দিলীপ ঘোষকে ঘিরে ‘গো–ব্যাক’ স্লোগান দেন তাঁরা। তবে আগেও একাধিকবার ভোট প্রচারে বেরিয়ে দিলীপ ঘোষকে ‘গো–ব্যাক’ স্লোগান শুনতে হয়েছে।

তবে এই ঘটনায় রাস্তায় ব্যাপক উত্তেজনা দেখা দেয়। এই বিষয়টি নিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘‌তৃণমূল কংগ্রেসের দোকান বন্ধ হয়ে যাচ্ছে। তাই ওদের কিছু মহিলা এসেছিলেন ঝামেলা করতে। আর কিছু করতে পারবেন না। এই কেন্দ্রীয় সরকার অপরাধীদের প্রয়োজনে মাটির তলা থেকে তুলে এনে বিচার করবে।’‌ তবে এই গো ব্যাক স্লোগানে সাময়িক হকচকিয়ে যান দিলীপ ঘোষ। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ।

ভোটযুদ্ধ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.