বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > অসুস্থ হয়ে পড়লেন বসিরহাটের তৃণমূল কংগ্রেস প্রার্থী, নির্বাচনের মুখে হাসপাতালে ভর্তি

অসুস্থ হয়ে পড়লেন বসিরহাটের তৃণমূল কংগ্রেস প্রার্থী, নির্বাচনের মুখে হাসপাতালে ভর্তি

হাজি নুরুল ইসলাম।

আগামী ১৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ। যদিও সেটা বসিরহাটে নয়। সেটা একদিক থেকে বাঁচোয়া। উত্তরবঙ্গের তিন জেলা আছে প্রথম দফার ভোটগ্রহণ পর্বে। সাত দফায় ভোটগ্রহণ চলবে। তার মধ্যে শেষ দফায়, আগামী ১ জুন ভোট হবে বসিরহাটে। এই বসিরহাট কেন্দ্র এবার লোকসভা নির্বাচনে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

লোকসভা নির্বাচন শুরু হতে বেশি বাকি নেই। হাতে আর ১১ দিন। তারপরই প্রথম দফার নির্বাচন শুরু হয়ে যাবে। কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। বসিরহাটের তৃণমূল কংগ্রেসের প্রার্থী হাজি নুরুল ইসলাম। এই কেন্দ্র এখন নজরকাড়া। কারণ সন্দেশখালি ইস্যু। সেখানে তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। লাগাতার প্রচার করতে হয়েছে গরমের মধ্যে। আর তারপরই জ্বরের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। নিউমোনিয়া হয়েছে হাজি নুরুলের বলে সূত্রের খবর। লোকসভা নির্বাচনের প্রাক্কালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন বসিরহাটের তৃণমূল কংগ্রেস প্রার্থী হাজি নুরুল ইসলাম। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন।

এদিকে রাজ্যজুড়ে প্রচণ্ড গরম পড়েছে। তাতে কাহিল হয়ে পড়েছে রাজ্যবাসী। তার মধ্যেই শুরু হয়েছে ভোটের প্রচার। গরমে অনেকে অসুস্থ হয়ে পড়ছেন। হাজি নুরুল ইসলামও গরমে অসুস্থ হয়ে পড়েছেন বলে জানা যাচ্ছে। আর তাই তাঁকে আইসিইউ’‌তে রাখা হয়েছে। জ্বরের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে বসিরহাটের প্রার্থীকে। আর তাতে চাপে পড়েছেন অনুগামী থেকে দলের কর্মীরা। এখন তাঁরা নিজেরেই হাজি নুরুলের নামে প্রচার করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। সুস্থ হয়ে ফেরার পর হাজি আবার প্রচার করবেন। নিউমোনিয়ায় আক্রান্তের খবর মিলেছে। সঙ্গে ফুসফুসের ডানদিকে সংক্রমণ ধরা পড়েছে।

আরও পড়ুন:‌ মায়ের কাছে অবহেলিত ৯ বছরের কন্যাসন্তান, মেয়েটি বাবার হেফাজতে পাঠাল ছত্তিশগড় হাইকোর্ট

অন্যদিকে বসিরহাট জুড়ে প্রচার শুরু করেছিলেন হাজি নুরুল ইসলাম। সম্প্রতি তিনি নির্বাচনী প্রচারে বসিরহাটের টাকিতে গিয়েছিলেন। সেখানেই প্রচার করার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। তখনই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এই নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। বসিরহাট আসনে বিজেপির পক্ষ থেকে প্রার্থী করা হয়েছে সন্দেশখালির রেখা পাত্রকে। তিনিও কয়েকদিন কয়েক আগেই অসুস্থ হয়ে পড়েছিলেন। ডিহাইড্রেশনের জন্য তাঁকে কল্যাণীর এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এবার অসুস্থ হলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী হাজি নুরুল।

এছাড়া আগামী ১৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ। যদিও সেটা বসিরহাটে নয়। সেটা একদিক থেকে বাঁচোয়া। উত্তরবঙ্গের তিন জেলা আছে প্রথম দফার ভোটগ্রহণ পর্বে। সাত দফায় ভোটগ্রহণ চলবে। তার মধ্যে শেষ দফায়, আগামী ১ জুন ভোট হবে বসিরহাটে। তার জন্যই নির্বাচনী প্রচার তুঙ্গে উঠেছে। এই বসিরহাট কেন্দ্র এবার লোকসভা নির্বাচনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখানেই উঠে এসেছে সন্দেশখালি ইস্যু। যার ডয়ামেজ কন্ট্রোল করেছেন হাজি নুরুল ইসলাম অনেকটাই। তারপর থেকে লাগাতার প্রচারও চলছিল। তবে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন হাজি। সবটাই গরমের জন্য হচ্ছে বলে খবর।

ভোটযুদ্ধ খবর

Latest News

জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার ডিম ভাত খেতে কলকাতা গেলে ইন্সুরেন্স করে বাড়ি থেকে বেরোবেন, পোস্টার পড়ল হুগলিতে ওডিআই বিশ্বকাপে পারফর্ম করেও ব্রাত্য! শ্রীলঙ্কা সিরিজে সুযোগ পেয়ে জবাব রাহুলের… গুরু পূর্ণিমায় বিরল যোগ! ৩ রাশির সামনে সুখের সময়, কমবে সাংসারিক জটিলতা দিদি মমতার ডাকে সাড়া দিয়ে আসছেন ভাই অখিলেশ, দেখা যাবে একুশের মঞ্চে রোহিত বা স্কাই কি আসছেন KKR-এ? DC ছাড়ছেন পন্ত? কোন দলে যাবেন? সামনে বড় তথ্য ‘‌আমাকে কি পেতে চাও?‌’‌ ভেসে উঠল ভিডিয়ো কলে নগ্ন ছবি, প্রতারণা চক্র ফাঁস পুলিশের কেন নিজের গড়ে পরাজয় হয়েছে? সোনিয়ার কাছে রিপোর্ট দিলেন অধীর, অমত শীর্ষ নেতারা পরকিয়ার জেরে গর্ভবতী, প্রসবের কয়েক ঘণ্টার মধ্যে সদ্যোজাতকে পুঁতে ফেললেন মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.