বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > পথ দুর্ঘটনার কবলে বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী, কাকলির মাথায় গুরুতর চোট

পথ দুর্ঘটনার কবলে বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী, কাকলির মাথায় গুরুতর চোট

পথ দুর্ঘটনার কবলে তৃণমূল কংগ্রেস প্রার্থী কাকলি ঘোষদস্তিদার।

বারাসত লোকসভা কেন্দ্র ফরওয়ার্ড ব্লকের থেকে জিতে ছিনিয়ে নিয়েছিলেন কাকলি ঘোষদস্তিদারই। ২০০৯, ২০১৪ এবং ২০১৯ সালে পর পর তিনবার জিতে বারাসত লোকসভা আসন থেকে হ্যাটট্রিক করেছেন তিনি। আর এবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনে আরও একবার সেই কাকলি ঘোষদস্তিদারের উপরই ভরসা রেখেছে তৃণমূল কংগ্রেস।

লোকসভা নির্বাচনের প্রাক্কালে পথ দুর্ঘটনার কবলে পড়লেন তৃণমূল কংগ্রেস প্রার্থী কাকলি ঘোষদস্তিদার। এই ঘটনা নিয়ে এখন আলোড়ন পড়ে গিয়েছে। পার্টি অফিসে যাওয়ার সময় পথ দুর্ঘটনার কবলে পড়লেন উত্তর ২৪ পরগনার বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী। তবে কাকলি ঘোষদস্তিদার সাংসদ ছিলেন। আবার তিনি প্রার্থী হয়েছেন ২০২৪ সালের নির্বাচনে। বারাসত কেন্দ্র থেকেই তিনি বারবার জিতে এসেছেন। সেখানে এখন নির্বাচনী প্রচার থেকে শুরু করে দলের নেতা–কর্মীদের সঙ্গে আলোচনায় ব্যস্ত তিনি। তাই পার্টি অফিসে যাচ্ছিলেন। তিনি মাথায় চোট পেয়েছেন। তাঁকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে আজ, বুধবার মধ্যমগ্রামের দিঘবেরিয়ায় বাড়ি থেকে বেরিয়ে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে যাওয়ার সময় পথ দুর্ঘটনার কবলে পড়েন কাকলি। অন্য একটি প্রাইভেট গাড়ি এসে সজোরে ধাক্কা মারে তৃণমূল কংগ্রেস প্রার্থীর গাড়িতে। তার জেরেই দুর্ঘটনা ঘটে। আর মাথায় চোট পেয়েছেন কাকলি ঘোষদস্তিদার। আঘাত কতটা গুরুতর সেটা এখনও স্পষ্ট নয়। তবে পথ দুর্ঘটনার পরে দেখা যায় কাকলি ঘোষদস্তিদারের মাথায় আইস ব্যাগ দিয়ে শুশ্রুষা করছেন এক মহিলা নিরাপত্তাকর্মী। তারপর তাঁকে বারাসত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

আরও পড়ুন:‌ ইস্তেহার প্রকাশ করল তৃণমূল কংগ্রেস, ‘‌দিদির ১০টি শপথ’‌ পূরণ ইন্ডিয়া জোটের সরকার গড়েই

অন্যদিকে তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, আজ দুপুরে মধ্যমগ্রামে দিঘবেরিয়ার বাড়ি থেকে বেরিয়ে মধ্যমগ্রাম জেলা পার্টি অফিসে যাওয়ার সময় পথ দুর্ঘটনাটি ঘটে। একটি প্রাইভেট গাড়ি সরাসরি কাকলি ঘোষদস্তিদারের গাড়িতে ধাক্কা মারে বলে অভিযোগ। তাতে মাথায় চোট পান তিনি। প্রাথমিক চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কাকলি ঘোষদস্তিদারের গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির ডানদিকে পিছনের দরজা দুমড়েমুচড়ে গিয়েছে। তবে বড় বিপদ থেকে রক্ষা পেলেন বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী। কীভাবে দুর্ঘটনা ঘটল?‌ সেটি এখনও স্পষ্ট নয়। সাংসদের গাড়িতে এসে কেমন করে ধাক্কা মারল প্রাইভেট গাড়ি তা খতিয়ে দেখছে পুলিশ।

বারাসত লোকসভা কেন্দ্র ফরওয়ার্ড ব্লকের থেকে জিতে ছিনিয়ে নিয়েছিলেন কাকলি ঘোষদস্তিদারই। ২০০৯, ২০১৪ এবং ২০১৯ সালে পর পর তিনবার জিতে বারাসত লোকসভা আসন থেকে হ্যাটট্রিক করেছেন তিনি। আর এবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনে আরও একবার সেই কাকলি ঘোষদস্তিদারের উপরই ভরসা রেখেছে তৃণমূল কংগ্রেস। পথ দুর্ঘটনার পর বারাসত হাসপাতালে যাওয়ার সময় কাকলি বলেন, ‘দলীয় কর্মসূচি ছিল। তাই পার্টি অফিসে যাচ্ছিলাম। বাড়ি থেকে বেরিয়ে এগোতেই একটা গাড়ি সজোরে আমার গাড়িতে ধাক্কা মারে। এত জোরে মেরেছে যে গাড়ির চারটে দরজাই লক হয়ে যায়। মাথায় লেগেছে।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ…

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.