বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > উত্তরবঙ্গে পা রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়, জোড়া সভায় তুলোধনা করবেন বিজেপিকে

উত্তরবঙ্গে পা রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়, জোড়া সভায় তুলোধনা করবেন বিজেপিকে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামীকাল জলপাইগুড়ি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঝড়ে বিধ্বস্ত ১৬০০ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন তিনি। সঙ্গে থাকবেন রাজ্যসভার সাংসদরা। এখান থেকে তথ্য নিয়ে রাষ্ট্রপতির কাছে যাওয়ার কথা। ১৫ এপ্রিল কোচবিহারের রাসমেলা ময়দানে মুখ্যমন্ত্রী সভা করবেন।১৬ এপ্রিল মমতা বন্দ্যোপাধ্যায় সভা করবেন জলপাইগুড়িতে।

আগামীকাল ১২ এপ্রিল থেকে উত্তরবঙ্গে দ্বিতীয় দফার নির্বাচনী প্রচার শুরু করবেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, বৃহস্পতিবার কলকাতা থেকে উত্তরবঙ্গে গেলেন তিনি। আগামীকাল শুক্রবার কোচবিহার এবং আলিপুরদুয়ারে জোড়া সভা আছে মুখ্যমন্ত্রীর। প্রথম সভাটি হবে কোচবিহারের দিনহাটার সংহতি ময়দানে। দ্বিতীয় সভা হবে আলিপুরদুয়ারের কালচিনিতে। গত ৪ থেকে ৬ এপ্রিল উত্তরবঙ্গে রোজ দু’টি করে জনসভা করেছিলেন মুখ্যমন্ত্রী। এবারও মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গে থাকার সময় ১৬ এপ্রিল বালুরঘাট এবং রায়গঞ্জে সভা করবেন নরেন্দ্র মোদী। সুতরাং নববর্ষের আবহে সরগরম হতে চলেছে উত্তরবঙ্গ।

এদিকে ২০১৯ সালের তুলনায় একুশের বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে নিজেদের হারানো জমি ফিরে পেয়েছে তৃণমূল কংগ্রেস। তাই সেটাকে ধরে রাখতে লোকসভা নির্বাচনে জোরকদমে নেমেছে তৃণমূল কংগ্রেস। পাঁচ বছর আগে উত্তরবঙ্গের আটটি লোকসভা আসনের মধ্যে সাতটি জিতেছিল বিজেপি। একটি জেতে কংগ্রেস। একুশের বিধানসভা নির্বাচনের পর বিজেপির বাংলাকে ‘বঞ্চনা’ করার বিষয়টিকে হাতিয়ার করে ঘুরে দাঁড়িয়েছে তৃণমূল কংগ্রেস। তাই মমতা বন্দ্যোপাধ্যায় মানুষকে মনে করিয়ে দিয়েছেন মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়েছিল বিজেপি। আগামীকালের সভাগুলি থেকে বিজেপিকে তুলোধনা করবেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:‌ আইনের তোয়াক্কা না করেই হোটেল–রিসর্ট গড়ে উঠছে মৌসুনি দ্বীপে, হলফনামা তলব কলকাতা হাইকোর্টের

অন্যদিকে কোচবিহার, আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ির ভোট ১৯ এপ্রিল। আর ২৬ এপ্রিল ভোট রয়েছে বালুরঘাট, রায়গঞ্জ এবং দার্জিলিং লোকসভা কেন্দ্রে। তাই আজ পৌঁছে গিয়ে কাল থেকে কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এবং শিলিগুড়িতে সাতটি সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল শুক্রবার কোচবিহার এবং আলিপুরদুয়ারের পর শনিবার মুখ্যমন্ত্রী জলপাইগুড়িতে একটি সভা করে ফিরবেন কলকাতায়। নববর্ষ উপলক্ষ্যে এবারও সাধারণ মানুষের মঙ্গল কামনা করে পুজো দেবেন কালীঘাট মন্দিরে। তার পর দিনই প্রচারে আসবেন উত্তরবঙ্গে।

এছাড়া আগামীকাল জলপাইগুড়ি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে ঝড়ে বিধ্বস্ত ১৬০০ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন তিনি। সঙ্গে থাকবেন রাজ্যসভার সাংসদরা। এখান থেকে তথ্য নিয়ে রাষ্ট্রপতির কাছে যাওয়ার কথা তাঁদের। ১৫ এপ্রিল কোচবিহারের রাস মেলা ময়দানে মুখ্যমন্ত্রী সভা করবেন। আবার ১৬ এপ্রিল মমতা বন্দ্যোপাধ্যায় সভা করবেন জলপাইগুড়িতে। তারপর শিলিগুড়িতে করবেন মেগা পদযাত্রা। সেদিন প্রধানমন্ত্রী সভা করবেন রায়গঞ্জ এবং বালুরঘাটে। ১৭ তারিখ মমতা বন্দ্যোপাধ্যায় যাবেন অসমে। রাজ্যে ফিরে দুই দিনাজপুর, মালদা, মুর্শিদাবাদে প্রচার করবেন মুখ্যমন্ত্রী।

ভোটযুদ্ধ খবর

Latest News

প্রদেশ কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা অধীরের! এবার কোন পথে? হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য রিলসের নেশা! বহুতলের ছাদ থেকে ঝুলছে তরুণী, পড়লেই শেষ! তারপর যা হল, দেখুন Video পুরীর জগন্নাথ মন্দিরের দেখাদেখি কালীঘাটের ভল্ট খোলার দাবি উঠল এবার! জ্যৈষ্ঠ পূর্ণিমায় শনিদেবকে তুষ্ট করতে করুন এই কাজ, দূর হবে বাধা যৌন কেলেঙ্কারির অভিযোগের আবহে রাজভবনে যোগ চর্চায় রাজ্যপাল 'বডিফিট' টি-শার্ট পরে দিঘায় যোগব্যায়াম শুভেন্দুর শুক্রবার করুন এই বিশেষ কাজ, মা লক্ষ্মীর কৃপায় ঘরে আসবে সুখ সম্পদ সমৃদ্ধি নবান্নে মমতার সঙ্গে বৈঠকে চিদম্বরম, প্রিয়াঙ্কার হয়ে প্রচারে যাবেন ‘দিদি’? ভারতের মাটিতে সাদা বলের ফর্ম্যাটে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ খেলবে আফগানিস্তান

T20 WC 2024

হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.