বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mamata uttered slang: BJPকে ভাষাজ্ঞান শেখাতে শেখাতে প্রকাশ্য মঞ্চে ‘শা*’ বলে ফেললেন মমতা

Mamata uttered slang: BJPকে ভাষাজ্ঞান শেখাতে শেখাতে প্রকাশ্য মঞ্চে ‘শা*’ বলে ফেললেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়।

সঙ্গে সঙ্গে নিজের বক্তব্য প্রত্যাহার করে তৃণমূলনেত্রী বলেন, ‘সরি আমি। উইড্র অ্যা ওয়ার্ড। আমার মুখ দিয়ে বেরোয় গেছে। রাগের চোটে। রাগ শান্ত করা উচিত। আমি ভদ্র ভাষায় কথা বলতে পছন্দ করি। এটা আমাদের কমন ল্যাঙ্গুয়েজ, বাট আই উইড্র দ্যাট’।

বিজেপিকে ভাষা সহবৎ শেখাতে শেখাতে মুখ ফসকে নিজেই ‘শালা’ বলে ফেললেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে সঙ্গে শব্দ প্রত্যাহার করে নিলেও মুখ্যমন্ত্রী বলেন, ‘এটা আমাদের কমন ল্যাঙ্গুয়েজ’। বৃহস্পতিবার কোচবিহারের মাথাভাঙায় দলীয় প্রার্থী জগদীশচন্দ্র বসুনিয়ার সমর্থনে নির্বাচনী সভায় এই কাণ্ড ঘটান মমতা।

আরও পড়ুন: এখুনি প্রোমোটারকে জেলে ভরা উচিত, বিধাননগরে বেআইনি নির্মাণে কড়া অবস্থান আদালতের

এদিন বিজেপিকে আক্রমণ করে নিজস্ব মেজাজে মমতা বলেন, ‘বিনা পয়সায় রেশন দেব বলেছিলাম, আমরা দিই। মনে রাখবেন, ওরা যে সংখ্যাটায় দেয় সব লোককে দেয় না। ওরা ৪০ পারসেন্ট দিলে আমরা ১০০ পারসেন্ট দিই। বাংলার বাড়ি প্রকল্প? নামটা প্রধানমন্ত্রী আবাস যোজনা। আর তার ৫০ পারসেন্ট টাকা আমাদের দিতে হয়। ৪০ পারসেন্ট টাকা আমরা দিই। আর জায়গাটাও আমরা দিই। তাহলে কত হল? ৫০ – ৫০। তাহলে তোমার নাম কেন থাকবে? বলছে রেশন দোকানে রেশন যাবে, তাতেও প্রধানমন্ত্রীর ছবি আর বিজেপির লোগো থাকবে। শালা আমি না খেতে পেয়ে মরে যাব। তবু আমি বলে দিচ্ছি আমি ওর মধ্যে যাব না’।

সঙ্গে সঙ্গে নিজের বক্তব্য প্রত্যাহার করে তৃণমূলনেত্রী বলেন, ‘সরি আমি। উইড্র অ্যা ওয়ার্ড। আমার মুখ দিয়ে বেরোয় গেছে। রাগের চোটে। রাগ শান্ত করা উচিত। আমি ভদ্র ভাষায় কথা বলতে পছন্দ করি। এটা আমাদের কমন ল্যাঙ্গুয়েজ, বাট আই উইড্র দ্যাট’।

যদিও নিজের বক্তব্যে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিককে আক্রমণ করে তাঁকে বলতে শোনা যায়, ‘আমাদের একজন বাবু, যার বিরুদ্ধে হাজার হাজার কেস। আমাদের দলে ও ছিল আপদ। আর বিজেপির আজ হয়েছে সম্পদ। শুধু গুন্ডামি করে বেড়ায়। আর আমি শুনেছি সেন্ট্রাল গভর্নমেন্টের পুলিশের টুপিও না কি পরে। আমি ভিডিয়োটা চেয়ে পাঠিয়েছি। চার পাঁচ গাড়ি পুলিশ নিয়ে ঘুরে বেড়ায়। কদিন আগে উদয়ন গুহকেও অ্যাটাক করেছিল। কিন্তু বাবু আমি একটু বলব, তোমার বিরুদ্ধে কী কী কেস আছে? কত কেস আছে? আমি দিয়ে দেব লোকাল লিডারদের। আমার কাছে সব নথিবদ্ধ করা আছে’।

আরও পড়ুন: নির্দেশ অমান্য করে বালুর বাড়তি স্বাস্থ্য পরীক্ষা, SSKMএর কাজে ক্ষুদ্ধ আদালত

এর পর সুর চড়িয়ে মমতা বলেন, ‘তুমি আজকে না কি স্বরাষ্ট্র, হোম মিনিস্টার। লজ্জা, লজ্জা, লজ্জা। দেশের লজ্জা। দেশের কলঙ্ক। গণতন্ত্র কলঙ্কিত হয়েছে। কেন আপনাদের এখানে আর রাজবংশী লোক ছিল না? শিডিউল কাস্ট আর ছিল না? ভালো লোক আর ছিল না। আমাদের প্রার্থী দেখুন। জগদীশচন্দ্র বাসুনিয়া। মাটির মানুষ। কোচবিহারের একটা হিরে। আর ওদের প্রার্থী বাপ রে বাপ। অমাবস্যার কালো ছায়ায় ঢেকে গেছে। কুৎসিৎ ভাষা, কুৎসিত কথা, কুৎসিৎ চক্রান্ত, কুৎসিৎ অবস্থা’।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.