বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri 10: 'আপনিও কি ডোনা ম্যামের ফ্যান?' প্রতিযোগীর গুগলিতে বাক্যহারা সৌরভ! ফাঁস করলেন নাকি দাম্পত্যের গোপন কথা?

Dadagiri 10: 'আপনিও কি ডোনা ম্যামের ফ্যান?' প্রতিযোগীর গুগলিতে বাক্যহারা সৌরভ! ফাঁস করলেন নাকি দাম্পত্যের গোপন কথা?

সৌরভ নিজের দাম্পত্য জীবনের বিষয়ে কোন অজানা তথ্য জানালেন?

Dadagiri 10: দাদাগিরি ১০ এর বেশ কয়েকটি পর্ব সম্প্রতি দিল্লিতে শ্যুট করা হচ্ছে। আর সেখানকার বিশেষ পর্বে প্রবাসী জুটিরা খেলতে এসেছিলেন সৌরভের সঙ্গে। তাঁদের সঙ্গে খেলতে গিয়ে সৌরভ নিজের দাম্পত্য জীবনের বিষয়ে কোন অজানা তথ্য জানালেন? ডোনার বিষয়েই বা কী বললেন?

রাজধানীতে জমে উঠেছে সৌরভের দাদাগিরি। কারণ দাদাগিরি ১০ এর বেশ কয়েকটি পর্ব সম্প্রতি দিল্লিতে শ্যুট করা হচ্ছে। আর সেখানকার একটি বিশেষ পর্বে প্রবাসী জুটিরা খেলতে এসেছিলেন সৌরভের সঙ্গে। তাঁদের সঙ্গে খেলতে গিয়ে সৌরভ নিজের দাম্পত্য জীবনের বিষয়ে কোন অজানা তথ্য জানালেন? ডোনার বিষয়েই বা কী বললেন?

দাদাগিরি ১০ এ সৌরভ-ডোনার দাম্পত্যের গল্প

এদিন সায়ন ঘোষ এবং নেহা মুখোপাধ্যায় খেলতে এসেছিলেন দাদাগিরি ১০ এ। তাঁদের লাভ ম্যারেজের গল্পই এদিন তাঁরা দাদার সঙ্গে ভাগ করে নেন। সায়ন জানান তিনি তাঁর বাবার অসুস্থতার সময় যখন কলকাতায় ফেরেন তখনই একটি অ্যাপের মাধ্যমে তাঁর সঙ্গে নেহার আলাপ হয়। আর প্রথম দেখাতেই মন দিয়ে বসেন। আর এই কথা শুনেই সৌরভ বলে ওঠেন, 'আরেহ বাহ! লাভ অ্যাট ফার্স্ট সাইট তাহলে!'

আরও পড়ুন: ২৯ - এ পা শনের, রোশনাইয়ের সেটেই চলল জন্মদিনের হইহুল্লোড়, নায়ককে ভালোবেসে কেক খাওয়ালেন অনুষ্কা

আরও পড়ুন: 'মা কালীর নরকঙ্কালের মালায়...' জোজোর ছেলের গায়ের রং নিয়ে ট্রোল, খুদের হয়ে প্রতিবাদে গর্জে উঠলেন শ্রীলেখা

এরপর সায়ন আরও জানান যে তিনি তাঁর স্ত্রীর ফ্যান। কিন্তু কেন? এই বিষয়ে ব্যাখ্যা করে তিনি জানান যে তাঁর স্ত্রী দারুণ রান্না করেন। রোজ সকালে উঠে নানা রকম খাবার বানিয়ে খাওয়ান। কোনওদিন জাপানিজ তো কোনওদিন অন্য কিছু। আর এসব নাম না জানা খাবার খেয়ে খেয়েই তিনি ফ্যান হয়ে গিয়েছেন স্ত্রীর। এটা শুনেই সৌরভ বলেন, 'হয় হয়, প্রথম প্রথম এরম হয়।'

তখনই সৌরভকে সায়ন জিজ্ঞেস করেন 'আপনিও কি ডোনা ম্যামের ফ্যান?' প্রশ্ন শুনে ঘাড় নাড়েন (না বলেন) দাদা। বলেন, 'ফ্যান ছিলাম, ফ্যান থাকতে থাকতে এখন পুরনো ফ্যান হয়ে বন্ধ হয়ে গিয়েছে।' সৌরভের কথায় হেসে ওঠেন সকলেই।

আরও পড়ুন: 'বাহ দাদাকে তো বেশ দেখতে!' প্রতিযোগীর উপহার পেয়ে দাদাগিরিতে নিজেরই তারিফ করলেন সৌরভ! ব্যাপারটা কী?

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বোন হয়েও 'মধ্যবিত্ত' পরিণীতির কাছে ফিটনেস ট্রেনার রাখার টাকাও ছিল না! বললেন, 'প্রতি মাসে ৪ লাখ করে...'

দাদাগিরি ১০ প্রসঙ্গে

প্রসঙ্গত দাদাগিরি ১০ শোটি জি বাংলায় প্রতি শনি এবং রবিবার সম্প্রচারিত হয়। সৌরভ গঙ্গোপাধ্যায় সঞ্চালিত এই শো রাত সাড়ে নয়টা থেকে দেখা যায়। তবে দাদাগিরি শীঘ্রই শেষ হতে চলেছে। কারণ ইতিমধ্যেই জি বাংলার তরফে তাদের আরেক জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার প্রোমো প্রকাশ্যে নিয়ে আসা হয়েছে। শুরু হয়ে গিয়েছে অডিশন। এছাড়া শনি রবিবার করে আসছে সারেগামাপা লেজেন্ডস।

বায়োস্কোপ খবর

Latest News

তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ? মা-ছেলের ঝগড়া? গটগটিয়ে অন্য গাড়িতে অভিষেক, ফিরেও তাকাল না জয়ার দিকে পেঁয়াজ কাটলেই চোখে জল? মেনে চলুন এই ঘরোয়া উপায়, চোখে আসবে না জল ভিক্টোরিয়ায় অনেকটা এগোল মেট্রোর কাজ! কবে শেষ? জার্মানি থেকে আসছে ‘ব্রহ্মাস্ত্র’ জগন্নাথের ভজন গাইতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন, হৃদরোগে মৃত্যু ওড়িশার ADM-এর ইউসুফের সঙ্গে শাহিনের কী নিয়ে কথা কাটাকাটি হয়েছিল? সামনে আসছে বড় কারণ - রিপোর্ট স্মৃতি ইরানির প্রতি অপমানজনক ভাষা ব্যবহার করবেন না, বার্তা রাহুলের ফুলের মালায় সজ্জিত একটার পর একটা গাড়ি, প্রস্তুত অনন্ত-রাধিকার বরযাত্রী! দেখুন বিক্রমের নতুন ছবি 'সূর্য' মুক্তির আগে শুভেচ্ছা জানালেন আর মাধবন! জানেন কেন?

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.