বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mithun Chakraborty: ‘জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই

Mithun Chakraborty: ‘জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই

‘জাত গোখরো’ নয় এবার প্রচারে থাকবে ‘কাবুলিওয়ালা’, জানালেন মিঠুন নিজেই

Mithun Chakraborty ১৯ এপ্রিল উত্তরবঙ্গের তিন কেন্দ্রে ভোট। আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়ি। তিন কেন্দ্রে শেষবেলায় প্রচার করবেন মিঠুন।

এবার আর ‘জাত গোখরো’ নয়, প্রচারে স্বাদবদল আনছেন মিঠুন। পয়লা বৈশাখের দিন উত্তরবঙ্গ পৌছে নিজেই জানালেন সে কথা। এবারে তাঁর প্রচারে থাকবে কাবুলিওয়ালা। 

১৯ এপ্রিল উত্তরবঙ্গের তিন কেন্দ্রে ভোট। আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়ি। তিন কেন্দ্রে শেষবেলায় প্রচার করবেন মিঠুন। তাঁর প্রচার মানে জামাটি ডায়লগ। গত বিধানসভা নির্বাচনে তাঁর জনপ্রিয় ছবি ‘এমএলএ ফাটাকেষ্টো’র ডায়লগ ‘আমি জলঢোরা নয়, বালিবোড়া নয়, জাত গোখরো। এক ছোবলেই ছবি।’ সিনেমার এই তিনি প্রচারে শুনিয়েছিলেন। এই সংলাপ শোনার জন্য আবদারও আসত তাঁর কাছে জনসভা থেকে।

আরও পড়ুন। 'সঙ্কল্পপত্র না বলে ‘মাফিনামা’ বলুন, গরীবের থালাটাও একবার দেখুন!' বিজেপির ইস্তেহার নিয়ে আর কী বলল কংগ্রেস

এদিন দুপুরে বাগডোগরা বিমানবন্দরে পৌঁছন মিঠুন। দলীল কর্মীরা তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানায়। তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, তাঁর অন্য কোনও লক্ষ্য নেই রাজ্য শুরু পরিবর্তন চান তিনি। এর পর সাংবাদিকরা যখন তাঁকে জিজ্ঞাসা করেন এবার কী প্রচার ‘জাত গোখরো’কে রাখবেন? জবাবে মিঠুন বলেন, ‘এবার মনে হয় কাবুলিওয়ালাকে দিয়ে শুরু করব।’ প্রসঙ্গত, সম্প্রতি রবীন্দ্রনাথ ঠাকুরের কাবুলিওয়ালা গল্পের উপর নতুন করে ছবি করেছেন সুমন ঘোষ। সেই ছবিতে কাবুলিওয়ালার ভূমিকা অভিনয় করেছেন মিঠুন।

আর পড়ুন। 'প্রতিরোধকে দুর্বল করা যাবে না', কপ্টারে আয়কর তল্লাশির খবর জানিয়ে বললেন অভিষেক

আগামী তিনদিন উত্তরবঙ্গের তিন বিজেপি প্রার্থীর সমর্থনে রোড শো করবেন। এ ছাড়া শুভেন্দু অধিকারীও প্রচারে উত্তরবঙ্গে যাবেন। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একাধিক প্রচার করে গিয়েছেন উত্তরবঙ্গে। প্রচারে এসেছিলেন অমিত শাহও। শেষবেলায় উত্তরবঙ্গে মিঠুনও প্রচার করবেন বিজেপি প্রার্থীদের হয়ে।

২০২১-এর বিধানসভা নির্বাচনে মিঠুন প্রচারের পাশাপাশি তিনি লাগাতার কর্মিসভা করে গিয়েছেন। রাজ্য বিজেপি সূত্রে খবর, এবারও রাজ্যের বিভিন্ন প্রান্তে প্রচারের পাশাপাশি তিনি কর্মিসভাও করবেন।  

আরও পড়ুন। ‘বিজেপি কোনও বৈষম্য করে না, মুসলিমদের জন্য কাজ করবে’, প্রতিশ্রুতি শাহনওয়াজের

ভোটযুদ্ধ খবর

Latest News

'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ… সরকারি শিক্ষকদের প্রাইভেট টিউশন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে ৮ সপ্তাহ সময় বিষ্ণুপুরে স্ট্রংরুম থেকে EVM বদলের চেষ্টার অভিযোগ, রিপোর্ট তলব করল কমিশন কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.