বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Dinhata Clash: নিশীথ-উদয়ন মুখোমুখি, মারপিট! উত্তেজনা চরমে, ভোটের মুখে ছন্দে ফিরল দিনহাটা!

Dinhata Clash: নিশীথ-উদয়ন মুখোমুখি, মারপিট! উত্তেজনা চরমে, ভোটের মুখে ছন্দে ফিরল দিনহাটা!

দিনহাটায় নিশীথ প্রামাণিক এবং উদয়ন গুহ মুখোমুখি হয়ে গিয়েছিলেন।

ভোটের মুখে তপ্ত কোচবিহার। তপ্ত দিনহাটা। এবার কেন্দ্রীয় মন্ত্রী ও রাজ্যের মন্ত্রী একেবারে মুখোমুখি হয়ে গেলেন। কর্মীদের মধ্য়ে মারপিট চরমে। 

সামনেই লোকসভা ভোট। তার মুখেই দিনহাটায় তীব্র উত্তেজনা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার অভিযোগ। রাজ্য়ের মন্ত্রী উদয়ন গুহের অনুগামীরা হামলা চালায় বলে অভিযোগ। এরপরই এলাকায় উত্তেজনা ছড়ায়। তুমুল মারপিট বেঁধে যায়। এক তৃণমূল কর্মীর মাথা ফেটে যায় বলে খবর।

নিশীথ প্রামাণিক ও উদয়ন গুহের মধ্য়ে একেবারে সামনাসামনি হয়ে যান। একদিকে কেন্দ্রীয় বাহিনী ও একদিকে রাজ্য পুলিশ। কেন্দ্রীয় মন্ত্রী রক্ষীরা লাঠি উঁচিয়ে তেড়ে যায়।  তবে দুপক্ষই দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। 

সূত্রের খবর, এদিন নিগমনগর থেকে প্রচার সেরে ফিরছিলেন নিশীথ প্রামাণিক। এদিকে দিনহাটা শহরে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহের জন্মদিন পালন করা হচ্ছিল। সেই সময় আচমকাই সেই রাস্তা দিয়ে যাওয়ার সময় নিশীথ প্রামাণিকের কনভয়ে তৃণমূল হামলা চালায় বলে বিজেপির অভিযোগ। এরপরই গাড়ি থেকে নেমে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী। আর সামনেই ছিলেন উদয়ন গুহ। দুপক্ষের মধ্য়ে একেবারে মুখোমুখি পরিস্থিতি তৈরি হয়ে যায়। তর্কাতর্কি বেঁধে যায়। পুলিশ দ্রুত সরানোর চেষ্টা করে। সব মিলিয়ে দফায় দফায় উত্তেজনা ছড়ায় এলাকায়। 

বিজেপি কর্মীদের সঙ্গে তৃণমূলের হাতাহাতি শুরু হয়ে যায়। লাঠি উঁচিয়ে তাড়া করে পুলিশ। এক তৃণমূল কর্মীর মাথা ফেটেছে বলে অভিযোগ। অন্য়দিকে এক পুলিশ আধিকারিকের মাথায় আঘাত লেগেছে বলে খবর। দফায় দফায় উত্তেজনা ছড়ায় দিনহাটা শহরে। অনেকের মতে, এদিন যেন সেই পুরনো অশান্তির চেনা ছন্দে ফিরল দিনহাটা। 

এদিকে ভোট আসবে আর দিনহাটায় অশান্তি হবে না এটা কার্যত অবিশ্বাস্য। তবে এবার অনেকটাই শান্তিতে ছিল পরিস্থিতি। কিন্তু আচমকাই মঙ্গলবার রাতে দিনহাটায় অশান্তি ছড়ায়। কেন্দ্রীয় মন্ত্রী বনাম রাজ্যের মন্ত্রী। বিজেপি ও তৃণমূলের মধ্যে চরম উত্তেজনা ছড়ায়। দফায় দফায় রাত পর্যন্ত এলাকায় উত্তেজনা রয়েছে।

উদয়ন গুহ সংবাদমাধ্য়মে বলেন, ১৫-১৬ টা গাড়ি নিয়ে ওরা এলাকায় ঘুরছে। আমার জন্মদিন উপলক্ষ্য়ে ব্যবসায়ীরা আমাকে সংবর্ধনা দেওয়ার উদ্যোগ নিয়েছিল। সেই সময় গাড়ি ঘুরিয়ে ওরা আমাদের দিকে এগিয়ে এল। আমাদের সঙ্গে কয়েকজন ছিলেন। তাদের মারধর করল। প্রত্যেকটা গাড়িতে হুটার লাগিয়ে ওরা আসছে। এমসিসি কি কেন্দ্রীয় মন্ত্রীর জন্য নয়? 

অন্য়দিকে বিজেপি নেতৃত্বের দাবি, পরিকল্পিতভাবে তৃণমূল এলাকায় সন্ত্রাস করার চেষ্টা করছে। ওরাই এলাকায় হিংসা ছড়াচ্ছে। 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল মিলেছে বাইডেনের সমর্থন, তবে মনোনয়ন পেতে হবে এখনও, কী বলছেন কমলা হ্যারিস? মধ্যপ্রদেশে পথ কুকুরদের আতঙ্কে মানুষ, পরিস্থিতি রুখতে মাঠে নামলেন আইএএস অফিসার ‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২ শুধু খেলেই হবে না, জানতে হবে কেন পালন করা হয় জাতীয় আম দিবস অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.