বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Madhya Pradesh Vote: কংগ্রেস জিতলে পাকিস্তানে উৎসব হবে! মধ্য়প্রদেশে ভোটের পর এসব কী বললেন মন্ত্রী!

Madhya Pradesh Vote: কংগ্রেস জিতলে পাকিস্তানে উৎসব হবে! মধ্য়প্রদেশে ভোটের পর এসব কী বললেন মন্ত্রী!

রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র(ANI Photo) (Narottam Mishra X)

নরোত্তম মিশ্রের একথা শুনে কংগ্রেস নেতা রাজেন্দ্র ভারতী পালটা দিয়েছেন। তিনি মন্ত্রীকে নাম না করে কার্যত বড় জঙ্গি হিসাবে উল্লেখ করেছেন।

মধ্য়প্রদেশ ভোটের মাঝেই রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের একটা বিতর্কিত বক্তব্য সামনে এল এবার। আর তা নিয়ে একেবারে তুমুল শোরগোল পড়ে গিয়েছে। তবে ভোটের পরে তিনি একথা বলেছেন বলে খবর। নরোত্তম মিশ্র বলেন, যদি অন্য দল জেতে তবে পাকিস্তানে উৎসব হবে। সেক্ষেত্রে জাতীয় স্বার্থে পদ্ম বোতাম টিপে ভোট দেওয়া দরকার।

তবে নরোত্তম মিশ্রের একথা শুনে কংগ্রেস নেতা রাজেন্দ্র ভারতী পালটা দিয়েছেন। তিনি মন্ত্রীকে নাম না করে কার্যত বড় জঙ্গি হিসাবে উল্লেখ করেছেন।

ঠিক কী বলেছিলেন নরোত্তম মিশ্র?

সূত্রের খবর, তিনি বলেছিলেন, যদি কোনও ব্যক্তি মধ্য়প্রদেশে পদ্ম বোতামটা টেপেন তবে সীমান্তে যে সেনা জওয়ান পাহার দিচ্ছেন তার হাত শক্ত হবে। সেই সঙ্গেই পাকিস্তানে আতঙ্ক তৈরি হবে যে মোদীজি আসছেন।

কেন্দ্রীয় মন্ত্রী জানিয়েছেন, পদ্ম বোতাম টিপলে জঙ্গিদের মধ্য়ে আতঙ্কে তৈরি হয়। যাদের সীমান্তে গিয়ে দেশ রক্ষার সুযোগ হয় না তারা পদ্ম বোতাম টিপতে পারেন। জাতীয় স্বার্থেই তারা এটা করতেই পারেন।

এদিকে মন্ত্রীর এই বক্তব্য প্রসঙ্গে কংগ্রেস নেতা রাজেন্দ্র ভারতী জানিয়েছেন, এটা পুরোপুরি নরোত্তম মিশ্রের ভোট আর নরোত্তম মিশ্র এবারের ভোটে হারছেন। যে জঙ্গিবাদের কথা মন্ত্রী বলছেন, আর সবথেকে বড় জঙ্গি তো তারাই যারা জঙ্গিবাদের কথা বলে ভোটে জেতার চেষ্টা করছেন।

এদিকে মধ্য়প্রদেশ ভোটে এবার জোর টক্কর কংগ্রেস ও বিজেপির মধ্য়ে। বিক্ষিপ্ত কিছু হিংসা ছাড়া ভোট মোটের উপর শান্তিপূর্ণ। তবে ক্ষমতা কার হাতে থাকবে সেটা দেখার জন্য় অপেক্ষা আর কিছুদিনের।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

Benefits of Eating Pears: নাশপাতি খান আরও বেশি! এর বড় ৬টি উপকারিতা জানেন স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা 'হিমশৈলের চূড়া', নিট তদন্তে সামনে এল নয়া তথ্য, সব প্রশ্নের জবাব দিচ্ছে না NTA মীন রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল Euro 2024: ২৩ সেকেন্ডে গোল! এগিয়ে গিয়েও হারল আলবেনিয়া, জিতেও চিন্তা বাড়ল ইতালির কুম্ভ রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? মকর রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল ধনু রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে? জানুন জুনের দ্বিতীয় সপ্তাহের রাশিফল বৃশ্চিক রাশির জুনের ১৬ থেকে ২২ তারিখ কেমন যাবে?

T20 WC 2024

স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.