বাংলা নিউজ > ক্রিকেট > সেল্ফির আব্দার মেটাতে গিয়ে মেজাজ হারিয়ে মাঠেই ভক্তকে চড় মারতে গেলেন শাকিব আল হাসান

সেল্ফির আব্দার মেটাতে গিয়ে মেজাজ হারিয়ে মাঠেই ভক্তকে চড় মারতে গেলেন শাকিব আল হাসান

ভক্তকে চড় মারতে গেলন শাকিব আল হাসান (ছবি-এক্স)

সোমবার এক শাকিব ভক্ত হঠাৎ করেই তাঁর প্রিয় তারকাকে তাঁর হাতের সামনে পেয়ে যান। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় সেই ভক্ত নিজের মুঠোফোন বের করে শাকিবের সঙ্গে একটি নিজস্বী তুলতে যান। সঙ্গে সঙ্গে মেজাজ হারাতে দেখা যায় তারকা অলরাউন্ডারকে।

শুভব্রত মুখার্জি:- বর্তমানে বাংলাদেশ ক্রিকেটের নিঃসন্দেহে 'পোস্টার বয়' শাকিব আল হাসান। সেই দেশের ক্রিকেট ইতিহাস তো বটেই বিশ্ব ক্রিকেটের ইতিহাসেও অন্যতম সেরা অলরাউন্ডার তিনি। মাঠ এবং মাঠের বাইরে বরাবরের বেশ বর্নময় তো বটেই বেশ বিতর্কিত চরিত্রও তিনি। এর আগে একাধিক ঘটনায় তিনি বিতর্কে জড়িয়েছেন। কখনও আম্পায়ারের সিদ্ধান্ত মনোঃপুত না হওয়ার কারণে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে নন স্ট্রাইকার প্রান্তের স্ট্যাম্প একেবারে মাটি থেকে তুলে আছড়ে মেরেছিলেন তিনি‌। ভোট প্রচারে বেরিয়ে একবার এক ভক্তকে চড়ও মারতে উদ্যত হন তিনি। সেই তিনি ফের একবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে!

আরও পড়ুন… IPL 2024: T20 তে বড় রেকর্ড গড়লেন SA-র ফ্যাফ ডু প্লেসি, ক্রিস গেইলকে পিছনে ফেললেন RCB-র ক্যাপ্টেন 

প্রখ্যাত ক্রীড়াবিদদের ঘিরে সবসময়ে একটা আলাদা উত্তেজনা, উন্মাদনা বিরাজ করে দর্শকদের মধ্যে। প্রিয় তারকাকে একবার ছুঁয়ে দেখার ইচ্ছা, একবার কাছে পাওয়ার ইচ্ছা, একবার তাঁকে ফ্রেমবন্দি করার ইচ্ছায় ভক্তরা কত কিছুই না ঝুঁকি নিয়ে থাকেন। এই রকমভাবে সোমবার এক শাকিব ভক্ত হঠাৎ করেই তাঁর প্রিয় তারকাকে তাঁর হাতের সামনে পেয়ে যান। স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় সেই ভক্ত নিজের মুঠোফোন বের করে শাকিবের সঙ্গে একটি নিজস্বী তুলতে যান। সঙ্গে সঙ্গে মেজাজ হারাতে দেখা যায় তারকা অলরাউন্ডারকে। 

আরও পড়ুন… ভিডিয়ো: ভক্তদের ভিড়ে আটকে পড়লেন এনরিখ ক্লাসেন! হঠাৎ রেগে গেলেন SRH-এর তারকা ক্রিকেটার

মাঠের বাউন্ডারি লাইনের বাইরে থাকা ওই ভক্তের টি-শার্টের কলার চেপে ধরেন‌ শাকিব। ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন ভক্তের মুঠোফোনটি। কিছুক্ষণ চেষ্টার পরে এই কাজটি করতে না পেরে এরপর তাঁকে মারতে উদ্যত হন শাকিব। কিছুক্ষণ এইভাবে লড়াই চলার পরে সেই ভক্ত শাকিবের হাত থেকে রেহাই পান।সম্প্রতি জায়েদ খানের মোবাইল জলে ফেলে দিয়ে বিতর্ক বাড়িয়েছিলেন শাকিব। এবার সেই সেলফি তুলতে চাওয়া এক সমর্থককে মারতে উদ্যত হন তিনি।

আরও পড়ুন… ভিডিয়ো: ৩৫ বছর বয়সেও এমন ফিল্ডিং, নিখুত থ্রো! কোহলির রান আউট করা দেখে গ্রিনও অবাক হয়ে গেলেন

সোমবার বাংলাদেশের খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে ডিপিএলের ম্যাচ ছিল প্রাইম ব্যাংক এবং শেখ জামাল ধানমান্ডি ক্লাবের। সকালে ম্যাচ শুরুর আগে মাঠের পাশে প্রাইম ব্যাংক কোচ সালাহউদ্দিন ও শেখ জামালের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন শাকিব। এই সময় সেলফি তুলতে যান এক ভক্ত। প্রথমবার বারণ করলেও কথা শোনেননি ওই ব্যক্তি। এরপর মেজাজ হারিয়ে ভক্তের মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন এবং পরে তাকে চড় মারতে গিয়েও থেমে যান তারকা অলরাউন্ডার। শেষ পর্যন্ত ওই ভক্তকে মাঠ থেকে বের করে দেন তিনি।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.