বাংলা নিউজ > ভোটযুদ্ধ > Tripura Polls: সিপিএমের CM পদে আদিবাসী মুখ, কটাক্ষ শাহের, বললেন তিন ঝামেলার কথা

Tripura Polls: সিপিএমের CM পদে আদিবাসী মুখ, কটাক্ষ শাহের, বললেন তিন ঝামেলার কথা

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ. (ANI Photo) (BJP Tripura Twitter)

অমিত শাহ বলেন, এখানে তিন ঝামেলার গটবন্ধন হয়েছে। কমিউনিস্ট, কংগ্রেস আর তিপরা মোথা। যদি এই তিন ঝামেলা থেকে মুক্ত হতে চান তবে বিজেপিকে ক্ষমতায় আনুন। তবে ডবল ইঞ্জিন সরকারকে ক্ষমতায় আনুন।

প্রিয়াঙ্কা দেব বর্মন

ভোটারদের মন ভেজাতে মুখ্য়মন্ত্রী পদে আদিবাসী মুখকে সামনে আনতে চাইছে সিপিএম। কিন্তু আদিবাসীদের জন্য কিছুই করেনি তারা। ত্রিপুরায় ভোট প্রচারে গিয়ে রবিবার বাম-কংগ্রেস জোটকে এভাবেই তুলোধোনা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।পাশাপাশি ডবল ইঞ্জিন সরকারের পক্ষেও সওয়াল করেন তিনি। ত্রিপুরা নির্বাচনের প্রচারে গিয়ে এভাবেই বাম-কংগ্রেসকে নিশানা করলেন অমিত শাহ।

তবে এনিয়ে সিপিএমের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

অমিত শাহ বলেন, ত্রিফলা ঝামেলা থেকে রেহাই পেতে ডবল ইঞ্জিন সরকার। ত্রিফলা ঝামেলা বলতে তিনি সিপিএম, কংগ্রেস ও তিপরা মোথার কথা উল্লেখ করেন।

আগামী ১৬ ফেব্রুয়ারি ত্রিপুরায় ভোট। তার আগে জমিয়ে প্রচার।

শাহ বলেন, গত ৫ বছরে ত্রিপুরায় উন্নয়ন হয়েছে। প্রথমে বিপ্লব দেব, তারপর মানিক সাহার হাত ধরে এখানে উন্নয়ন হচ্ছে। তবে বহু বছর ক্ষমতায় থেকেও এখানে বামেরা কিছু করেনি। এখন মুখ্যমন্ত্রী মুখ হিসাবে একজন আদিবাসীকে সামনে আনতে চাইছে সিপিএম। তবে তারা জানে না এভাবে তারা আদিবাসী ভোট পাবে না।

তবে কে সেই আদিবাসী মুখ তা নিয়ে তিনি কিছু জানাননি।

অমিত শাহ বলেন, একলা বিজেপির সঙ্গে লড়তে পারবে না এটা জেনেই তারা বাম কংগ্রেসের জোট করেছে। যারা তাদের সমর্থকদের খুন করেছিল সেই সিপিএমের সঙ্গে জোট করেছে কংগ্রেস। তাদের এনিয়ে লজ্জা হওয়া দরকার। তারা সকলেই সমান। তারা শুধু দুর্নীতি করতে চায়। তারা উন্নয়ন চায় না। যদি ত্রিপুরায় উন্নয়ন চান তবে বিজেপিক ফের ক্ষমতায় ফিরিয়ে আনুন।

এদিন অমিত শাহ বলেন, এখানে তিন ঝামেলার গটবন্ধন হয়েছে। কমিউনিস্ট, কংগ্রেস আর তিপরা মোথা। যদি এই তিন ঝামেলা থেকে মুক্ত হতে চান তবে বিজেপিকে ক্ষমতায় আনুন। তবে ডবল ইঞ্জিন সরকারকে ক্ষমতায় আনুন।

তিনি বলেন ২৭ বছর পরে সিপিএম পরিচালিত সরকারের হাত থেকে মুক্ত হয়েছে ত্রিপুরা। সেই সিপিএমকে আর ফিরিয়ে আনবেন না।

এদিকে এবার আসন সমীকরণের নিরিখে ত্রিপুরায় ৫৫টি আসনে প্রাথী দিয়েছে বিজেপি। তাদের সহযোগী আইপিএফটি ৬টি আসনে লড়বে।

বামেরা লড়ছে ৪৭টি আসনে। ১৭টি আসনে রয়েছে কংগ্রেস। তৃণমূল কংগ্রেস ২৮টি আসনে প্রার্থী দিয়েছে।

এদিন ত্রিপুরার নানা উন্নয়নের কথা তুলে ধরেন অমিত শাহ। তিনি জানিয়েছেন, মোদীর নেতৃত্বে গোটা উত্তরপূর্ব জুড়ে শান্তি ফিরে এসেছে।

 

ভোটযুদ্ধ খবর

Latest News

পুরী লোকসভা কেন্দ্র পুরী লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - এ আজমগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য RR vs SRH: পাওয়ার প্লে-তে ৩ উইকেট, ভুবিকে ছাপিয়ে IPL 2024-এ নয়া রেকর্ড বোল্টের ধানবাদ লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য জামশেদপুর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য ইংরেজি না পড়লেও হবে, একাদশ-দ্বাদশ শ্রেণির সিলেবাসে নয়া নিয়ম মহারাষ্ট্রের বদলে গেল হাইকোর্টের রুটিন, বিচারপতি অমৃতা সিনহা পুলিশ মামলায়, চাকরি মামলায় কে? টিকিট বেচার থেকে খাবার বিক্রি করেই বেশি আয় করে PVR INOX ইন্ডিগোর মুনাফা দ্বিগুণ হল, এবার বিজনেস ক্লাস চালুর পরিকল্পনা নন্দীগ্রামে BJP কর্মী খুনে অভিযুক্তরা অধরা, তারই মধ্যে ধৃত দলের নেতা, কী অভিযোগ?

Latest IPL News

পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.