বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘‌ফেক নয়, ওটাই অরিজিনাল’‌, সন্দেশখালি স্টিং অপারেশনে সিলমোহর শাহজাহানের

‘‌ফেক নয়, ওটাই অরিজিনাল’‌, সন্দেশখালি স্টিং অপারেশনে সিলমোহর শাহজাহানের

শেখ শাহজাহান। (ANI Photo) (Saikat Paul)

শুভেন্দু অধিকারী যে পরিকল্পনা ছকে দিয়েছিলেন সেই মতো কাজ হয়েছে বলে দাবি করেন গঙ্গাধর কয়াল। সেটা ওই ভিডিয়ো’‌তে আছে। এই ভিডিয়ো’‌র বিরোধিতা করলেও গঙ্গাধর কয়াল মানহানির মামলা করেননি। শুভেন্দু অধিকারী যিনি সব ব্যাপারে কলকাতা হাইকোর্টে ছোটেন তিনিও কোনও মামলা দায়ের করেননি। মাঝে তিনদিন কেটে গেল। 

লোকসভা নির্বাচনের মরশুমে বড় খবর হয়ে দাঁড়িয়েছে সন্দেশখালি স্টিং অপারেশন। আর তা প্রকাশ্যে আসতেই বেকায়দায় পড়েছে বিজেপি। ভাইরাল হয়েছে সন্দেশখালি নিয়ে স্টিং অপারেশনের ভিডিয়ো। যদিও এই ভিডিয়ো যাইচাই করে দেখেনি হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল। ওই ভিডিয়ো’‌তে দেখা যাচ্ছে, সন্দেশখালির বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়াল দাবি করছেন, সন্দেশখালির মহিলাদের করা অভিযোগ আসলে মিথ্যে এবং সাজানো। টাকা নিয়ে মহিলারা ধর্ষণের অভিযোগ করেছেন। আর এই ভিডিয়ো–কে হাতিয়ার করে নির্বাচনী প্রচারে নেমেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি নেতারা দাবি করছেন, ওই ভিডিয়ো ভুয়ো, মিথ্যে। এই বিতর্কের মধ্যেই এবার মুখ খুললেন সন্দেশখালি ইস্যুতে অভিযুক্ত শেখ শাহজাহান।

এদিকে আজ, মঙ্গলবার এই স্টিং ভিডিয়ো নিয়ে প্রশ্ন করা হয় শেখ শাহজাহানকে। এখন শাহজাহান জেলবন্দি। তাঁকে মঙ্গলবার বসিরহাট আদালতে হাজির করা হয়। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, ‘‌বিজেপি তো স্টিং ভিডিয়ো’‌কে ফেক বলছে। আপনি কী বলবেন?’‌ সটান জবাবে শাহজাহান বলেন, ‘‌ফেক নয়, ওটাই অরিজিনাল।’‌ আর তখন শাহজাহানের পাশে দাঁড়িয়ে মুচকি হাসতে দেখা যায় তাঁর ভাই, জেলবন্দি শেখ আলমগিরকে। প্রিজন ভ্যান থেকে নেমে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন শাহজাহান। শাহজাহানের বক্তব্য, ‘ওটা ফেক না, ওটা অরিজিনাল।’ সুতরাং শাহজাহান মনে করেন, গঙ্গাধর কয়াল যিনি বিজেপির মণ্ডল সভাপতি তাঁর যে বক্তব্য ভিডিয়ো’‌তে শোনা যাচ্ছে সেটা সত্যি।

আরও পড়ুন:‌ ‘‌কুত্তা ভোকে হাজার হাতি চলে বাজার’‌, গো–ব্যাক স্লোগান শুনে মেজাজ হারালেন দিলীপ ঘোষ

অন্যদিকে স্টিং অপারেশনের ভিডিয়োয় সন্দেশখালি–২ ব্লকের বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে দেখা গিয়েছে। ভিডিয়ো’‌তে গঙ্গাধর কয়াল জানান, সন্দেশখালিতে মহিলাদের ধর্ষণের ঘটনা ঘটেনি। মেয়েদের দিয়ে সবটা সাজিয়ে অভিযোগ করানো হয়েছিল। গঙ্গাধর কয়ালকে ওই ভিডিয়োতে এক মহিলার নাম করতে শোনা যায়। তাঁকে আদালতে গোপন জবানবন্দি দিয়ে সাত মাস আগে গণধর্ষণ হয়েছে বলে অভিযোগ করতে শিখিয়ে দেওয়া হয়েছিল। তিনি তাই জবানবন্দি দিয়ে ছিলেন। এখানে শুভেন্দু অধিকারীর পরিকল্পনাও শোনা যায়।

শুভেন্দু অধিকারী যে পরিকল্পনা ছকে দিয়েছিলেন সেই মতো কাজ হয়েছে বলে দাবি করেন গঙ্গাধর কয়াল। সেটা ওই ভিডিয়ো’‌তে আছে। এই ভিডিয়ো’‌র বিরোধিতা করলেও গঙ্গাধর কয়াল মানহানির মামলা করেননি। শুভেন্দু অধিকারী যিনি সব ব্যাপারে কলকাতা হাইকোর্টে ছোটেন তিনিও কোনও মামলা দায়ের করেননি। মাঝে তিনদিন কেটে গেল। তৃণমূল কংগ্রেস সব প্রচারে সেই ভিডিয়ো শোনাচ্ছে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন, ‘‌আসল সত্যিটা সামনে এসে গিয়েছে।’‌ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কথায়, ‘‌সন্দেশখালির ভিডিয়ো শুধু ‘ফেক’ই নয়, ‘ডিপ ফেক’ ভিডিয়ো।’‌ শাহজাহান বলছেন, ‘‌ওটাই অরিজিনাল’‌।

ভোটযুদ্ধ খবর

Latest News

বৃষ্টির পড়লেই বাড়ে এই রোগ, কী এই সিকেল সেল ডিজিজ ডিভোর্সের পর সোহমেই ভবিষ্যত দেখছেন শোলাঙ্কি? দেখা করালেন কাছের মানুষের সঙ্গে নদিয়ায় নিয়োগ দুর্নীতির আরও এক ‘চন্দন’! নাম প্রকাশ্যে আসতেই বেপাত্তা পরিমল নিজেদের নাক কেটেও আফগানদের যাত্রা ভঙ্গ করতে পারল না বাংলাদেশ, মাথায় বাজ অজিদের আপুইয়া নাকি ইস্টবেঙ্গল জার্সিতে! কটাক্ষ করে ‘জটায়ুর’ মতো ছিনিয়ে নিল মোহনবাগান ইলিশের ডিম খেলে কী হয়? ডিমভর্তি নাকি ডিমছাড়া, কোন মাছ কিনবেন ‘‌কোনও টেন্ডার আমি লোকালই করতে দেব না’‌, তিন পদক্ষেপ করে কড়া বার্তা মমতার শনির বক্রী অবস্থান ৫ রাশির আর্থিক অবস্থার অবনতি ঘটাবে, বিনিয়োগে হতে পারে ক্ষতি মাত্র ৭ মাসের ব্য়াবধানে ২ সন্তান প্রসব, জরায়ুর কঠিন সমস্যায় ভুগছেন বাঙালি নায়িকা ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা

T20 WC 2024

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.