বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ফল বেরোতেই কাঁকুড়গাছিতে BJP নেতা খুন, পোষা কুকুরটিকেও হত্যা করা হল
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফল বেরোতেই কাঁকুড়গাছিতে BJP নেতা খুন, পোষা কুকুরটিকেও হত্যা করা হল

  • অভিজিৎ সরকার নামে ওই যুবক কাঁকুড়গাছি এলাকায় বিজেপির ট্রেড ইউনিয়নের নেতা বলে পরিচিত। রবিবার রাতে বেলেঘাটা বিধানসভা কেন্দ্রে পরেশ পালের জয়ের পরই তাঁর ওপরে তৃণমূলি দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।

রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই বিভিন্ন জায়গা থেকে আসছে তৃণমূলি সন্ত্রাসের খবর। রবিবার রাতে তৃণমূলের হামলায় কাঁকুড়গাছির এক বিজেপি নেতার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পরিবারের। শুধু তাই নয়, বিজেপি নেতার পোষা কুকুরটিকেও তৃণমূলের গুন্ডারা পিটিয়ে মেরেছে বলে অভিযোগ। সবকিছুই হয়েছে পুলিশের সামনে।

অভিজিৎ সরকার নামে ওই যুবক কাঁকুড়গাছি এলাকায় বিজেপির ট্রেড ইউনিয়নের নেতা বলে পরিচিত। রবিবার রাতে বেলেঘাটা বিধানসভা কেন্দ্রে পরেশ পালের জয়ের পরই তাঁর ওপরে তৃণমূলি দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। হামলার সময় ফেসবুক লাইভ করেন কাঁকুড়গাছির শীলতা লেনের বাসিন্দা অভিজিৎবাবু। দেখান কী করে তাঁর বাড়িতে ভাঙচুর চলেছে। জানান তাঁর পোষা কুকুরটিকেও পিটিয়ে মেরেছে তৃণমূলের দুষ্কৃতীরা। 

অভিযোগ, এর পর মায়ের সামনেই অভিজিৎবাবুকে মারধর শুরু করেছে তৃণমূলের গুন্ডারা। বাধা দিলে মারা হয় তাঁর মাকেও। পুলিশের সামনেই তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। আহত বিজেপি নেতাকে আরজি কর হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

পরিবারের অভিযোগ, হামলার প্রমাণ লোপাটে বাড়ির সামনে লাগানো সিসিটিভি ক্যামেরা ভেঙে সেই তার অভিজিতের গলায় পেঁচিয়ে খুন করা হয়। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। নিরাপত্তাহীনতায় ভুগছেন বিজেপি নেতার পরিবার। 

 

বন্ধ করুন