বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বিড়ির আগুনে বান্দোয়ানে পুড়েছে কমিশনের গাড়ি, স্বীকারোক্তি চালকের
শুক্রবার রাতে বান্দোয়ানে জ্বলছে কমিশনের গাড়ি। 
শুক্রবার রাতে বান্দোয়ানে জ্বলছে কমিশনের গাড়ি। 

বিড়ির আগুনে বান্দোয়ানে পুড়েছে কমিশনের গাড়ি, স্বীকারোক্তি চালকের

  • প্রাথমিকভাবে চালক জানান, জঙ্গলের মধ্যে কিছুক্ষণের জন্য গাড়ি দাঁড় করিয়েছিলেন তিনি। তখন ২ ব্যক্তি মুখে কালো কাপড় জড়িয়ে এসে গাড়িতে রাসায়নিক ছড়িয়ে আগুন ধরিয়ে দেয়।

পুরুলিয়ার বান্দোয়ানে নির্বাচন কমিশনের গাড়ি আগুনে ভস্মীভূত হওয়ার ঘটনায় উঠে এল নতুন তথ্য। পুলিশের দাবি, জেরায় চালক জানিয়েছে। বিড়ির আগুন থেকে পুড়ে গিয়েছে গাড়িটি। চালকের স্বীকারোক্তিতে কিছুটা হলেও স্বস্তিতে প্রশাসন। 

শুক্রবার গভীর রাতে পুরুলিয়ার বান্দোয়ানের সাগাসুপুডি গ্রামের কাছে জঙ্গলের মধ্যে আগুন লাগে সেক্টর অফিসারের একটি গাড়িতে। গাড়িটি তখন ভোটকর্মীদের খাবার দিয়ে ফিরছিল। জঙ্গলের মধ্যে দাঁড়িয়ে থাকার সময় হঠাৎ জ্বলতে শুরু করে গাড়িটি। গভীর রাতে শুনশান ছিল এলাকা। চালক ছাড়া আর কেউ প্রত্যক্ষদর্শী ছিলেন না। রাতে তাঁকেই থানায় নিয়ে যান পুলিশকর্মীরা। 

প্রাথমিকভাবে চালক জানান, জঙ্গলের মধ্যে কিছুক্ষণের জন্য গাড়ি দাঁড় করিয়েছিলেন তিনি। তখন ২ ব্যক্তি মুখে কালো কাপড় জড়িয়ে এসে গাড়িতে রাসায়নিক ছড়িয়ে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তে জ্বলতে থাকে গাড়িটি। তখন তিনি গাড়ি থেকে কিছু দূরে ছিলেন। 

রাতভর জেরার পর বেরোয় আসল কথা। চালক জানান, রাতে গাড়ি দাঁড় করিয়ে ধূমপান করছিলেন তিনি। বিড়ির আগুন থেকেই জঙ্গলের মাঝে ধরে যায় গাড়ি। যদিও ভয়ে তিনি সেকথা স্বীকার করেননি। 

শনিবার সকালে গাড়িটি থানায় নিয়ে যায় পুলিশ। সেটির ফরেন্সিক পরীক্ষা হবে বলে জানা গিয়েছে। তবে চালকের স্বীকারোক্তির পর অনেকটা স্বস্তিতে জেলা প্রশাসন। 

বন্ধ করুন