বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > মঙ্গলবারও পশ্চিমবঙ্গে করোনার দৈনিক সংক্রমণ রইল ৪০০-র ওপরে
কলকাতায় চলছে টিকাকরণ। (PTI)
কলকাতায় চলছে টিকাকরণ। (PTI)

মঙ্গলবারও পশ্চিমবঙ্গে করোনার দৈনিক সংক্রমণ রইল ৪০০-র ওপরে

  • মঙ্গলবার রাজ্যে ৪০৪ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন। এর ফলে মোট আক্রান্ত বেড়ে হয়েছে প্রায় ৫.৮০ লক্ষ। সুস্থ হয়েছেন ৩২০ জন।

গত কয়েক সপ্তাহ ধরে দেশজুড়ে ফের মাথাচাড়া দিয়েছে করোনা। ব্যতিক্রম নয় পশ্চিমবঙ্গও। বাড়তি উদ্বেগ ছড়িয়েছে নির্বাচন নিয়ে। এরই মধ্যে আরও একটা দিন রাজ্যে দৈনিক সংক্রমণের সংখ্যা রইল ৪০০-র ওপরে। সঙ্গে বাড়ল অ্যাক্টিভ রোগীর সংখ্যাও। 

মঙ্গলবার রাজ্যে ৪০৪ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন। এর ফলে মোট আক্রান্ত বেড়ে হয়েছে প্রায় ৫.৮০ লক্ষ। সুস্থ হয়েছেন ৩২০ জন। ফলে মোট সুস্থতা বেড়ে হয়েছে ৫.৬৭ লক্ষ । এদিন মৃত্যু হয়েছে ২ জনের। তাতে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০,৩১০। সুস্থতার হার সামান্য কমে হয়েছে ৯৭.৬০ শতাংশ। অ্যাক্টিভ রোগীর সংখ্যা বেড়ে হয়েচে ৩,৬৫৬।

রাজ্যে করোনার দ্বিতীয় তরঙ্গ রোধে ইতিমধ্যে কনটেনমেন্ট জোন চিহ্নিত করা শুরু করেছে রাজ্য সরকার। সঙ্গে আশা কর্মীদের ফের বাড়ি বাড়ি পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। যে কোনও করোনা রোগীর সংক্রমণের উৎস খুঁজে বার করতে বলা হয়েছে প্রশাসনকে। সব মিলিয়ে ভোটের মধ্যেই ফের ক্রমশ জটিল হচ্ছে করোনা পরিস্থিতি।

 

বন্ধ করুন