বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > 'ওরা বোম নিয়ে বসে আছে, যাব কী করে?'গলসিতে কাতর আর্তি বিজেপি নেতার

বুধবার রাতভর এলাকায় বোমাবাজির অভিযোগ। বৃহস্পতিবার সকাল হতেই ফের সন্ত্রাসের আবহ পূর্ব বর্ধমান জেলার গলসি বিধানসভার মনোহর সুজাপুর গ্রামে। বিজেপির নির্বাচনী এজেন্টকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ।  পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে দল বেঁধে রাস্তায় বেরিয়ে পড়েন বাসিন্দারা। প্রয়োজনীয় সুরক্ষা না পেলে তাঁরা ভোট দিতে যাবেন না বলেও জানিয়ে দেন। এই ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়।

 বিজেপি নেতৃত্বের অভিযোগ, এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করে ভোটের স্বাভাবিক পরিবেশকে নষ্ট করা হচ্ছে। স্থানীয় প্রচুর মহিলাও এনিয়ে সরব হন। তাঁদের দাবি, বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে আসছে তৃণমূলের লোকজন। ভোট যাতে কেউ না দেন সেকারণেই তারা এই পথ নিয়েছে। স্থানীয় বিজেপি নেতা ঝুলন দত্ত বলেন, আমাদের নির্বাচনী এজেন্টকে তৃণমূলের লোকজন মারধর করেছে। এরপর এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। পুলিশকে বার বার বলা সত্ত্বেও কোনও পদক্ষেপ নেয়নি। কেন্দ্রীয় বাহিনীও কার্যত নীরব অবস্থায় রয়েছে। ওরা বোমা নিয়ে বসে রয়েছে। বুথের দিকে যাব কী করে? ভোট দেওয়ার জন্য সকলেই যথেষ্ট উৎসাহিত। কিন্তু তার আগে প্রয়োজনীয় সুরক্ষার ব্যবস্থা করতে হবে। 

স্থানীয় অপর বিজেপি নেতা উদয় চাঁদ সাঁতরা বলেন, শাসকদলের লোকজন গভীর রাতে বোমাবাজি করেছে। এরপর সকালেই আমাদের এজেন্টকে ওরা মারধর করেছে। গ্রামের মানুষের সুরক্ষার ব্যবস্থা করতে হবে। ভোট দিতে যেতে বাধা দেওয়া হচ্ছে। এটা কোনওভাবে মানব না। তবে তৃণমূল যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে। অন্যদিকে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে। 

 

বন্ধ করুন