বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > এজেন্টের মাথায় 'মমতা টুপি', রেগে গিয়ে খুললেন অগ্নিমিত্রা
মমতা টুপি খোলালেন অগ্নিমিত্রা (এএনআই)
মমতা টুপি খোলালেন অগ্নিমিত্রা (এএনআই)

এজেন্টের মাথায় 'মমতা টুপি', রেগে গিয়ে খুললেন অগ্নিমিত্রা

বুথের ভেতরেও মমতার ছবি সম্বলিত টুপি পরে বসেছিলেন তৃণমূলের এজেন্ট। এতক্ষণ চোখে পড়ল না কারোর?

মাথায় নীল সাদা টুপি পরে দিব্যি বুথের ভেতর বসেছিলেন তৃণমূলের এজেন্ট। এতে অবশ্য আপত্তি হওয়ার কথা নয়। কত লোকই তো ছায়াতেও টুপি পরে। কিন্তু অভিযোগ সেই টুপির উপরেই জ্বলজ্বল করছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। সোমবার বুথে পরিদর্শনে গিয়ে একেবারে হাতেনাতে সেই এজেন্টকে ধরে ফেলেন আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। মারাত্মক রেগে যান তিনি। তারপরই এজেন্টের মাথা থেকে টুপি খুলে নেন বিজেপি প্রার্থী। কার্যত হতবাক তৃণমূলের এজেন্ট।

 

 

কিন্তু টুপি তো তখন বিজেপি প্রার্থীর হাতে। অবশেষে কিছুটা হলেও ব্যাপারটা বুঝতে পারেন ওই এজেন্ট। তাঁর সোজাসাপটা উত্তর, তিনি এসব নিয়মকানুন ঠিক জানেন না। কিন্তু বুথে তো প্রিসাইডিং অফিসার রয়েছে। তাঁর তো সব দিক দেখার কথা। তিনি আগেই আপত্তি করেননি কেন? তবে তিনি বলেন,  তাঁর শরীর ভালো নয়। তিনি এসব দেখেননি। কিন্তু কোনওভাবেই বিষয়টিকে হালকাভাবে দেখতে নারাজ আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।

অগ্নিমিত্রা বলেন,  কমিশনের নিয়ম অনুসারে দলীয় প্রতীক বা দলীয় নেতা নেত্রীদের ছবি সম্বলিত কিছু  বুথের ভেতর পরা যায় না। তৃণমূলের এজেন্ট নয়নচাঁদ টুপি পরে বসে ছিলেন। তবে এসব মমতা  বন্দ্যোপাধ্যায়ের কৌশল। তিনি জানেন মানুষ তাঁর পক্ষে ভোট দেবেন না। তাঁর সময় গিয়েছে। ভোটারদের প্রভাবতি করার জন্য়ই এসব করা হচ্ছে। এদিকে এই আসনেই তৃণমূলের প্রার্থী হয়েছেন টলি তারকা সায়নী ঘোষ। তাঁর পালটা কটাক্ষ, ওদের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। চুল ছিঁড়তে পারছেন না, টুপি ছিঁড়ে ফেলছেন।  

 

বন্ধ করুন