বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোটের মুখে দেবের সঙ্গে যোগাযোগ করতে পারছে না ঘাটালের তৃণমূল নেতৃত্ব
ফাইল ছবি
ফাইল ছবি

ভোটের মুখে দেবের সঙ্গে যোগাযোগ করতে পারছে না ঘাটালের তৃণমূল নেতৃত্ব

  • সূত্রের খবর, স্থানীয় তৃণমূল নেতা তথা ঘাটার বিধানসভা কেন্দ্রে দলের  প্রার্থী শংকর দলুইয়ের সঙ্গে দেবের সম্পর্ক সম্প্রতি ভাল যাচ্ছে না। বেশ কলেজ ও সমবায় নির্বাচনে শংকরবাবুর গোষ্ঠীর কাছে হার মেনেছে দেবের গোষ্ঠী।

লোকসভা নির্বাচনের পর থেকে বারবার তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা ছড়িয়েছে। নিজেই আবার সেই জল্পনা খারিজ করেছেন ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। এবার বিধানসভা নির্বাচনের প্রচার যখন মধ্যগগনে তখনও তাঁর অনুপস্থিতিতে উঠল প্রশ্ন। নিজের বিধানসভায় দেবের প্রচারসূচিই এখনো তৈরি করে উঠতে পারেনি তৃণমূল নেতৃত্ব। এমনকী দেবের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না বলেও দাবি তাঁদের। 

পূর্ব মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রের ৭টি বিধানসভাকেন্দ্রে ভোটগ্রহণ ১ এপ্রিল। ফলে হাতে রয়েছে আর মেরে কেটে ১৫টা দিন। অথচ এখনো নিজের কেন্দ্রে দেখা নেই দেবের। তিনি আদৌ তৃণমূলের হয়ে প্রচারে নামবেন কি না তা জানেন না দলের নেতারা। 

সূত্রের খবর, স্থানীয় তৃণমূল নেতা তথা ঘাটার বিধানসভা কেন্দ্রে দলের  প্রার্থী শংকর দলুইয়ের সঙ্গে দেবের সম্পর্ক সম্প্রতি ভাল যাচ্ছে না। বেশ কলেজ ও সমবায় নির্বাচনে শংকরবাবুর গোষ্ঠীর কাছে হার মেনেছে দেবের গোষ্ঠী। তার পর থেকে আর ঘাটালমুখো হচ্ছেন না দেব। 

দেবের প্রচার নিয়ে সেই শংকর দলুই বলেন, ‘ওনার প্রচার নিয়ে এখনো কোনও পরিকল্পনা হয়নি। খুব তাড়াতাড়ি সব কিছু চূড়ান্ত হবে।’ দলের একাংশ যদিও দেবকে সেখানে প্রচারে চাইছে। স্থানীয় তৃণমূল নেতা বিকাশ কর জানিয়েছেন, ‘দেব খুব ব্যস্ত মানুষ। ওনার সঙ্গে আমরা যোগাযোগ করতে পারছি না। আমরা চাই উনি এখানে প্রচারে আসুন। সাংসদ প্রচারে না এলে ভুল বার্তা যায়।’

 

বন্ধ করুন