বাংলা নিউজ > ভোটের লড়াই > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শোভনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের কুণালের
শোভনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের কুণালের। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
শোভনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের কুণালের। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

শোভনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের কুণালের

শোভন চট্টোপাধ্যায়ের (‌কানন)‌ বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করলেন কুণাল ঘোষ।

একদা তৃণমূল কংগ্রেসের ঘরের ছেলে শোভন চট্টোপাধ্যায়ের (‌কানন)‌ বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করলেন কুণাল ঘোষ। আগামী কয়েকদিনের মধ্যে কলকাতার প্রাক্তন মেয়রের বিরুদ্ধে আরও একটি ফৌজদারি মামলা দায়ের করতে চলেছেন বলেও তিনি জানিয়েছেন। ইতিমধ্যেই আদালতে কুণালের আইনজীবী অয়ন চক্রবর্তী ১০ কোটি টাকার ওই মানহানির মামলা দায়ের করেছেন বলে খবর।

কুণাল ঘোষের কথায়, ‘শোভন রাজনৈতিক যুক্তি হারিয়েছেন। তাই আমায় ব্যক্তিগত আক্রমণ করছেন। এমনকী সেখানে যে ভাষা ও শব্দ ব্যবহার করেছেন, তা অসংসদীয় ও কুরুচিকর। আমি ওঁকে তার জবাব রাজনৈতিকভাবে দেবই, রসিকতায় দেব। ও তাল জ্ঞান হারিয়ে কুৎসিত ভাষার ব্যবহার করেছে, ফলে আমি ওঁর বিরুদ্ধে দেওয়ানি ও ফৌজদারি মামলাই করব।’

কুণাল ঘোষের আইনজীবী অয়ন চক্রবর্তী জানান, বিজেপির সাংবাদিক বৈঠক থেকে কুণালকে পকেটমারের সঙ্গে তুলনা করেছিলেন প্রাক্তন মেয়র। এছাড়াও সারদাকর্তা সুদীপ্ত সেনের থেকে মোটা অঙ্কের বেতন পাওয়া কুণাল দালাল, নটোরিয়াস ক্রিমিনাল বলেও অভিযোগ করেছিলেন শোভন। তবে কুণালের দায়ের করা এই মামলা প্রসঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

উল্লেখ্য, তিনি আইনি পদক্ষেপ করতে চান বলে আগেই হুঁশিয়ারি দিয়েছিলেন কুণাল। এক মাসের মধ্যে একটি মামলা দায়ের করে শোভনের বিরুদ্ধে আরও একটি মামলার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। শোভন এখন বৈশাখীকে নিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। একদা তৃণমূল কংগ্রেসের টিকিটে বিধায়ক থেকে মেয়র সবই হয়েছিলেন শোভন। কিন্তু পরে সবই ছেড়ে দেন তিনি।

বন্ধ করুন