বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ঐশী ঘোষকে খুনের চেষ্টার ছক, আসানসোলে গ্রেফতার করা হল বিজেপি কর্মীকে
জওহরলাল নেহেরুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ। ফাইল ছবি
জওহরলাল নেহেরুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ। ফাইল ছবি

ঐশী ঘোষকে খুনের চেষ্টার ছক, আসানসোলে গ্রেফতার করা হল বিজেপি কর্মীকে

  • আর তারপরই ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে থাকে এক বিজেপি কর্মী।

এবার সরাসরি সিপিআইএম নেত্রীর উপর আক্রমণ নামিয়ে আনতে ছক কষল বিজেপি বলে অভিযোগ। বিধানসভা নির্বাচনের আবহে জামুড়িয়ার সিপিআইএম প্রার্থী ঐশী ঘোষের সভাতে ঢুকে পড়ল কয়েকজন। আর তারপরই ‘জয় শ্রী রাম’ স্লোগান দিতে থাকে এক বিজেপি কর্মী। সিপিআইএমের অভিযোগ, তাঁদের প্রার্থীর উপর হামলার পরিকল্পনা নিয়েই এই খুনের চেষ্টা করা হয়েছিল। ঘটনায় অভিযুক্ত বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে জামুরিয়ার নিউ সাতগ্রাম এলাকায় নির্বাচনী সভা ছিল ঐশী ঘোষের। সেই নির্বাচনী সভা চলাকালীনই প্রায় ১২ জন বিজেপি আশ্রিত দুষ্কৃতী সভাস্থলে ঢুকে গোলমাল পাকায়। ঝান্ডা হাতে জয় শ্রী রাম স্লোগান দিতে থাকে। অভিযোগ, ঐশীর নাম নিয়েও স্লোগান দিতে থাকে তারা। তবে সিপিআইএম প্রার্থী থেকে নেতারা তুমুল শোরগোল শুরু করে দিয়েছিলেন। তখন তারা নিজেরাই এলাকা ছেড়ে পালায়।

এই বিষয়ে সিপিআইএম নেতৃত্বের বিস্ফোরক অভিযোগ, ঐশীকে প্রাণে মেরে ফেলতে এই ছক কষেছিল বিজেপি। ঐশীর নিরাপত্তা বাড়ানোর দাবি জানানো হয় নির্বাচন কমিশনেও। নির্বাচন কমিশন ও পুলিশের কর্মী থাকা সত্ত্বেও কেউ এগিয়ে আসেননি বলে অভিযোগ তাঁদের। দলীয় কর্মী গ্রেফতারের প্রতিবাদে বিজেপির প্রার্থী তাপস রায়ের নেতৃত্বে বুধবার সকাল থেকে জামুড়িয়া থানা ঘেরাও করা হয়। তাঁর পাল্টা দাবি, মিথ্যা অভিযোগে গ্রেফতার করা হয়েছে তাঁদের কর্মীকে।

বন্ধ করুন