বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কোচবিহারে দিলীপ ঘোষের গাড়িতে হামলা
পিছনে গাড়ির জানলার ভাঙা কাচ। বুধবার বিকেলে ফেসবুক লাইভে দিলীপ ঘোষ।
পিছনে গাড়ির জানলার ভাঙা কাচ। বুধবার বিকেলে ফেসবুক লাইভে দিলীপ ঘোষ।

কোচবিহারে দিলীপ ঘোষের গাড়িতে হামলা

  • বুধবার শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে দিলীপবাবুর সভা ছিল। সেখান থেকে ফেরার পথে দিলীপবাবুর গাড়ির ওপর হামলা। হামলার পর ফেসবুকে সরাসরি সম্প্রচারে তিনি দাবি করেন, তৃণমূলের ঝান্ডা নিয়ে বোম – বন্দুক নিয়ে হামলা হয়েছে।

ফের ভোটপ্রচারে বেরিয়ে হামলার শিকার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার কোচবিহারের শীতলকুচিতে সভা শেষে বেরোতেই তাঁর গাড়ির ওপর হামলা চালায় দুষ্কৃতীরা। গাড়ি লক্ষ্য করে ইট – বোমা ছোড়া হয়। তাতে দিলীপবাবুর বাঁ হাতে চোট লেগেছে। বিজেপি রাজ্য সভাপতির গাড়ি ছাড়াও তাঁর কনভয়ের আরও কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে এই হামলায়। 

বুধবার শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে দিলীপবাবুর সভা ছিল। সেখান থেকে ফেরার পথে দিলীপবাবুর গাড়ির ওপর হামলা হয়। হামলার পর ফেসবুকে সরাসরি সম্প্রচারে তিনি দাবি করেন, তৃণমূলের ঝান্ডা নিয়ে বোম – বন্দুক নিয়ে হামলা হয়েছে। এমনকী গাড়ির মধ্যে দিলীপবাবুকে ভারী হেলমেট পরে বসতেও দেখা যায়। দিলীপবাবু বলেন, এমন পরিস্থিতির মুখে কোনওদিন পড়িনি। 

 

সূত্রের খবর, এদিন সভার পর তৃণমূল – বিজেপি ব্যাপক সংঘর্ষ হয়। তার পর সেখানে পৌঁছয় পুলিশ, এর পর পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় বিজেপি কর্মীদের। দিলীপবাবুর ওপর হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

 

বন্ধ করুন