বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > কলকাতার মানুষ ২,৫০০ টাকা বিদ্যুতের বিল দিলে ৫০০ টাকা যায় ভাইপোর পকেটে: কৈলাস
কৈলাস বিজয়বর্গীয় (PTI)
কৈলাস বিজয়বর্গীয় (PTI)

কলকাতার মানুষ ২,৫০০ টাকা বিদ্যুতের বিল দিলে ৫০০ টাকা যায় ভাইপোর পকেটে: কৈলাস

  • কৈলাসের দাবি, এভাবে মাসে ৩০০ কোটি টাকা যায় ভাইপোর পকেটে। বিজেপি এই দুর্নীতির তদন্ত করবে। আর পশ্চিমবঙ্গে বিজেপির সরকার ক্ষমতায় এলে মুখ্যমন্ত্রীকে বলবো, অন্য কাজ পরে করবেন, আগে একটা ভাল জেল বানান।

বিধানসভা ভোটের প্রচারে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগে সরব হয়েছে বিজেপি। সারদা, নারদা তো ছিলই তার সঙ্গে যোগ হয়েছে কয়লা ও গরু পাচারের অভিযোগ। বৃহস্পতিবার কলকাতার ভোটপ্রচারে আরও এক দুর্নীতির অভিযোগে সরব হলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তাঁর দাবি, কলকাতার বাসিন্দাদের বিদ্যুতের বিলের একাংশ যায় ভাইপোর পকেটে। 

এদিন মমতার খাসতালুক ভবানীপুর কেন্দ্রে ভোটপ্রচারে গিয়ে বিস্ফোরক অভিযোগ করেন কৈলাস। তিনি বলেন, ‘কলকাতার মানুষ দেশের মধ্যে সব থেকে বেশি বিদ্যুতের বিল দেন। এর পিছনে রয়েছে অন্তত ১০,০০০ কোটি টাকার দুর্নীতি। বিদ্যুৎ সংস্থার সঙ্গে যোগসাজস করে এই টাকা যায় ভাইপোর পকেটে। কলকাতার মানুষ ২,৫০০ টাকা বিদ্যুতের বিল দিলে তার থেকে ৫০০ পান ভাইপো। প্রত্যেক কলকাতাবাসীর থেকে এভাবে মাসে ৫০০ থেকে ১,০০০ টাকা আদায় করেন তিনি।’ 

কৈলাসের দাবি, এভাবে মাসে ৩০০ কোটি টাকা যায় ভাইপোর পকেটে। বিজেপি এই দুর্নীতির তদন্ত করবে। আর পশ্চিমবঙ্গে বিজেপির সরকার ক্ষমতায় এলে মুখ্যমন্ত্রীকে বলবো, অন্য কাজ পরে করবেন, আগে একটা ভাল জেল বানান। 

কৈলাস বিজয়বর্গীয় বলেন, বিজেপি ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে ২০০ ইউনিট পর্যন্ত বিদ্যুৎ বিনামূল্যে দেবে। 

এবার ভবানীপুর কেন্দ্রে রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে প্রার্থী করেছে তৃণমূল। 

 

বন্ধ করুন