বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বেলা ১২টা থেকে গান্ধীমূর্তির পাদদেশে ধরনায় মমতা
সোমবার দমদমে এক জনসভায় মমতা।
সোমবার দমদমে এক জনসভায় মমতা।

বেলা ১২টা থেকে গান্ধীমূর্তির পাদদেশে ধরনায় মমতা

  • কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় সোমবার মমতাকে ২৪ ঘণ্টার জন্য নিষিদ্ধ করেছে কমিশন। মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত ভোটপ্রচারে অংশগ্রহণ করতে পারবেন না তিনি।

নির্বাচনী বিধিভঙ্গের দায়ে মঙ্গলবার মুখ্যমন্ত্রীকে ভোটপ্রচারে নিষিদ্ধ করেছে কমিশন। কমিশনের এই সিদ্ধান্তকে অগণতান্ত্রিক বলে সরব হয়েছে তৃণমূল। ভোটপ্রচার না করলেও কমিশনের সিদ্ধান্তের প্রতিবাদে মঙ্গলবার পথে নামছেন তৃণমূলনেত্রী। আজ কলকাতায় গান্ধীমূর্তির পাদদেশে অবস্থান করবেন তিনি। 

কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করায় সোমবার মমতাকে ২৪ ঘণ্টার জন্য নিষিদ্ধ করেছে কমিশন। মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত ভোটপ্রচারে অংশগ্রহণ করতে পারবেন না তিনি। 

তৃণমূলের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার বেলা ১২টায় কলকাতায় গান্ধীমূর্তির পাদদেশে অবস্থানে বসবেন মমতা। রাত ৮টায় নিষেধাজ্ঞা শেষ হলে রাত সাড়ে আটটায় বারাসতে সভা করবেন তিনি। তৃণমূল প্রার্থী চিরঞ্জিতের সমর্থনে সভা করবেন তিনি। মঙ্গলবার দুপুরে এই সভা করার কথা ছিল তাঁর। 

এর পর মমতা বন্দ্যোপাধ্যায় চলে যাবেন বিধাননগরে। সেখানে রাত ৯টায় তৃণমূল প্রার্থী সুজিত বসুর সমর্থনে সভা করবেন তিনি। 

নিষেধাজ্ঞা ওঠার পর সভা থেকে মমতা কী বলেন সেদিকে তাকিয়ে সবাই। সঙ্গে গান্ধীমূর্তির পাদদেশ থেকে তিনি মুখ খোলেন কি না সেদিকেও নজর রয়েছে।

বন্ধ করুন