বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > West Bengal Election Results 2021: পানিহাটিতে গণনাকেন্দ্রে চূড়ান্ত অব্যবস্থা
পানিহাটিতে অসুস্থ কংগ্রেস প্রার্থীর এজেন্ট। 
পানিহাটিতে অসুস্থ কংগ্রেস প্রার্থীর এজেন্ট। 

West Bengal Election Results 2021: পানিহাটিতে গণনাকেন্দ্রে চূড়ান্ত অব্যবস্থা

  • রাজনৈতিক দলের প্রতিনিধিদের অভিযোগ, পানিহাটির গণনাকেন্দ্রের আধিকারিকরা অদক্ষ। তারা কোন কাউন্টার থেকে কী বিলি করতে হবে তা জানেন না।

ভোটগণনার শুরুতেই হোঁচট খেল কমিশন। উত্তর ২৪ পরগনার পানিহাটিতে গণনাকেন্দ্রে চূড়ান্ত অব্যবস্থার অভিযোগ কাউন্টিং এজেন্টদের। যার জেরে নির্দিষ্ট সময় সকাল ৮টায় শুরুই হল না গণনা। অব্যবস্থার জেরে সংজ্ঞা হারালেন এক কাউন্টিং এক কাউন্টিং এজেন্ট। 

রাজনৈতিক দলের প্রতিনিধিদের অভিযোগ, পানিহাটির গণনাকেন্দ্রের আধিকারিকরা অদক্ষ। তারা কোন কাউন্টার থেকে কী বিলি করতে হবে তা জানেন না। এমনকী তাদের কাছে যে তালিকা রয়েছে তাতে খুঁজে পাওয়া যাচ্ছে না কাউন্টিং এজেন্টদের নাম। এর ফলে হাজিরা দিতে পারছেন না কাউন্টিং এজেন্টরা। মিলছে না খাবারের কুপন। 

এক কাউন্টিং এজেন্ট জানান, ভোর ৪টে থেকে এসে বসে আছি। জল – খাবার কিচ্ছু নেই। লাইনের বালাই নেই। মানা হচ্ছে না করোনা বিধি। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে রয়েছেন বিভিন্ন দলের প্রতিনিধিরা। এমনকী গরমে অসুস্থ হয়ে সংজ্ঞা হারিয়েছেন গোপাল সোম নামে কংগ্রেসের এক এজেন্ট। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে দাবি অন্যদের। তাঁর চিকিৎসার ব্যবস্থা করেন কমিশনের আধিকারিকরা।

অব্যবস্থার জেরে সকাল ৮টায় সেখানে শুরু হয়নি গণনা। এর পর বিক্ষোভ দেখাতে থাকেন বিভিন্ন দলের প্রতিনিধিরা। 

 

বন্ধ করুন