বাংলা নিউজ > বায়োস্কোপ > 12th Fail: এঁরা সবাই ‘টুয়েলভথ ফেল’! একসঙ্গে রিল ও রিয়েল হিরোরা, ভাইরাল হল ছবি

12th Fail: এঁরা সবাই ‘টুয়েলভথ ফেল’! একসঙ্গে রিল ও রিয়েল হিরোরা, ভাইরাল হল ছবি

মনোজ শর্মা, শ্রদ্ধা যোশী, বিক্রান্ত মাসে, মেধা শঙ্কর (X/@zeestudiosofficial)

ছবিতে আইপিএস মনোজ শর্মা এবং বিক্রান্ত ম্যাসিকে চেক শার্ট পরতে দেখা যাচ্ছে, অন্যদিকে আইআরএস শ্রদ্ধা জোশী এবং মেধা শঙ্করকে নীল কুর্তা পরতে দেখা যাচ্ছে।

মাত্র ২০ কোটি টাকা খরচে 'টুয়েলভথ ফেল' বানিয়েছিলেন পরিচালক বিধু বিনোদ চোপড়া। ছবি তৈরির সময়ে অনেকেই ভেবেছিলেন, এছবি বক্স অফিসে চলবে না। তবে মুক্তির পর পরিস্থিতি বদলে যায়। বক্স অফিসে পাহাড় প্রমাণ ব্যবসা না করলেও মন্দ ফল করেনি 'টুয়েলভথ ফেল'। এছবির পর নতুন করে চর্চায় উঠে এসেছেন অভিনেতা বিক্রান্ত মাসে। প্রশংসিত হয়েছে মেধা শঙ্করের অভিনয়।

অনেকেই এতদিনে জেনে গিয়েছেন, ‘টুয়েলভথ ফেল’ ছবিতে উঠে এসেছে বাস্তব জীবনের আইপিএস অফিসার মনোজ শর্মা এবং আইআরএস অফিসার শ্রদ্ধা যোশীর জীবনের গল্প। সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে এই ছবি। আর এবার সেই বাস্তব জীবনের নায়কদের সঙ্গে পোজ দিলেন রিলের নায়ক-নায়িকা। 12th ফেল ছবিটি মুক্তির পর বক্স অফিসে ১০০ দিন পার করায় Zee Studio-র তরফেই সেই ছবি পোস্ট করা হয়েছে। 

ছবি শেয়ার করে লেখা হয়েছে, ‘আমাদের এর থেকে আরও ভাল টুইনিং দেখান, আমরা অপেক্ষা করব!’ ছবিতে (ইন্ডিয়ান পুলিশ সার্ভিস) আইপিএস মনোজ শর্মা, তাঁর স্ত্রী, ৯ইন্ডিয়ান রেভিনিউ সার্ভিস) আইআরএস শ্রদ্ধা যোশী এবং ছবির প্রধান অভিনেতা বিক্রান্ত ম্যাসি ও মেধা শঙ্করকে দেখা যাচ্ছে। ছবিতে শর্মা এবং বিক্রান্ত ম্যাসেকে লাল চেক শার্ট পরতে দেখা যাচ্ছে, অন্যদিকে যোশী এবং শঙ্করকে ম্যাচিং নীল কুর্তা পরতে দেখা গিয়েছে।

দিন দুয়েক আগে ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করা হয়েছিল। তারপর সেটি ভাইরাল হয়। হাজার হাজার লাইক পেয়েছে ছবিটি। বহু লোকজন ছবির নিচে কমেন্ট করেছেন। 

টুয়েলভথ ফেল

টুয়েলভথ ফেল ছবিটি অনুরাগ পাঠকের উপন্যাস 'টুয়েলভথ ফেল' অবলম্বনে নির্মিত। এটি মনোজ শর্মার জীবনকে ঘিরে আবর্তিত হয়, যিনি আইপিএস অফিসার হওয়ার জন্য দারিদ্র্য ও কষ্ট সবই জয় করেছিলেন। ছবিতে বিক্রান্ত মাসেকে একটা ছোট ছেলে হিসাবে দেখানো হয় যে কিনা পুলিশ বাহিনীতে যোগদানের স্বপ্ন দেখে। বর্তমানে ডিজনি+হটস্টারে স্ট্রিমিং করা টুয়েলভথ ফেলকে স্বতন্ত্র মনোনয়ন হিসেবে অস্কার ২০২৪-এ পাঠানো হয়েছে।৬৯তম ফিল্মফেয়ার পুরস্কারে সেরা চলচ্চিত্রের পুরস্কার পেয়েছে ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

'আজ তুমিই ডানা মেলে উড়ে গেলে...মা', স্মৃতিযাপনে মোনালি ঠাকুর Video: জনসভায় ইন্দ্রনীলের গানের তালে পা মেলালেন দেব-মমতা বিয়ে-রিসেপশনের পর স্বামীর হাত ধরে মধুচন্দ্রিমায় উড়ে গেলে 'আদৃতপ্রিয়া' কৌশাম্বি কঠোর পরিশ্রমের পরও পদোন্নতি হচ্ছে না! মোহিনী একাদশীতে করুন এই কাজ, দূর হবে বাধা নাতি দোষী হলে ব্যবস্থা নিন, আপত্তি নেই, যৌন নির্যাতন মামলায় জানালেন দেবেগৌড়া দল হারলেও সব থেকে বেশি উইকেটের বিশ্বরেকর্ড গড়লেন পাকিস্তানের ক্যাপ্টেন নেপটিজমের ভিত্তিতে কাস্ট করে রোষের মুখে পড়েছে যে ৫ পরিচালক সুদীপের ঘর ভাঙলেন প্রদীপ, উত্তর কলকাতায় দুই শতাধিক তৃণমূল কর্মীর যোগ কংগ্রেসে আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় 'নতুন বউ' কৌশাম্বি ‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, প্রেগন্যান্ট দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের!

Latest IPL News

আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.