বাংলা নিউজ > বায়োস্কোপ > SRK Birthday: জন্মদিনে শাহরুখকে দেখার হিড়িক! মন্নতের সামনে থেকে চুরি গেল ৩০টি মোবাইল

SRK Birthday: জন্মদিনে শাহরুখকে দেখার হিড়িক! মন্নতের সামনে থেকে চুরি গেল ৩০টি মোবাইল

শাহরুখের জন্মদিনে মাথায় হাত ভক্তদের 

SRK Birthday: শাহরুখের জন্মদিনের সেলিব্রেশনে সামিল হতে মন্নতের বাইরে ভিড় জমিয়ে ছিলেন ভক্তরা। ছুটে এসেছিলেন দেশের নানান প্রান্ত থেকে, কিন্তু কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ। সুযোগ কাজে লাগিয়ে হাত সাফাই করল চোরেরা।

২রা নভেম্বর শাহরুখ ভক্তদের কাছে অকাল দিওয়ালি কিংবা ইদ! কারণ এটা তাঁদের 'ভগবান'-এর ‘আর্বিভাব দিবস’। এই দিনটা SRK Day হিসাবেই সেলিব্রেট করে গোটা বিশ্বের শাহরুখ প্রেমীরা। বৃহস্পতিবার ৫৮-য় পা দিয়েছেন বাদশা। ২০২৩-এ ২০০০ কোটির ব্যবসা দিয়েছে শাহরুখের ছবি। ‘জিরো’ থেকে যে হিরো হওয়া যায়, তা প্রমাণ করে দিয়েছেন বলিউডের ‘জওয়ান’। 

শাহরুখের জন্মদিন উপলক্ষ্যে ১লা নভেম্বর রাত থেকেই মন্নতের বাইরে ছিল কিং খান ভক্তদের লম্বা লাইন। হাজার হাজার অনুরাগী প্রাণের তারকার এক ঝলক দেখার উদ্দেশ্যে দেশের নানান প্রান্ত থেকে ভিড় জমিয়েছিলেন মন্নতের বাইরে। মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকাতে অবস্থিত মন্নত, গোটা এলাকা জুড়ে ভিড়ের চাপে নাজেহাল দশা পুলিশের। লাঠিচার্জ করতেও বাধ্য হয় মুম্বই পুলিশ।

এত ঠেলাঠেলির চাপে ঘটে গেল বিপত্তি। সুযোগ বুঝে ‘মন্নত’-এর বাইরে দেদার চুরি চালাল চোররা। জানা গিয়েছে মোট ৩০টি ফোন চুরি গিয়েছে মন্নতের সামনে থেকে। ২৩ বছর বয়সী আরবাজ খান এসেছিলেন শাহরুখ দর্শনে। তাঁর পকেটে রাখা মুঠোফোন গায়েব হয়ে যায় নিমেষে। এরপর পুলিশে অভিযোগ জানাতে গিয়ে আরবাজ জানতে পারেন, আরও ১৫ জন ইতিমধ্যেই মন্নতের সামনে থেকে ফোন চুরি যাওয়ার অভিযোগ দায়ের করেছেন। 

গোটা ঘটনার ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। চুরি যাওয়া ফোনগুলির জন্য চলছে তল্লাশি। কে বা কারা এই হাত সাফাইয়ের কাজ সারল? তা স্পষ্ট নয়। তবে পুলিশের লাঠিচার্জ থেকে ফোন চুরি যাওয়া, এই বছর শাহরুখের জন্মদিন এক কথায় ছিল ঘটনাবহুল। 

বুধবার মধ্যরাতেই অল ব্ল্যাক লুকে ভক্তদের দর্শন দিয়েছিলেন শাহরুখ। মিলিটারি প্রিন্টের ট্র্যাক প্যান্ট সঙ্গে কালো টি শার্ট, মাথায় কালো টুপি পরে দু-হাত খুলে শাহরুখ দাঁড়ালেন মন্নতের ব্যালকনিতে। পরেরদিনটাও ভক্তদের সঙ্গে সময় কাটান শাহরুখ। মন্নতে দর্শন দেওয়ার পাশাপাশি ফ্যান ইভেন্টে অংশ নেন। সবার সঙ্গে বসে দেখেন তাঁর আসন্ন ছবি ডাঙ্কি-র টিজার। নেচে উঠলেন, ‘ঝুমে জো পাঠান’ আর ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’র তালে। 

ষাটের কাছাকাছি পৌঁছে এখন নিজেকে ভাঙছেন বাদশা। তাঁর ঝুলিতে চলতি বছরেই রয়েছে ১০০০ কোটির ব্লকবাস্টার দুটি (‘পাঠান’ ও ‘জওয়ান’) ছবি। পাঠান, জওয়ান-এর পর এ বছর শাহরুখের তিন নম্বর রিলিজ ‘ডাঙ্কি’। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজু হিরানি।

আপতত বক্স অফিসে ১০০০ কোটির হ্যাটট্রিক পূরণ করাই লক্ষ্য শাহরুখের। ক্রিসমাসে ডাঙ্কি নিয়ে আসছেন তিনি। তার আগে অবশ্য বড় পর্দায় ‘পাঠান’ হয়ে ধরা দেবেন বাদশা। ভাইজানের দিওয়ালি রিলিজ টাইগার ৩-তে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে রয়েছেন শাহরুখ খান।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান? 'এই নতুন ভারত বাড়িতে ঢুকে মারে...', বললেন UN-এ নিযুক্ত পাক দূত! জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল রাত - বিরেতে ধরপাকড়, পুলিশের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু ও হিরণ সৌমিত্রের সমর্থনে এলেন না মিঠুন, ভোটারদের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী ৫ বছরে সর্বনিম্ন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ, ২০২৩-২৪ অর্থবর্ষে কত টাকা এল ভারতে? আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? 'কোনও প্রয়োজন নেই…' অনুরাগের সঙ্গে বিবাদ নিয়ে অকপট মনোজ এক ঢাল লম্বা চুলে ইভেন্টের দ্বিতীয় দিনে আগমন পিগি চপসের! ছোট চুলের রহস্য কি তবে?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.