বাংলা নিউজ > বায়োস্কোপ > 71st Miss World: মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব, বেনারসি পরে র‍্যাম্পে সিনি! দাম শুনলে আঁতকে উঠবেন

71st Miss World: মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব, বেনারসি পরে র‍্যাম্পে সিনি! দাম শুনলে আঁতকে উঠবেন

সিনি শেট্টি

ভারতের সিনি শেট্টি ৭১তম মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠানে বেনারসি পরে র‍্যাম্পে আগুন ধরালেন। তৈরি করলেন নতুন ট্রেন্ড…। কিন্তু শাড়ির দাম ২.২ লক্ষ টাকা!

NEW DELHI : দীর্ঘ দু'দশক পর দেশের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে মিস ওয়ার্ল্ড-২০২৪।চলতি বছরের ৯ মার্চ মুম্বইয়ের জিও কনভেনশন ওয়ার্ল্ড সেন্টারে মিস ওয়ার্ল্ডের মুকুট পরানো হবে জয়ী প্রতিযোগীর মাথায়৷  দিল্লির দ্য অশোক হোটেলে শুরু হয়েছে প্রাক প্রতিযোগিতার পর্ব। মঙ্গলবার সন্ধ্যেয় দিল্লির দ্য অশোকা হোটেলে উদ্বোধনী অনুষ্ঠান ছিল৷ সেখানে বিভিন্ন দেশের মোট ১১৫ জন তরুণী নিজের দেশের জাতীয় পোশাকে গোটা বিশ্বের সামনে তুলে ধরেন৷ এবার দেশের হয়ে প্রতিনিধিত্ব করছেন সিনি শেট্টি। ২০২২ সালে ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতা জিতেছিলেন তিনি।

এদিন সিনি শেট্টিকে লাল বেনারসি শাড়িতে নিজেকে মেলে ধরেন৷ লাল গর্জাস বেনারসীর সঙ্গে মিলিয়ে সিনি পরেছিলেন গর্দাস নীল ব্লাউজ। এই বেনারসি শাড়ির সঙ্গে ভারতের হাজার বছরের ঐতিহ্য ও ইতিহাস জড়িয়ে রয়েছে। আর সেকারণেই তিনি এই শাড়িকে বেছে নিয়েছেন বলে জানান সিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় ঝলমলে লাল বেনারসি পরে নিজের সেই লুককে তুলে ধরেছেন এই মডেল। নেটিজেনরা সিনির এই বেনারসি লুক দেখে মুগ্ধ।

নিজের পোশাক নিয়ে কথা বলতে গিয়ে সিনি বলেন, ‘এই কালজয়ী পোশাকে লাবণ্য, মর্যাদা এবং নারীত্বের নির্যাস মূর্ত হয়ে রয়েছে। এই উত্তরাধিকারে পা রেখে, জয়ন্তী রেড্ডির এই বেনারসি সিল্ক শাড়িতে নিজেকে তুলে ধরতে পেরে আমি রোমাঞ্চিত। সিনিকে উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে মাইক হতে বলতে শোনা যায়, ‘আমি সিনি শেট্টি, আমি গর্বের সঙ্গে আমার দেশ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছি। যে দেশ গোটা বিশ্বকে ভালোবাসা, মূল্যবোধ, শান্তি ও সম্প্রীতি শিখেয়েছে।’

সাদা গর্জাস বর্ডার সহ লাল সিল্কের বেনারস শাড়িতে দেখা যায় সিনিকে। সঙ্গে তিনি বেগুনি এমব্রয়ডারি করা ব্লাউজ পরেছিলেন। সিনির এই শাড়ির ডিজাইন করেছেন ডিজাইনার জয়ন্তী রেড্ডি। জয়ন্তী রেড্ডির এই শাড়ি পুরোটাই হাতে বোনা নিঁখুচ সূচিকর্ম দিয়ে সজ্জিত। 

 

তবে সিনি শেট্টি পরিহিত এই ডিজাইনার বেনারসির দাম শুনলে চোখ কপালে উঠবে। জয়ন্তী রেড্ডির ওয়েবসাইট বলছে এই লাল সিল্ক বেনারসির শাড়ির দাম ২ লক্ষ ২৫ হাজার ৯০০ টাকা।

<p>বেনারসির দাম ২ লক্ষ ২৫ হাজার ৯০০ টাকা</p>

বেনারসির দাম ২ লক্ষ ২৫ হাজার ৯০০ টাকা

(Screengrab from jayantireddy.com)

শাড়ির সঙ্গে মিলিয়ে নিজের ঢেউ খেলানো চুল খোলাই রেখেছিলেন সিনি। একজোড়া মূল্যবান পাথর খচিত কানের দুল, মাংটিকা, একটা সোনার আংটি আর কুরিও কটেজের এক সেট চুড়ি। মেকআপে ছিল গোলাপী লিপ গ্লস লাগানো ঠোঁট, গানে গোলাপী ব্লাশড , উইংড ব্ল্যাক আই লাইনার এবং মাস্কারা। আপ ক্যামেরার জন্য গালভরা হাসিতে সিনি নিজেকে আরও সুন্দরভাবে উপস্থাপন করেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.