বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকাকে রোমির চরিত্রে দেখে ‘মিশ্র’ প্রতিক্রিয়া পরিবারের, জানালেন কপিল দেব
কপিলের ভূমিকায় রণবীর
কপিলের ভূমিকায় রণবীর

দীপিকাকে রোমির চরিত্রে দেখে ‘মিশ্র’ প্রতিক্রিয়া পরিবারের, জানালেন কপিল দেব

  • সদ্য মুক্তি পেয়েছে ‘৮৩’এর ট্রেলার।

১৯৮৩ সালে লর্ডসের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সোনালি ইতিহাস গড়েছিল ভারত। ইতিহাসের পাতা থেকে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের সেই কাহিনি এবার রুপোলি পর্দায় নিয়ে আসছেন পরিচালক কবীর খান। সদ্য় মুক্তি পেয়েছে ৮৩-র ট্রেলার। বহু প্রতীক্ষিত এই ছবিতে অভিনয় করছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা। 

রণবীরকে ছবিতে কপিল দেবের চরিত্রে দেখা যাবে। অন্যদিকে, দীপিকাকে কপিল দেবের স্ত্রী রোমিভাটিয়ার চরিত্রে দেখা যাবে। ৮৩-তে ভারতীয় টিমের ম্যানেজার মান সিং-এর চরিত্রে থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি ভিরকের ভূমিকায় দেখা মিলবে বলবিন্দর সিং সান্ধুকে। ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান সৈয়দ কিরমানির চরিত্রে কাস্ট করা হয়েছে সাহিল খট্টর, আর তাহির ভাসিনকে দেখা যাবে সুনীল গাভস্করের রোলে।

ট্রেলার মুক্তির পর, দীপিকাকে রোমির চরিত্রে অভিনয় করতে দেখে পরিবারের কী প্রতিক্রিয়া ছিল? জিজ্ঞাসা করা হয়েছিল কপিলকে। ক্যুইন্টকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘মিশ্র প্রতিক্রিয়া ছিল পরিবারের। আমি নিজেও জানিনা ৮৩-তে আমার স্ত্রীর ভূমিকা কতটা দেখানো হবে। কেউ বুঝতে পারিনি তারা সেখানে কী করার চেষ্টা করছে’। কপিল রণবীরকে একজন 'মহান অভিনেতা' বলে উল্লেখ করেছেন এবং ছবিতে তাঁর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন।

আগামী ২৪শে ডিসেম্বর রুপোলি পর্দায় মুক্তি পাবে এই ছবি। 

 

 

 

বন্ধ করুন