বাংলা নিউজ > বায়োস্কোপ > Raktobeej Motion Poster: খাগড়াগড় বিস্ফোরণের স্মৃতি ফেরাল ‘রক্তবীজ’-এর পোস্টার, পুজোয় রহস্য উদঘাটন করবেন আবির-মিমি

Raktobeej Motion Poster: খাগড়াগড় বিস্ফোরণের স্মৃতি ফেরাল ‘রক্তবীজ’-এর পোস্টার, পুজোয় রহস্য উদঘাটন করবেন আবির-মিমি

খাগড়াগড় বিস্ফোরণের স্মৃতি ফেরাবেন আবির-মিমি

Raktobeej Motion Poster: মুক্তি পেল ‘রক্তবীজ’ ছবির মোশন পোস্টার। খাগড়াগড় কাণ্ডের উপর তৈরি হওয়া ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তী।

খাগড়াগড় কাণ্ড নাড়িয়ে দিয়ে গিয়েছিল পশ্চিমবঙ্গকে। এবার সেই দুর্ঘটনার প্রেক্ষাপটে তৈরি হওয়া ‘রক্তবীজ’ আসছে। দুর্গাপুজোয় মুক্তি পাচ্ছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’। এই ছবির প্রেক্ষাপট হিসেবে বাছা হয়েছে দুর্গাপুজোকেই। এবার সেই ছবির মোশন পোস্টার মুক্তি পেল। তার আগেই প্রকাশ্যে এসেছে এটির প্রথম লুক।

‘রক্তবীজ’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায় এবং মিমি চক্রবর্তীকে। এই ছবিতে তাঁরা প্রথমবার জুটি বাঁধতে চলেছেন। এখানে আবির এবং মিমি ছাড়াও অন্যান্য ভূমিকায় আছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনসূয়া মজুমদার, অম্বরীশ ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, গুলশানারা খাতুন, কাঞ্চন মল্লিক, দেবাশীষ মন্ডল, প্রমুখ।

উইন্ডোজ প্রোডাকশন হাউজ এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় এই ছবির মোশন পোস্টার শেয়ার করেছেন। উইন্ডোজ প্রোডাকশন হাউজের ইনস্টাগ্রাম পেজে এই ছবি পোস্ট করে লেখা হয়, 'ভোরের আকাশ গাঢ় লাল সময়ের রং কালো। রাজার মুকুট মাটিতে লুটায়, আঁধারে প্রদীপ জ্বালো, আসছে রক্তবীজ। পুজোয় এবার পুজোর ছবি।' শিবপ্রসাদ ফেসবুকে এই ছবি শেয়ার করে লেখেন, 'নতুন সিনেমা, পুজোর সিনেমা।' ছবিতে নানা লেখার দিয়ে এক ব্যক্তির মুখের আদল ফুটে উঠেছে। সেখানে পশ্চিমবঙ্গ থেকে বদলা, জঙ্গিহানা, গ্রেফতার, নিরাপত্তা, বেআইনি বিস্ফোরণ, ইত্যাদি লেখা।

২০১৪ সালে বর্ধমানের খাগড়াগড়ে এক ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটে দুর্গাপুজোর অষ্টমীর দিন। খবর যখন পুলিশ সেখানে যায় দেখে দুই মহিলা পথ আটকে দাঁড়িয়ে। তাঁরা রীতিমত হুমকি দেন পুলিশ যদি এগোয় তাহলে এই বাড়ি তাঁরা উড়িয়ে দেবেন। যদিও তাঁদের গ্রেফতার করা হয়। কিন্তু কেন এমনটা করে ছিলেন তাঁরা সেই উত্তরই খুঁজবে ‘রক্তবীজ’।

আরও পড়ুন: 'প্রতি পদে কাজ শিখছি', মিমির সঙ্গে প্রথম হিন্দি ছবি নিয়ে উৎসাহী শিবপ্রসাদ, জানালেন অভিজ্ঞতা

এই ছবিটির হাত ধরে দর্শকদের প্রথমবার থ্রিলার ছবি উপহার দিতে চলেছেন শিবপ্রসাদ নন্দিতা জুটি। পুজোর সময় ‘রক্তবীজ’-এর সঙ্গে বক্স অফিসে টক্কর হবে দেবের ‘বাঘা যতীন’, সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ এবং অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র।

এই ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়, আর আবহ সঙ্গীতের জন্য গোপাল দাসের টিমের ঢাকের আওয়াজ ব্যবহৃত হয়েছে।

ছবি প্রসঙ্গে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এই সময়কে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, 'মোশন পোস্টার দেখেই অনেকেই ভাববেন এটা থ্রিলারধর্মী ছবি। আসলে এই ছবির বিষয় অনেকটা ধাঁধার মতো। এবার দুর্গাপুজোয় ভক্তদের উত্তেজনাময় কিছু উপহার দেব বলে ঠিক করি আমি আর নন্দিতা দি। তাই ছবি নিয়ে আসা। আর এই ছবির পটভূমি যেহেতু দুর্গাপুজো তাই আরও বেশি সেই সময় ছবিটি মুক্তি দেওয়ার কথা ভেবেছি।'

বায়োস্কোপ খবর

Latest News

বনগাঁর পর বেড়ি গোপালপুর, ফের উত্তর ২৪ পরগনায় শিশুচোর সন্দেহে গণপিটুনি বোর্ড মিটিংয়ে উঠল পুরপ্রধান বদলের দাবি, কড়া ভাষায় সামাল দিলেন সাংসদ সৌগত রায় LPL-এর পঞ্চম আসরে ফিলিপস, মুস্তাফিজুর, হাসারাঙ্গা-সহ একাধিক তারকা ক্রিকেটার ২টির আয়তন মাত্র ২৫২স্কোয়ারফিট, বাকি ৪টে বড়! ১৫কোটিতে ৬টা ফ্ল্যাট কিনলেন অভিষেক কত রানে হারলেও সেমিতে উঠবে ভারত? তবে বাংলাদেশ ৮৩ রানে হেরে গেলে হতে পারে বিপদ ‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কার না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দুটো আলাদা টিকিট দিল Air India এই কাজ হয়নি কেন? কখন যে চেপে ধরবেন সিএম! ঘুম উড়ল প্রশাসনের, তৈরি হচ্ছে ফাইল ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.