বাংলা নিউজ > বায়োস্কোপ > Shruti-Swarnendu: হাঁটু মুড়ে স্বর্ণেন্দুকে আংটি পরানো, তারপর চুমু! বিয়ের অদেখা ভিডিয়ো শেয়ার করে নিলেন শ্রুতি

Shruti-Swarnendu: হাঁটু মুড়ে স্বর্ণেন্দুকে আংটি পরানো, তারপর চুমু! বিয়ের অদেখা ভিডিয়ো শেয়ার করে নিলেন শ্রুতি

শ্রুতি-স্বর্ণেন্দুর আংটি বদল। 

দেখতে দেখতে কেটে গিয়েছে বিয়ের পর ১৮টা দিন। বিয়ের অদেখা ভিডিয়ো শেয়ার করলেন শ্রুতি দাস। স্বর্ণেন্দু সমাদ্দারকে আংটি পরানো জিতে নিল সবার মন। 

৯ জুলাই বিয়ে করেছেন শ্রুতি দাস আর স্বর্ণেন্দু সমাদ্দার। ছোট পর্দায় বিয়ে-প্রেমের গল্প ফুটিয়ে তুলতে তুলতে ভালোবেসে ফেলেন একে-অপরকে। একজন পরিচালক, অন্যজন নায়িকা। প্রথম আলাপ ত্রিনয়নীর সেটে। শ্রুতির দিক থেকেই কিন্তু প্রথমে এসেছিলেন প্রেমের প্রস্তাবটা। পরিচালক মশাইয়ের তখন সেভাবে পছন্দও হত না এই নায়িকাকে। কিন্তু বলা চলে, নিজ গুণেই শ্রুতি মন জয় করে নেন স্বর্ণেন্দুর।

দেখতে দেখতে কেটে গিয়েছে বিয়ের পর ১৮টা দিন। মাঝে ডুয়ার্সে গিয়ে সেরে ফেলেছেন মিনি হানিমুনটাও। মূলত আইনি বিয়েটাই হয়েছে বর্তমানে। রেজিস্ট্রির কাগজে সই করে হয়েছে মালা বদল আর সিঁদুর দান। আপাতত সংসার শুরুর কোনও পরিকল্পনা নেই একসঙ্গে। বরং সামাজিক বিয়েটা করেই একেবারে ‘রাঙা বউ’ হয়ে সমাদ্দার বাড়িতে পা রাখবেন শ্রুতি।

বৃহস্পতিবার রোম্যান্টিক ভিডিয়ো শেয়ার করে নিলেন অভিনেত্রী। ভিডিয়োর উপর লেখা, ‘যখন তুমি তাকে বিয়ের আংটি পরাও, আর সে সেটা কখনও হাতের থেকে খোলে না।’

মূলত তাঁর আর স্বর্ণেন্দুর একে-অপরকে আংটি পরানো, তাঁদের এনগেজমেন্ট রিং-কে ফোকাস করেই বানানো হয়েছে এই রিলটি। ভিডিয়োতে দেখা যাচ্ছে হাঁটু মুড়ে বসে আংটি পরালেন শ্রুতি। তারপর স্বর্ণেন্দুর হাতে খেলেন চুমু। তারপর ঠেকালেন কপালে। শ্রুতির এই প্রেম ভরা ব্যবহার নিমেষে মন জয় করে নিল নেট-নাগরিকদের। ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

একেবারে হটকে সাজে আইনি বিয়েটা করেছেন শ্রুতি আর স্বর্ণেন্দু। সাদা জামদানি কাজের শাড়ি বেছে নিয়েছিলেন। যাতে রয়েছে সরু লাল রঙের পার। আর সাদা রঙের পঞ্জাবি ছিল স্বর্ণেন্দুরও। সোনার বদলে রুপোর গয়না পরে রেজিস্ট্রি করেন শ্রুতি। আরও পড়ুন: বড় চমক! অনুরাগের ছোঁয়া-র ঘাড়ে নিশ্বাস জগদ্ধাত্রীর, টিআরপি টপার কি ফুলকি?

বিয়ের পর হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী জানিয়েছিলেন, 'শ্রুতি দাস স্বর্ণেন্দু সমাদ্দারের টাকার জন্য ভালোবাসেনি, পাশে থাকার জন্য ভালোবেসেছি। বিয়েটাও করেছি হাফ-হাফ খরচায়। মানসিক শান্তি নিয়ে বিয়েটা করেছি। আমার খরচা আমার, বরের খরচা বরের। দু'জন মিলে ভাগাভাগি করে আমাদের সংসার বেঁচে থাকবে'।

বিয়েতে স্বর্ণেন্দুর কাছ থেকে উপহার হিসেবে আংটি, মঙ্গলসূত্র, নেকলেস পান শ্রুতি। যদিও অভিনেত্রী জানিয়েছেন তাঁর সবথেকে বড় পাওনা ‘স্বীকৃতি’। ‘স্বীকৃতিটাই আসল, এই স্বীকৃতির জন্যই এতদিন ধরে বসেছিলাম’, বললেন পর্দার রাঙা বউ। হানিমুনে একটি সরু চেন আর পেনডেন্টও পেয়েছেন বরের থেকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম JFC vs EB Live: জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামছে EB? কতটা প্রস্তুত সৌভিকরা? মায়ের হাতে খুন মেয়ে! শিনা বোরা হত্যামামলা পর্দায়,ডকু-সিরিজ আগে দেখাতে হবে CBI-কে ফের বাংলা জুড়ে বন্ধ থাকবে রেশন দোকান, কারণটা জেনে নিন কিডনিতে অস্ত্রোপচারের পরে স্বাভাবিক জীবন পাবেন রোগী, বড় আবিষ্কার বিজ্ঞানীদের ৮৭-তে ঠাকুমা সাবিত্রী, কাঞ্চনের সাথে ডিভোর্স যন্ত্রণা ভুলে আনন্দে মাতলেন পিঙ্কি ইএম বাইপাসে সংস্কারের কাজ হতে চলেছে, প্রবল যানজটে ভুগতে চলেছে নগরবাসী ‘যত অন্ধকার হোক…’! দুই মেয়ের মা, ভরতকে ডিভোর্সের পর ইনস্টায় কী ইঙ্গিত এষা দেওলের ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট, হার্দিক-হিটম্যান বিতর্কের আগুনে ঘি পড়ল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.