বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনার রিয়েলিটি শো-তে অংশ হওয়ার বিন্দুমাত্র ইচ্ছে নেই, ‘শুভেচ্ছা’ বীর দাস-এর

কঙ্গনার রিয়েলিটি শো-তে অংশ হওয়ার বিন্দুমাত্র ইচ্ছে নেই, ‘শুভেচ্ছা’ বীর দাস-এর

কঙ্গনা রানাওয়াতের নতুন রিয়েলিটি শো নিয়ে মুখ খুললেন বীর দাস।

কঙ্গনার রিয়েলিটি শো ‘লক আপ’ প্রসঙ্গে মুখ খুললেন স্ট্যান্ডআপ কমেডিয়ান-অভিনেতা বীর দাস।

একতা কাপুরের প্রযোজনায় ভারতীয় ছোটপর্দার ইতিহাসে 'সবচেয়ে দুঃসাহসিক রিয়েলিটি শো' নিয়ে হাজির হচ্ছেন কঙ্গনা রানাওয়াত। নাম 'লক আপ'। এই শো-এর মাধ্যমেই সঞ্চালক হিসেবে নিজের ডেবিউ করতে চলেছেন বলিউডের 'কন্ট্রোভার্সি কুইন'। গুঞ্জন উঠেছিল এই রিয়েলিটি শো-এর নাকি অন্যতম প্রতিযোগী হিসেবে দেখা যাবে স্ট্যান্ডআপ কমেডিয়ান-অভিনেতা বীর দাস-কে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন বীর নিজেই। জানালেন, এই কবর একেবারেই মিথ্যে। তাঁকে কোনওদিনও এই শো কর্তৃপক্ষের তরফে যোগাযোগ করা হয়নি আর এই রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করার ব্যাপারে তাঁরও বিন্দুমাত্র আগ্রহ নেই। যদিও এই শো-এর সাফল্য কামনা করে কঙ্গনার উদ্দেশে শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি।

গত বছর নভেম্বরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় স্ট্যান্ডআপ কমেডিয়ান বীর দাসের ‘টু ইন্ডিয়ানস’। যেখানে ‘দু'মুখো ভারত’র ছবি তুলেছিলেন বীর! কিন্তু দেশকে বিদেশের মাটিতে নেতিবাচকভাবে তুলে ধরার অভিযোগ উঠেছিল বীরের বিরুদ্ধে। নেটপাড়ার বড় একটা অংশ যদিও মনে করেছেন দেশের অন্ধকার দিক বা বলা ভালো দ্বিচারিতাই নিজের বক্তব্যের মধ্যে দিয়ে ফুটিয়ে তুলেছেন তিনি। যাতে রাজনীতি, সাহিত্য, খেলা, ধর্ম, জাতীয়তাবাদ-কোনও কিছুই বাদ যায়নি। তবে, হয়তো অযাচিত সত্য বলার জন্যই পড়েছিলেন বিপাকে।

বীরের এই ভিডিয়ো নিয়ে নিজের মতামত জানিয়েছিলেন বলিউডের কনট্রোভার্সি কুইন ও বিজেপি পন্থী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও। তিনি লিখেছেন, ‘যখন আপনি ভারতীয় পুরুষদের গণধর্ষণকারী বলে তুলে ধরছেন, তখন বাইরের দেশে আপনার এই কথায় উৎসাহ দেওয়া হচ্ছে। এই ধরনের মন্তব্যের জন্য সত্যিই বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া উচিত।’ তবে আত্মপক্ষ সমর্থনে পোস্ট করেছিলেন বীর নিজেও। তাঁর কথা অনুসারে, ‘টু ইন্ডিয়ানস’ একটা স্যাটায়ার। ভারতে যে ভালো-মন্দ দুটোই আছে, সেটাই তিনি তুলে ধরতে চেয়েছিলেন। তিনি আরও বলেন ‘মহিলাদের ধর্ষণ’ ছাড়াও আরও অনেক কথা তিনি বলেছেন। সেগুলোও দেখা উচিত। জন এফ কেনেডি সেন্টারের দর্শকরা যে ভারতকে সম্মান ও শ্রদ্ধা জানিয়ে হাততালি দিয়েছে, সে ব্যাপারেও সকলকে নিশ্চিত করেছিলেন তিনি!

বি-টাউনে জোর ফিসফাস, আমেরিকার রিয়ালিটি শো Temptation Island-এর আদলেই নাকি তৈরি করা হয়েছে কঙ্গনা রানাওয়াতের এই শো-এর ফর্ম্যাট। ৮ থেকে ১০ সপ্তাহ জুড়ে চলবে এই শো।বিবাহিত জুটি থাকরা পাশাপাশি 'সিঙ্গল' প্রতিযোগীরাও থাকবেন। শোয়ে বিবাহিত নারী পুরুষকে সঙ্গী বদল করে থাকতে বলা হবে সিঙ্গল কারও সঙ্গে। প্রতিযোগীদের প্রায় সমস্ত মুহূর্ত সবসময় বন্দি করে রাখা হবে অজস্র ক্যামেরায়। শো-এর ফর্ম্যাট যেমন সাহসী, তার উপর সঞ্চালক হিসেবে কঙ্গনা। সুতরাং, এই শো-এর থেকে যদি দর্শককুল বিস্ফোরক কিছু আশা করে, তাহলে যে তাঁরা পুরোপুরি ঠকবেন না সেকথা বলাই যায়। এর উপর ওটিটি প্ল্যাটফর্ম Alt Balaji & MX Player-এ দেখানো হবে। ফলে থাকছে না সেন্সরের কাঁচিও।

বন্ধ করুন