বাংলা নিউজ > বায়োস্কোপ > Gourab-Devlina: নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে

Gourab-Devlina: নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে

গৌরব-দেবলীনা

অনেকেই হয়ত জানেন না দেবলীনা অভিনেত্রী হওয়ার পাশাপাশি প্রশিক্ষিত নৃত্যশিল্পী। রবীন্দ্রনৃত্য ডক্টরেট তিনি। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে তিনি পিএইচডি করেছেন। তিনি রবীন্দ্রনাথের নৃত্যধারার একজন গবেষক। পাশাপাশি তিনি একজন অধ্যাপিকাও।

১৪৩০ বঙ্গাব্দ পার করে আজ ১৪৩১। আজ বাঙালির ১লা বৈশাখ। নববর্ষের দিনটিতে যে যার নিজের মতো করে কাটানোর পরিকল্পনা করে ফেলেন সেলেবরা। অনেকেই এদিন রোজকার জীবনের ছক ভেঙে একটু অন্যভাবে কাটানোর পরিকল্পনা করে ফেলেন। এদিন আর শরীরচর্চা, ডায়েট নয়, অনেকের কাছেই পয়লা বৈশাখ মানেই ভুরিভোজ।

তবে সকলের থেকে বরাবরই হটকে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। এদিনও তাঁর দৈনন্দিন রুটিন বদলালো না। রোজকার মতোই এদিন সক্কাল সক্কাল স্পোর্টস সাইকেল নিয়ে বের হয়ে পড়েন গৌরব। বাইপাস ধরে দীর্ঘক্ষণ সাইকেল চালিয়ে পাড়ি দেন বহুদূর। তারই কিছু ঝলক অনুরাগীদের জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়। সেখানে তাঁকে স্পোর্টস সাইকেলের সঙ্গে হেলমেট পরে, আর শরীরচর্চার পোশাকেই দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে দেখা যাচ্ছে সঙ্গীদের গৌরব লিখেছেন, ‘১লা বৈশাখের অনেক শুভেছা সকলকে। সকাল সকাল নতুন জামা পরে বেরিয়ে পড়লাম সাইকেল নিয়ে।’

আরও পডুন-ক্ষেপিমা-এর কাছে পুজো দেব, ১লা বৈশাখে ছোটবেলায় ফিরতে কাটোয়ায় এসেছি, বরটার খুবই মন খারাপ: শ্রুতি

আরও পড়ুন-‘দীপঙ্করের সঙ্গে ভোরের গঙ্গা দেখতে প্রিন্সেপ ঘাট যাব’, নতুন বছরে নতুন বাড়ি কিনছেন 'মিশকা' অহনা!

এদিকে গৌরব যখন নববর্ষের সকালে সাইকেল চালানোয় মন দিয়েছিলেন। তখন অবশ্য গৌরবের স্ত্রী, অভিনেত্রী, নৃত্যশিল্পী দেবলীনা কুমারের সকালটা কাটলো একটু অন্যভাবে।  লাল প্রিন্টেড শাড়ি, ব্লাউজ আর গয়নায় সেজে প্রভাত ফেরির অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেবলীনা। সঙ্গে ছিলেন তাঁর নাচের স্কুলের ছাত্রছাত্রীরা। অনুষ্ঠান শেষে নাচের ছাত্রীদের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলেন দেবলীনা।

দেবলীনার নাচের স্কুলের অনুষ্ঠান
দেবলীনার নাচের স্কুলের অনুষ্ঠান

অনেকেই হয়ত জানেন না দেবলীনা অভিনেত্রী হওয়ার পাশাপাশি প্রশিক্ষিত নৃত্যশিল্পী। রবীন্দ্রনৃত্য ডক্টরেট তিনি। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে তিনি পিএইচডি করেছেন। তিনি রবীন্দ্রনাথের নৃত্যধারার একজন গবেষক। পাশাপাশি তিনি একজন অধ্যাপিকাও। দীর্ঘ ১৩ বছর ধরে তিনি একটা নাচের প্রতিষ্ঠানও চালাচ্ছেন। পাশাপাশি দেবলীনা যে টলিপাড়ার প্রতিষ্ঠিত অভিনেত্রী, সেবিষয়টা কমবেশি সকলেই জানেন। 

কাজের ক্ষেত্রে 'সাদা রঙের পৃথিবী' ছবিতে দেখা গিয়েছে দেবলীনা কুমারকে। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে গৌরব অভিনীত ‘অতি উত্তম’ ছবিটি। 

বায়োস্কোপ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.