বাংলা নিউজ > বায়োস্কোপ > চার মাসে পা রাখল মধুবনী পুত্র কেশব, আবেগঘন পোস্ট ভালোবাসা ডট কম-এর তোড়ার
মধুবনী গোস্বামী (ছবি ইনস্টাগ্রাম)
মধুবনী গোস্বামী (ছবি ইনস্টাগ্রাম)

চার মাসে পা রাখল মধুবনী পুত্র কেশব, আবেগঘন পোস্ট ভালোবাসা ডট কম-এর তোড়ার

  • ছেলে কেশব এখন মধুবনীর প্রথম প্রায়োরিটি। ছেলেকে ঘিরে অভিনেত্রীর জীবন।

টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামীর মাতৃত্ব জার্নির বয়স হল চার মাস। দেখতে দেখতে মধুবনী পুত্র একরত্তি কেশব পা রাখল চার মাসে। ছেলের চার মাস বয়স উপলক্ষে আবেগে ভাসলেন নতুন মা মধুবনী। 

সোমাবার ছেলেকে কোলে নিয়ে সামাজিক মাধ্যমে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন নায়িকা। ছেলে কেশব এখন মধুবনীর প্রথম প্রায়োরিটি। ছেলেকে ঘিরে অভিনেত্রীর জীবন। ছেলের সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘আগডুম বাগডুম ঘোরাডুম সাজে/ ঢাক ঢোল ঝাঁঝর বাজে। বাজাতে বাজাতে চলল ঢুলি, ঢুলি গেল কমলাফুলি। কমলাফুলির টিয়েটা, সুয্যি মামার বিয়েটা। আজ চার মাস পূর্ণ হল আমার বাপ্পা মোরিয়ার, আমার সোনার গোপালের, আমার মিত্তি কেশবের’। (ক্যাপশন অপরিবর্তিত)

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক রাজা-মধুবনীর। ভালোবাসা ডট কমের সেটে শুরু এই প্রেমের গল্প। এরপর ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। দাম্পত্যের চার বছরে তাঁদের কোলে এসেছে কেশব। গত এপ্রিল মাসে পুত্র সন্তানের মা হয়েছেন এই টেলি অভিনেত্রী। সহকারী ছাড়া একা হাতেই ছেলেকে মানুষ করছেন নায়িকা। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, প্যানডেমিক এভাবে চলতে থাকলে উৎসব করে কেশবের অন্নপ্রাশনও করবেন না তাঁরা। কারণ তাঁদের কাছে সবার কাছে ছেলের সুরক্ষা।

আপাতত কাজে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। ছেলেকে সামলানোর জন্যই এই সিদ্ধান্ত বলে জানান তিনি। এই সঠিক সিদ্ধান্ত নিতে রাজা তাঁকে সাহায্য করেছেন বলে ধন্যবাদও জানিয়েছেন নায়িকা। সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য তিনি নিজেও খুশি।

 

 

বন্ধ করুন