বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ-এর সঙ্গে কাজ করার প্রস্তাবে মুখের উপর না! কার জন্য ‘ব্যস্ত' সুস্মিতা?
শাহরুখ খান-সুস্মিতা সেন।

শাহরুখ-এর সঙ্গে কাজ করার প্রস্তাবে মুখের উপর না! কার জন্য ‘ব্যস্ত' সুস্মিতা?

  • শাহরুখ খানের সঙ্গে কাজ করার প্রস্তাব ফেরালেন সুস্মিতা সেনে। তাও আবার তাঁকে সেই কাজের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ স্বয়ং!

মধ্যে পঞ্চাশ পেরিয়ে গেলেও শাহরুখ খানের জনপ্রিয়তা আজও অক্ষুন্ন। বলিপাড়ার নয়া প্রজন্মের তারকা-অভিনেত্রীরাও 'বাদশাহ'-র সঙ্গে কাজ করার সুযোগ পেলে বর্তে যান। সুদূর হলিউড থেকেও তাবড় তাবড় অভিনেত্রীরা শাহরুখের সঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেন এবং সে কথা তাঁরা জানিয়েওছেন একাধিক সাক্ষাৎকারে। তবে এই তালিকায় পর্বে না সুস্মিতা সেনের নাম। সম্প্রতি, বলিউডের এই অভিনেত্রী ফিরিয়েছেন শাহরুখের সঙ্গে কাজ করার প্রস্তাব। তাও আবার তাঁকে সেই কাজের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ স্বয়ং!

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টার-এর নতুন বিজ্ঞাপনী ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁর 'ম্যায় হুঁ না' ছবির নায়িকা সুস্মিতা সেন-কে টেক্সট করতে ব্যস্ত শাহরুখ। সেখানে দেখা যাচ্ছে, সদ্য ঘোষিত নিজের নতুন অ্যাপ ‘এসআরকে প্লাস’-এর জন্য একটি প্রজেক্টে তাঁর সঙ্গে অভিনয়ের প্রস্তাব তিনি দিচ্ছেন সুস্মিতাকে। তবে সেই প্রস্তাব নাকচ করে দিচ্ছেন বলি-সুন্দরী। তিনি জানাচ্ছেন এই মুহূর্তে ডিজনি+হটস্টার-এর একটি প্রজেক্ট নিয়ে দারুণ ব্যস্ত। তাই তাঁর দ্বারা শাহরুখের সঙ্গে কাজ করা সম্ভব হচ্ছে না। তবে আগামী বছর তিনি পাক্কা 'বাদশাহ'-র সঙ্গে কাজ করবেন। 'সুস'-এর থেকে 'না' শুনে এরপর গোমড়া মুখে আসর ছাড়েন 'কিং খান'। ভিডিয়োটি টুইট করে ক্যাপশনে ডিজনি+হটস্টার-এর তরফে লেখা হয়, 'আমরা কিন্তু এই ব্যাপারটিনিয়ে কোনওরকম সাড়াশব্দ করব না। এক্কেবারে সুউউউউস থাকব।'

উল্লেখ্য, এর আগেও শাহরুখের এই 'এসআরকে প্লাস'-এর বিজ্ঞাপনের অংশ নিয়েছেন সলমন খান, অজয় দেবগণ-এর মতো বলি তারকারা।

প্রসঙ্গত, চলতি মাসের মাঝামাঝি হইচই ফেলে দিয়েছিলেন শাহরুখ খান। প্রকাশ্যে এনেছিলেন ‘এসআরকে প্লাস’-এর প্রথম ঝলক। জানিয়েছিলেন,ওটিটি-তে পা রাখতে চলেছেন তিনি। যদিও পরবর্তী সময়ে আগ্রহ জিইয়ে রেখে শাহরুখের প্রযোজনা সংস্থার সূত্রে জানা গিয়েছে, এটা কোনও ওয়েব প্ল্যাটফর্ম বা ওয়েব সিরিজ নয়। সম্পূর্ণ ঘোষণার জন্য এখনও কিছুদিন অপেক্ষা করতে হবে সবাইকে।

বন্ধ করুন