বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রিসমাসে ‘সান্তা’ সেজে মূক-বধির শিশুদের মুখে হাসি ফোটালেন ঋতাভরী
প্রি-ক্রিসমাস উদযাপনে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী
প্রি-ক্রিসমাস উদযাপনে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

ক্রিসমাসে ‘সান্তা’ সেজে মূক-বধির শিশুদের মুখে হাসি ফোটালেন ঋতাভরী

  • খুদে বন্ধুদের সঙ্গে বড়দিনের ছোট ছোটে আনন্দ ভাগ করে নিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

বড়দিনের আগেই খুদে বন্ধুদের নিয়ে প্রি-ক্রিসমাস উদযাপন করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বৃহস্পতিবার সল্টলেকের ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’এর কচিকাঁচাদের সঙ্গে দিনটি উদযাপন করতে দেখা যায় অভিনেত্রীকে। পুজো হোক কিংবা বিশেষ কোন দিন, মূক ও বধিক শিশুদের সঙ্গে সময় কাটাতে ভোলেন না ঋতাভরী। 

কে বলে সান্তাক্লজ নেই! এই স্কুলের খুদে পড়ুয়াদের কাছে, অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীই তো সান্তাক্লজ। করোনা সতর্কতা মেনে এদিন অনেকটা সময় তাঁদের সঙ্গে কাটান তিনি। একসঙ্গে বসে সাজান ক্রিসমাস ট্রি-ও। সান্তাক্লজের মতোই বিশেষভাবে সক্ষম এই শিশুদের হাতে তুলে দেন পছন্দের উপহার। 

কখনো তাঁদের সঙ্গে খেলায় ব্যস্ত থাকতে দেখা যায় অভিনেত্রী ঋতাভরীকে। আবার কখনো কেক কেটে বড়দিনের মুহূর্তকে উদযাপন করতে দেখা যায় তাঁকে। শত ব্যস্ততা থাকলেও  প্রতি বছরই এই স্কুলের মূক-বধির শিশুদের নিয়ে অভিনেত্রী মেতে ওঠেন বড়দিনের আনন্দে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট খুললেই মিলছে শিশুদের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তের ছবি।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-র তালিকায় স্থান করে নিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। ছবিতে শবরীর চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। সিনেমায় মহিলা পুরোহিতের ভূমিকায় দেখা মিলেছে তাঁর। অন্যদিকে, ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর প্রথম সিঙ্গল 'রূপসাগরে'। অভিনেত্রী-প্রযোজক ঋতাভরী চক্রবর্তী ধরা দিয়েছেন গায়িকার ভূমিকায়। 

বন্ধ করুন