বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituparna-Laxmi Puja: লুচি ভাজলেন, সুজি বানালেন…আরও কত কী! সিঙ্গাপুরের বাড়িতে লক্ষ্মী আরাধনায় ঋতুপর্ণা

Rituparna-Laxmi Puja: লুচি ভাজলেন, সুজি বানালেন…আরও কত কী! সিঙ্গাপুরের বাড়িতে লক্ষ্মী আরাধনায় ঋতুপর্ণা

ঋতুপর্ণার লক্ষ্মীপুজো

পুজোর ভোগের জন্য নিজের হাতেই লুচি ভেজেছেন, সুজি বানিয়েছেন, এছাড়া মিষ্টি, নাড়ু, এসবের আয়োজন তো ছিলই। সবকিছু আলাদা আলাদা প্লেটে করে সাজিয়ে, প্রদীপ, ধূপ জ্বালিয়ে পুজো করেছেন ঋতুপর্ণা। নিজে সেজেছিলেন এক্কেবারেই বাঙালি বধূর সাজেই। পরেছিলেন লালপাড় সাদা শাড়ি, হাতে সোনার বালা, কপালে বড় লাল টিপ।

কলকাতায় নেই, তাতে কি! সিঙ্গাপুরের বাড়িতেই লক্ষ্মী আরাধনা করতে ভুললেন না ঋতুপর্ণা সেনগুপ্ত। দেশে না থাকলে কোজাগরী আরাধনায় কোনও ত্রুটি রাখলেন না অভিনেত্রী। প্রথা মেনেই করেছেন সমস্ত আয়োজন। শুধু পুজো নয়, নিজের হাতে ভোগও রান্না করেছেন।

পুজোর ভোগের জন্য নিজের হাতেই লুচি ভেজেছেন, সুজি বানিয়েছেন, এছাড়া মিষ্টি, নাড়ু, এসবের আয়োজন তো ছিলই। সবকিছু আলাদা আলাদা প্লেটে করে সাজিয়ে, প্রদীপ, ধূপ জ্বালিয়ে পুজো করেছেন। পুজো উপলক্ষ্যে নিজে সেজেছিলেন এক্কেবারেই বাঙালি বধূর সাজেই। পরেছিলেন লালপাড় সাদা শাড়ি, হাতে সোনার বালা, কপালে বড় লাল টিপ। নিজেই পুজোর দিনের ছবি এবং ভোগ বানানোর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ঋতুপর্ণা। ক্যাপশানে লিখেছেন, ‘কোজাগরী লক্ষ্মীপুজো’। আর 'এসো মা লক্ষ্মী, বসো ঘরে' ক্যাপশানে লক্ষ্মীপুজোর ভোগ বানানোর ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-পাশে রোনাল্ডো ও বান্ধবী জর্জিনা রড্রিগেজের সঙ্গে বক্সিং ম্যাচ দেখলেন সলমন, ভাইরাল হল ছবি

আরও পড়ুন-একটু সরে বসুন! ঋত্বিককে নিয়েই যত্ত কাণ্ডকারখানা, কলকাতা শহরে আসছে নতুন ভাই 'গুড্ডু'

আরও পড়ুন-২০১৮-তেও হৃৎপিণ্ড স্তব্ধ হয়ে গিয়েছিল, ২ সপ্তাহ কোমায় থেকেও সেবার মৃত্যুকে হারিয়েছিলেন ম্যাথিউ পেরি

অভিনেত্রী লক্ষ্মী আরাধনার ভিডিয়ো দেখে নেটপাড়ার অনেকেই তাঁকে ভালোবাসায় ভরিয়েছেন। কেউ আবার কমেন্টে অভিনেত্রীর উদ্দেশ্যে লিখেছেন, ‘রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী…’।

প্রসঙ্গত সম্প্রতি দুর্গাপুজোর সময় অবশ্য কলকাতাতেই ছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কলকাতায় এসেছিলেন অভিনেত্রী স্বামী সঞ্জয় চক্রবর্তী আর তাঁদের মেয়ে ঋষণা। পুজো মণ্ডপে বসে স্বামী ও মেয়ের সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। বিজয়াতেও ছিলেন কলকাতাতে। সিঁদুর খেলতেও দেখা গিয়েছিল তাঁকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়ির বিজয়ার পার্টিতেও দেখা গিয়েছিল তাঁকে। তারপর আবারও তিনি সিঙ্গাপুরের বাড়িতে ফিরে গিয়েছেন।

প্রসঙ্গত, বছরের অর্ধকটা সময় সিঙ্গাপুরেই কাটান ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর স্বামীর কর্মস্থল সেখানেই। তাঁর মেয়েও সিঙ্গাপুরের স্কুলে পড়াশোনা করেন। তবে বড় ছেলে অঙ্কন অবশ্য এই মুহূর্তে আমেরিকায় পড়াশোনা করছে। তবে ঋতুপর্ণা যেখানেই থাকুন না কেন, প্রত্যেক বছরই নিজের মতো করে দুর্গাপুজো, লক্ষ্মীপুজো সবকিছুই উদযাপন করতে দেখা যায় তাঁকে। এদিকে কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই ঋতুপর্ণাকে যশ-নুসরতের 'মেন্টাল' ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়াও প্রসেনজিতের ছবিতেও তাঁর কাজ করার কথা শোনা যাচ্ছে।

বায়োস্কোপ খবর

Latest News

দক্ষিণ ভারতের মাঠ নাইটদের জন্য লাকি, চিপকে ১২ বছর আগের স্মৃতি ফেরাতে মরিয়া KKR তমলুক - কাঁথিতে জয়ের ব্যাপারে প্রত্যয়ী শুভেন্দু, বদলা কি এবার অধরাই থাকবে মমতার? সাগরে জন্ম নিল ঘূর্ণিঝড় রেমাল! ক্যানিংয়ের কতদূরে? ৯ ঘণ্টা বিমান চলবে না কলকাতায় স্টোরেজের টেনশন শেষ হবে, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে কী কী সুবিধা পাবেন বুথের ভিডিয়ো দেবাংশু পেলেন কী করে? তদন্তে কমিশন রেমাল ঘূর্ণিঝড়ের আগে বড় পদক্ষেপ রেলের, খুলল কন্ট্রোল রুম,ট্রেন থাকবে কোথায়? আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.