বাংলা নিউজ > বায়োস্কোপ > Matthew Perry: ২০১৮-তেও হৃৎপিণ্ড স্তব্ধ হয়ে গিয়েছিল, ২ সপ্তাহ কোমায় থেকেও সেবার মৃত্যুকে হারিয়েছিলেন ম্যাথিউ পেরি

Matthew Perry: ২০১৮-তেও হৃৎপিণ্ড স্তব্ধ হয়ে গিয়েছিল, ২ সপ্তাহ কোমায় থেকেও সেবার মৃত্যুকে হারিয়েছিলেন ম্যাথিউ পেরি

ম্যাথিউ পেরি

মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন অভিনেতা ম্যাথিউ পেরি। সেই ঘটনা ঘটেছিল ২০১৮-এ। সেবার তাঁর কোলন (মলাশয়) ফেটে যায়। মার্কিন সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, কোলন ফেটে যাওয়ার পর অস্ত্রোপচারের সময় তাঁর হৃদপিণ্ড ৫ মিনিটের জন্য কাজ করা বন্ধ করে দিয়েছিল। এরপর তিনি প্রায় ২ সপ্তাহ কোমায় ছিলেন।

টিভি সিরিজ 'ফ্রেন্ডস' খ্যাত অভিনেতা ম্যাথিউ পেরি আর নেই। বছর ৫৪-এর পেরির মৃত্যুতে গোটা বিশ্বজুড়ে তাঁর অনুরাগীদের মধ্যে শোকের ছায়া। শনিবার অভিনেতার লস অ্যাঞ্জেলেসের বাড়ির বাধটাবে তাঁর নিথর দেহ উদ্ধার হয়। এদিকে জানা যাচ্ছে মৃত্যু ২ ঘণ্টা আগেও নাকি পিকলবল খেলছিলেন অভিনেতা। 

অনেকেই হয়ত জানেন না, এর আগেও একবার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছিলেন অভিনেতা ম্যাথিউ পেরি। সেই ঘটনা ঘটেছিল ২০১৮-এ। সেবার তাঁর কোলন (মলাশয়) ফেটে যায়। মার্কিন সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে, কোলন ফেটে যাওয়ার পর অস্ত্রোপচারের সময় তাঁর হৃদপিণ্ড ৫ মিনিটের জন্য কাজ করা বন্ধ করে দিয়েছিল। তবে সেটি হার্ট অ্যার্টাক ছিল না, চিকিৎসকরা প্রোপোফল দেওয়ার কারণেই ঘটেছিল বলে জানা যায়। এরপর তিনি প্রায় ২ সপ্তাহ কোমায় ছিলেন। কোমা থেকে বের হওয়ার পরও ৫ মাস হাসপাতালেই কেটেছিল অভিনেতা ম্যাথিউ পেরির। 

আরও পড়ুন-একটু সরে বসুন! ঋত্বিককে নিয়েই যত্ত কাণ্ডকারখানা, কলকাতা শহরে আসছে নতুন ভাই 'গুড্ডু'

আরও পড়ুন-পাশে রোনাল্ডো ও বান্ধবী জর্জিনা রড্রিগেজের সঙ্গে বক্সিং ম্যাচ দেখলেন সলমন, ভাইরাল হল ছবি

সুস্থ হয়ে ফিরে অভিনেতা সংবাদমাধ্যমকে জানান, ‘ডাক্তাররা আমার পরিবারকে বলেছিল যে আমার বেঁচে থাকার সুযোগ মাত্র দুই শতাংশ। সেই সময়ে একপ্রকার আমার জীবন শেষই হয়ে গিয়েছিল। আমি ২ সপ্তাহ কোমায় কাটিয়েছি এবং প্রায় এক বছর ধরে একটা কোলোস্টোমি ব্যাগ ছিল।’ এদিকে জানা যায়, মাদক সেবনের কারণে ২০২২-এ ম্যাথিউ পেরির ১৪ তম অস্ত্রোপচার হয়।  তবে এবার আর ম্যাথিউ-এর শরীরে কোনও মাদক মেলেনি। 

এদিকে অভিনেতা ম্যথিউ পেরির মৃত্যুর সঙ্গে বেশকিছু ক্ষেত্রে মিল রয়েছে অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুু। প্রসঙ্গত, ২০১৮কে পেরি কোমায় ছিলেন, আর ওই বছরই বাথটাবে ডুবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। এদিকে এবার ম্যাথিউ-এর দেহও মিলল সেই বাথটাবেই। তবে এবার চারপাশে কোনও মাদক মেলেনি। এদিকে শ্রীদেবী ও ম্যাথিউ দুজনেরই ৫৪ বছর বয়সে মত্যু হয়।

প্রসঙ্গত, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে প্রাইমারি স্কুলে পড়াশোনাও করেন। তাই ম্যাথিউ পেরির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন ট্রুডো। 

বায়োস্কোপ খবর

Latest News

Video: 'খুব গরম'!ভাষণের মাঝে মঞ্চে বোতল থেকে মাথায় জল ঢেলে নিলেন রাহুল জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে ভিডিয়ো প্রথম গানেই তুললেন ‘তুফান’! মিমিকে দেখে শাকিব গাইলেন ‘লাগে উরা ধুরা’ রোহিতরা জিতবে T20 WC 2024! মিলবে কি মর্গ্যানের ভবিষ্যদ্বাণী? কী বলছেন বিশেষজ্ঞরা ডেটিং অ্যাপ নিয়ে মানুষের মধ্যে তৈরি হয়েছে অনীহা, কিন্তু কেন নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর লিস্ট থেকে আফগান-শাসক তালিবানের নাম সরাচ্ছে রাশিয়া! তৃণমূলের জমানায় টেলিস্কোপ, মাইক্রোস্কোপ দিয়েও সুশাসন খুঁজে পাওয়া যায় না: মোদী একসঙ্গে দুই কৃষকের মৃত্যু বনগাঁয়, রেমালের জেরে বিদ্যুতের তারে মর্মান্তিক ঘটনা 'মদ খেয়ে সারারাত ধরে…'বাংলাদেশের এমপিকে খুন করে তার জামা পরেই বেরিয়েছিল কসাই পুপুলের গায়ে হাত তুলতে গেল নন্দিনী! বাঁচাতে গিয়ে বউ-এর হাতে চড় খেল বেচারা অভি

Latest IPL News

ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.