বাংলা নিউজ > বায়োস্কোপ > Rukma Roy: পুজোতে গিয়েছিলেন বেড়াতে, দীপাবলি সেলিব্রেশনের পরিকল্পনা জানালেন রুকমা রায়

Rukma Roy: পুজোতে গিয়েছিলেন বেড়াতে, দীপাবলি সেলিব্রেশনের পরিকল্পনা জানালেন রুকমা রায়

রুকমা রায়

অভিনয় ছাড়াও বেড়াতে তিনি খুবই ভালোবাসেন বলে জানিয়ে দেন রুকমা রায়। পুজোতেও কলকাতায় ছিলেন না। রুকমা জানিয়েছেন, ‘পুজোটা কলকাতার বাইরেই কাটাই। এবার ষষ্ঠীর দিন পুরীর মন্দিরে পুজো দিয়েছেন, তারপর সেখান থেকে ভাইজ্যাক।’ রুকমার কথায়, তাঁর পাহাড় পছন্দ, তবে এবার তিনি সমুদ্রেই বেড়াতে গিয়েছিলেন।

একসময় মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রুকমা রায়। তারপর ‘কিরণমালা’ ধারাবাহিকের হাত ধরেই পথ চলা শুরু করেছিলেন। তারপর 'দেশের মাটি', ‘লালকুঠি’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজও দেখা গিয়েছে রুকমাকে। তবে এখন তিনি অভিনয় করছেন ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকে।

সম্প্রতি আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে নানান বিষয় নিয়ে কথা বলেছেন রুকমা। প্রথম সারির চ্যানেল ছেলে কেন ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেত্রী? এমন কথায় রুকমা জানান, তাঁর কাছে যখন এই কাজের প্রস্তাব যায়, তখন তিনি অন্য কাজে ব্যস্ত ছিলেন। তাই এই ধারাবাহিকে কাজের প্রস্তাবে 'না' বলে দিয়েছিলেন। তারপর প্রায় ১ বছর পর একই প্রস্তাব গেলে তিনি আর ফেরাননি।

রুকমার কথায়, ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকের গল্পও অন্যান্য ধারাবাহিকের থেকে আলাদা। প্রসঙ্গত, ধারাবাহিকে গল্পে মুখ্য চরিত্র অন্নপূর্ণা মুখার্জি ওরফে পূর্ণার চরিত্রে অভিনয় করছেন রুকমা। যে কিনা IPS অফিসার হওয়ার স্বপ্ন দেখে। 

আরও পড়ুন-কিংবদন্তি ব্যক্তিত্ব, কাজ করেছেন শিশুশিল্পী হিসাবেও, চিনতে পারছেন এই জনপ্রিয় অভিনেতাকে?

আরও পড়ুন-'অপূর্ব'র জন্য কাদা, ছাইয়ের উপর গড়াগড়ি খেয়েছি, অথচ ১সপ্তাহ স্নান করিনি, চুলে চিরুনি দিইনি: তারা

রুকমা রায় জানান, তিনি শুধু ইতিবাচক নয়, খল চরিত্রেও অভিনয় করেছেন। আর একই ধরনের চরিত্রে অভিনয় করতে চাননাও বলেও জানিয়েছেন রুকমা। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়ে রুকমা রায় বলেন, তিনি ইতিবাচক ব্যক্তিত্ব, সেই ইতিবাচক চিন্তাভাবনা দিয়েই নেতিবাচক বিষয়গুলি সামাল দেন। ট্রোলিংতো এখন জীবনের অঙ্গ বলে জানান রুকমা।

অভিনয় ছাড়াও বেড়াতে তিনি খুবই ভালোবাসেন বলে জানিয়ে দেন রুকমা রায়। পুজোতেও কলকাতায় ছিলেন না। রুকমা জানিয়েছেন, ‘পুজোটা কলকাতার বাইরেই কাটাই। এবার ষষ্ঠীর দিন পুরীর মন্দিরে পুজো দিয়েছেন, তারপর সেখান থেকে ভাইজ্যাক।’ রুকমার কথায়, তাঁর পাহাড় পছন্দ, তবে এবার তিনি সমুদ্রেই বেড়াতে গিয়েছিলেন।

আর দীপাবলিতে কী করছেন সেকথাও জানিয়ে দেন অভিনেত্রী। রুকমা জানান, দীপাবলিতে গীতশ্রী রায়, শ্রীতমা রায়চৌধুরী সহ যে গার্লস স্কোয়াড আছে, তাঁদের সঙ্গেই সময় কাটানোর পরিকল্পনা রয়েছে। তবে পরিবেশ দূষণের কথা মাথায় রেখে তিনি বাজি ফাটানোর বিপক্ষে বলেও জানান রুকমা। তবে রঙ্গোলি বানাবেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে ৯ বছর ধরে ফ্লপ! কঙ্গনা বলছেন, ‘রাজনীতিতে আসার এটাই সঠিক সময়’, ভোটে দাঁড়াচ্ছেন? হিচামলে চরম সংকটের মুখে সরকার, কংগ্রেসের গদি বাঁচাতে পদত্যাগের প্রস্তাব CM সুখুর শাহজাহান কোথায় জানে পুলিশ? শুভেন্দুর দাবি অনুরণিত হল প্রধান বিচারপতির কণ্ঠে ‘মাসে ৬,১২০ টাকা…..’, এই কর্মীদের মজুরি বাড়িয়ে দিল বাংলা! কাদের কাদের লাভ হবে? যতই তারকা হোক, রঞ্জি না খেললে ব্যান করে দিক! রোহিতের পাশে রাজ্য সংস্থাগুলিও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.