বাংলা নিউজ > বায়োস্কোপ > Samantha Ruth Prabhu: গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি ‘ও আভান্তা’ গার্ল সামান্থা? জানুন আসল সত্যিটা

Samantha Ruth Prabhu: গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি ‘ও আভান্তা’ গার্ল সামান্থা? জানুন আসল সত্যিটা

হাসপাতালে ভর্তি সামান্থা? 

Samantha Ruth Prabhu: মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা প্রভু। গত মাসের শেষেই নিজের শারীরিক পরিস্থিতির কথা খোলসা করেছিলেন অভিনেত্রী। 

বর্তমানে সারা দেশের নয়ণের মণি ‘ও আভান্তা’ গার্ল সামান্থা রুথ প্রভু। এই দক্ষিণী সুন্দরীর রূপের জাদুতে আচ্ছন্ন আসমুদ্র হিমাচল। তবে গত মাসের শেষেই অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর অসুস্থতার কথা। অটোইমিউন রোগ মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা, চলছে চিকিৎসাও। এর মাঝেই বৃহস্পতিবার খবর রটে যায় শারীরিক পরিস্থিতি আচমকা বিগড়ে যাওয়ায় হায়দরাবাদারে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে সামান্থাকে। এই খবর শুনেই কপালে চিন্তার ভাঁজ নায়িকার ভক্তদের। যদিও সামান্থার মুখপাত্র এই খবরকে ভুয়ো বলে উড়িয়ে দিলেন। তাঁর কথায়, সামান্থা একদম ঠিক আছেন এবং বাড়িতেই রয়েছেন।

নভেম্বর মাসের গোড়ার দিকেই সামান্থা স্পষ্ট জানিয়েছিলেন মায়োসাইটিসে আক্রান্ত হলেও তিনি এই রোগের এমন পর্যায়ে নেই যা তাঁর জীবন-মৃত্যু নিয়ে দড়ি টানাটানি হবে। এদিন সামান্থার হাসপাতালে ভর্তি খবর রটতেই হিন্দুস্তান টাইমসকে তাঁর মুখপাত্র জানান, এটি সম্পূর্ণরূপে মিথ্যা গুঞ্জন এবং হায়দরাবাদের বাড়িতেই রয়েছেন সামান্থা।  

সদ্যই বক্স অফিয়ে মুক্তি পেয়েছে সামান্থা অভিনীত ‘যশোদা’। এই ছবির এক প্রমোশ্যানাল ইভেন্টে অভিনেত্রী জানান, ‘যেমনটা আমি ইনস্টাগ্রাম পোস্টেই বলেছি কোনওদিন হয়ত খুব খারাপ, কোনওদিন আমি ঠিক থাকি। কোনও কোনও দিন তো মনে হয় এক পাও আর বাড়াতে পারব না। কিন্তু যখন আমি নিজের জার্নিটা পিছনে ফিরে দেখি, মনে হয় আমাকে লড়তেই হবে’। 

অভিনেত্রী আরও যোগ করেন, ‘ আমি অনেক সংবাদ প্রতিবেদন দেখলাম যেখানে বলা হয়েছে আমার পরিস্থিতি নাকি প্রাণঘাতী। আমি (অসুস্থতার) যে পর্যায়ে রয়েছে, এই রোগ আমার জন্য এখনও প্রাণঘাতী নয়। আমি এখনও মরে যাইনি। আমার মনে হয় না ওই ধরণের হেডলাইনের দরকার ছিল’। 

গত ২৯শে অক্টোবর সামান্থা ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন, '…..মাস কয়েক আগে আমি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন (স্বতঃঅনাক্রম্য) রোগে আক্রান্ত হয়েছি। ভেবেছিলাম এই সমস্যাটা একটু লাঘব হলে তোমাদের জানাব, তবে একটু বেশিই সময় লাগছে’।

মায়োসাইটিস কী?

এই অটোইমিউন রোগে পেশী আবৃত কোষগুলিতে প্রদাহ দেখা যায়। এতে ঘাড় শক্ত হয়ে যাওয়া ও ব্যথা, পিঠের নীচের দিকে ব্যথা এবং হাঁটুতে ব্যথা বেড়ে যায়। রোগীর হাঁটতে সমস্যা দেখা যায়, শরীরে ক্লান্তি আসে, এবং শ্বাসকষ্ট পর্যন্ত দেখা যায়।

 

বন্ধ করুন