বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম সহ-অভিনেতা সুশান্তের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন সারা, কী বললেন অভিনেত্রী!
সারা-সুশান্ত (ছবি ইনস্টাগ্রাম)
সারা-সুশান্ত (ছবি ইনস্টাগ্রাম)

প্রথম সহ-অভিনেতা সুশান্তের মৃত্যুবার্ষিকীতে আবেগঘন সারা, কী বললেন অভিনেত্রী!

  • প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকীতে আবেগে ভাসলেন সারা।

অভিনেত্রী সারা আলি খানের ডেবিউ ছবির নায়ক প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। পর্দার নায়কের প্রথম মৃত্যুবার্ষিকীতে আবেগঘন সরা। সামাজিক মাধ্যমে করলেন আবেগতাড়িত পোস্ট। সুশান্তের সঙ্গে সুইমিং পুলের জলে হাসিখুশি মেজাজে সারা। অভিনেতাকে স্মরণ করে মৃত্যুবার্ষিকীতে সেই ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেন নায়িকা।

ক্য়াপশনে লেখা, 'যখনই আমার সাহায্য, পরামর্শ বা জীবনে হাসির দরকার হত, তুমি পাশে ছিলে।তোমার হাত ধরেই আমার অভিনয় জীবনে প্রবেশ, নিজের উপর বিশ্বাস তৈরি করতে পেরেছিলাম আমিও পারব। এখনও বিশ্বাস হয় না তুমি নেই। যখনই আকাশের তারা, ভোরের সূর্যোদয় বা রাতের চাঁদ দেখি, জানি ওখানেই তুমি আছো। কেদারনাথ থেকে অ্যান্ড্রোমিডা পর্যন্ত'।

প্রসঙ্গত, অভিনেতার মৃত্যুর পর সারা সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সুশান্তের সেই তথ্য উঠে এসেছিল। দুজনে একান্তে ছুটি কাটাতে বিদেশ গিয়েছিল। সুশান্ত মৃত্যু রহস্যে পর মাদককাণ্ডে নাম জড়িয়েছিল সারা আলি খানের। সেসময় জেরায় সারা নাকি স্বীকারও করে নিয়েছিলেন তাঁর আর সুশান্তের সম্পর্কের কথা। যদিও তা বেশিদিনের ছিল না। বিচ্ছেদের কারণ ছিল সুশান্তের অন্য অভিনেত্রী (পড়ুন রিয়া চক্রবর্তী)র প্রেমে পড়া। এনসিবি সূত্রে খবর সুশান্তের সঙ্গে হওয়া বেশ কিছু চ্যাটও তাঁদের দেখিয়েছিলেন সারা আলি খান।

অন্যদিকে, সুশান্তের মৃত্যুর পর মাদযোগে নাম উঠে এসেছিল সারা। সম্প্রতি সইফ-কন্যা সারার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী। নার্কোটিকস কনট্রোল ব্যুরোর জেরার সময় জানিয়েছেন, তাঁকে সারা মারিজুয়ানা আর ভদকা অফার করেছিলেন। শুধু তাই নয়, রিয়া দাবি জানিয়েছেন সারা তাঁকে বেশ কয়েকবার মারিজুয়ানার জায়েন্ট তৈরি করে দিয়েছেন। তাঁরা একসঙ্গে বসে তা নিয়ে ধূমপানও করেছেন। সারাই নাকি তাঁকে চাপমুক্ত থাকার জন্য নেশা করার কথা বলেছিলেন।

সারার ডেবিউ ছবি ‘কেদারনাথ’এর সহ অভিনেতা ছিলে সুশান্ত সিং রাজপুত। সুশান্ত এবং সারার বন্ধুত্ব কারোই অজানা নয়। অভিনেত্রী নিজেও সুশান্তকে খুব ভালো বন্ধু হিসেবে দাবি করে এসেছেন। সারা ছাড়াও প্রথম মৃত্যুবার্ষিকীতে সুশান্তের স্মরণে পোস্ট করেছেন তাঁর আরও দুই ঘনিষ্ঠ সহ-অভিনেত্রী কৃতী শ্যানন, শ্রদ্ধা কাপুর।

 

বন্ধ করুন