বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: আগামী সপ্তাহেই 'অপারেশন', ঠিক কী হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের?

Swastika Mukherjee: আগামী সপ্তাহেই 'অপারেশন', ঠিক কী হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের?

স্বস্তিকা

ছোট থেকেই 'ফাল্গুনী দা'কে তাঁদের বাড়িতে আসতে দেখছেন স্বস্তিকা। এদিনও এসেছিলেন তাঁর রক্ত নিতে। হ্যাঁ, ব্লাড টেস্টের জন্যই অভিনেত্রীর ‘ফাল্গুনী দা’ তাঁদের বাড়িতে আসেন। এবার অভিনেত্রীকে রাখিও পরিয়েছেন ওই ব্যক্তি। স্বস্তিকা জানান, আগামী সপ্তাহে তাঁর অপারেশন, সে কারণেই আজ রক্ত পরীক্ষা করা হয়েছে।

হাতে বাঁধা গোলাপ ফুলের রাখি। এই রাখি স্বস্তিকা মুখোপাধ্যায়কে পরিয়েছেন তাঁর 'ফাল্গুনী দা'। রাখি বন্ধন উৎসবের সুন্দর কিছু মুহূ্র্ত ভাগ করে নিয়ে স্বস্তিকা লিখেছেন, ‘রক্ত নিতে আসা একজন মানুষের সঙ্গে কেমন রক্তের সম্পর্ক হয়ে যায় আমাদের।’ কিন্তু কী হয়েছে অভিনেত্রীর? হঠাৎ ব্লাড টেস্টইবা কেন করাতে হল তাঁকে?

স্বস্তিকা মুখোপাধ্যায়ের পোস্ট থেকেই জানা যাচ্ছে, অস্ত্রোপচার করাতে হবে তাঁকে। আর সেকারণেই নাকি ব্লাড টেস্ট করাতে হয়েছে স্বস্তিকাকে। নিজের পোস্টে ঠিক কী লিখেছেন অভিনেত্রী?

লম্বা পোস্টে স্বস্তিকা লেখেন, 'ফাল্গুনী দা, ওনার পুরো নাম টা জানিনা। কোনদিন জিজ্ঞেস করার কথাও মনে আসেনি। বাবা সব সময়, ওহে ফাল্গুনী, বলে ডাকতো, মা আর আমরা দুই বোন নামের সঙ্গে দা। আমার যখন ২০ বছর বয়স হবে, তবে থেকে ফাল্গুনী দা আমাদের বাড়িতে আসেন, তার আগে থেকে আসেন তেমন টাও হতে পারে। ঠিক মনে নেই। রক্ত পরীক্ষা করতে হলেই ওনার ডাক পরে। SRL ডায়গনিস্টিকস'এ কাজ করেন উনি, সারাজীবন এই সাদা পোশাক পরে আসেন, মুখে স্মিত হাসি, এসেই বলেন এক ফোঁটাও ব্যাথা লাগবে না। সত্যি তাই। ছুঁচে আমার বড় ভয়, কিন্তু বোঝার আগেই রক্ত নেওয়া হয়ে যায় ওনার।'

এরপরই নিজের অস্ত্রোপচারের কথা জানান স্বস্তিকা, লেখেন, ‘আমার সামনের সপ্তাহে একটা অপারেশন হবে, তাই আজকে রক্ত নেওয়ার জন্য এসেছিলেন বাড়িতে। ঢুকেই বললেন, আগে হাত টা দাও তো দিদিমনি, আমি বললাম তুমি যে কিসব বাঁধো রক্ত নেওয়ার আগে ওটা বাঁধবে না? বললেন আগে রাখী টা পরাই, এমন দিনে তোমার কাছে এলাম, তুমি একা একা থাকো, সামনে একটা পরীক্ষা, কত সাহস তোমার, বাবা আছেন কিন্তু, সব ভালো হবে। তুমি হাসপাতাল থেকে ফিরলে জানিয়ো আমি এসে দেখে যাবো।’

আরও পড়ুন-শরীর বদলে শ্রী এখন নারী, মাও হয়েছেন, সেই রপান্তরকামী বোনের থেকে রাখি পরলেন রামকমল

আরও পড়ুন-'বাপ সে বাত কর', ভাইরাল 'জওয়ান' শাহরুখের ডায়ালগ, এটাই কি মাদককাণ্ড নিয়ে বার্তা?

আরও পড়ুন-Exclusive Jagadhatri: বর্ষপূর্তিতে বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’, তাঁদের রসায়ন নিয়ে কী বললেন জ্যাস ও স্বয়ম্ভূ

স্বস্তিকা লেখেন, 'দিদিমনি বলে ডাকে ফাল্গুনী দা আমাদের, আমাকে, বোন কে, আমার মেয়েকেও। রক্ত পরীক্ষার জন্য রক্ত নিতে আসা একজন মানুষের সঙ্গে কেমন রক্তের সম্পর্ক হয়ে যায় আমাদের। কত স্নেহ, মায়া, ভালোবাসা মিশে থাকে সেখানে। কোনদিন বলি না, আজকে বললাম, দাঁড়াও, তোমার সঙ্গে একটা ছবি তুলি।

ফাল্গুনী দা যাওয়ার আগে দুটো কথা বললেন, ১. কত বয়স হলো তোমার? বললাম ৪২। বলল, ২০ ছিলে তো সেদিন, এতো কি করে বড় হয়ে গেলে? ২.দরজার বাইরে গিয়ে বললেন, হ্যাঁ গো বাবার ছবিতে রোজ একটু ধূপ দেখাও তো? তোমার কাছেই আছেন কিন্তু, আমি হেসে বললাম রোজ'।

তবে স্বস্তিকার এই পোস্টের নিচে অনেকেই জানতে চেয়েছেন অভিনেত্রীর ঠিক কী হয়েছে? কেন অস্ত্রোপচার করাতে হচ্ছে তাঁকে? নাহ, অস্ত্রোপচারের কারণ জানা যায়নি। এবিষয়ে অবশ্য স্বস্তিকা কোনও উত্তর দেননি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 4 ওভার শেষে Oman-র স্কোর 16/2 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী!

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.