বাংলা নিউজ > বায়োস্কোপ > নীলের হাতের সিঁদুর তৃণার কপাল ছুঁতেই উঠল ‘ইনকিলাব জিন্দাবাদ’ ধ্বনি! ভাইরাল ভিডিও
নীল-তৃণার বিয়ের সিঁদুর দান পর্ব
নীল-তৃণার বিয়ের সিঁদুর দান পর্ব

নীলের হাতের সিঁদুর তৃণার কপাল ছুঁতেই উঠল ‘ইনকিলাব জিন্দাবাদ’ ধ্বনি! ভাইরাল ভিডিও

  • সাত পাঁকে বাঁধা পড়লেন নীল-তৃণা। ‘তোমায়-আমায় মিলে’ নতুন সফর শুরু করলেন তারকা দম্পতি। 

বহু প্রতীক্ষার পর বিয়ে সারলেন টেলি পাড়ার অন্যতম লাভ বার্ড নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। অগ্নিসাক্ষী রেখে তৃণার কপালে সিঁদুর দিলেন নীল। সাত পাঁকে বাঁধা পড়লেন দুজনে। 

গত কয়েকদিন ধরেই এই  তারকা জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে টলিগঞ্জে সাজোসাজো রব। প্রি-ওয়েডিং ফটোশ্যুট থেকে গায়ে হলুদ এবং বিয়ে দুজনের সবকিছুই ছিল লাইমলাইটে। সায়েন্স সিটির কাছে বিলাশবহু ব্যানকোয়েটে বসে তারকা দম্পতির বিয়ের আসর। সারি সারি তারকাদের পাশাপাশি বিয়েতে উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নীল, ‘খড়কুটো’র তৃণার কপালে সিঁদুর দিয়ে নতুন জীবনে পথ চলা শুরু করেন। সিঁদুরে রেঙে যায় নব বধূর সিঁথি। সিঁদুর দানের পরই নিয়ম অনুযায়ী লজ্জাবস্ত্রে মুখ ঢেকে দেওয়া হয় অভিনেত্রীর।

সবচেয়ে মজাদার বিষয়, খুনসুটি করে তারকা দম্পতির বন্ধুরা পাশ থেকে 'ইনকিলাব জিন্দাবাদ' (বিপ্লব দীর্ঘজীবী হোক) রব তোলেন। যা শুনে বিয়ের আসরে হাসি থামাতে পারেননি নব দম্পতি। সিঁদুরদানের সময় প্রত্যেক মেয়েই আবেগপ্রবণ হয়ে পড়েন। তেমনি তৃণার চোখেও ধরা দিয়েছে সেই আবেগের মুহূর্ত। 

সিঁদুরদানের মিষ্টি মুহূর্ত নিজের ইনস্টার দেওয়াল শেয়ার করে নীল লেখেন, ‘আজ সে মেরা সব তেরা হো গায়া’। নতুন জীবনে পথ চলা শুরু করতেই শুভেচ্ছায় সকলে ভরিয়ে দিয়েছেন নীল-তৃণাকে। 

বন্ধ করুন